shono
Advertisement

নূপুর শর্মার পর পয়গম্বরকে নিয়ে বিতর্কিত মন্তব্য আরও এক BJP নেতার, তড়িঘড়ি বহিষ্কার দলের

হরিয়ানা বিজেপির আইটি সেলের প্রধান ছিলেন বহিষ্কৃত এই নেতা।
Posted: 11:20 AM Jul 08, 2022Updated: 11:20 AM Jul 08, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহিষ্কৃত বিজেপি নেত্রী নূপুর শর্মার (Nupur Sharma) পয়গম্বর মন্তব্যের ঝাঁজ এখনও পুরোপুরি মেটেনি। এরই মধ্যে আরও এক বিজেপি নেতার বিতর্কিত এক টুইট প্রকাশ্যে এল। যার জেরে ওই নেতাকে সাসপেন্ড পর্যন্ত করতে বাধ্য হল হরিয়ানা বিজেপি।

Advertisement

হরিয়ানা বিজেপির আইটি সেলের (BJP IT Cell) প্রধান অরুণ যাদব একাধিক টুইট করেছেন যাতে ইসলাম ধর্মকে টার্গেট করা হয়েছে। এর মধ্যে  একটি টুইটে তাঁকে কাবা শরিফের সঙ্গে মদের গ্লাসের তুলনা করতে দেখা গিয়েছে। বৃহস্পতিবার দেখা যায় হঠাতই তাঁর পুরনো সেই টুইটের স্ক্রিনশট ভাইরাল হয়ে যায়। সেই সঙ্গে নেটদুনিয়ায় তাঁকে গ্রেপ্তারির দাবি উঠতে থাকে #ArrestArunYadav হ্যাশট্যাগটি সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করতে থাকে।

[আরও পড়ুন: EXCLUSIVE: ‘দাদির চাপ কাটাতে বাংলা বলতাম’, সৌরভের জন্মদিনে আবেগে ভাসলেন শচীন]

সামাজিক মাধ্যমের সেই জনরোষে পড়ে রাতেই অরুণ যাদবের (Arun Yadav) বিরুদ্ধে ব্যবস্থা নিতে একপ্রকার বাধ্য হয় বিজেপি। হরিয়ানা বিজেপির সভাপতি ওপি ধনকড় তাঁকে দল থেকে বহিষ্কার করার সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন। সরকারিভাবে অবশ্য তাঁকে বহিস্কারের কোনও কারণ জানানো হয়নি। তবে অরুণকে যে টুইট বিতর্কের জন্যই পদ খোয়াতে হয়েছে সেটা বলার অপেক্ষা রাখে না।

[আরও পড়ুন: EXCLUSIVE: ‘হাফ সেঞ্চুরি মার দি ইসনে’, সৌরভের জন্মদিনে কবিতা উপহার জাভেদ আখতারের]

আসলে নূপুর শর্মা এবং নবীন জিন্দালের (Naveen Jindal) বক্তব্যে এমনিতেই বিজেপির ভাবমূর্তিকে ভালমতো ধাক্কা দিয়েছে। তার উপর যদি অরুণের এই মন্তব্য প্রকাশ্যে আসে তাহলে দলের ভাবমূর্তিতে আরও বড় রকমের ধাক্কা লাগতে পারে। সেই আশঙ্কাতেই দলের এই আইটি সেলের কর্মীকে বহিষ্কার করার সিদ্ধান্ত নিয়েছে গেরুয়া শিবির।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement