shono
Advertisement

যৌনাঙ্গে ঝাঁটার হাতল ঢুকিয়ে ধর্ষণ করে খুন! হরিয়ানার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য

ধর্ষণের পরে শ্বাসরোধ করে খুন করা হয়েছে, অনুমান পুলিশের।
Posted: 12:36 PM Nov 10, 2022Updated: 12:36 PM Nov 10, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যৌনাঙ্গে ঝাঁটার হাতল ঢুকিয়ে নৃশংস অত্যাচার! তারপর রাস্তায় ফেলে রেখে শ্বাসরোধ করে খুন। হরিয়ানার (Haryana) এই ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে এখনও কাউকে আটক করতে পারেনি পুলিশ। মৃত মহিলার পরিচয়ও জানা যায়নি। তবে ইতিমধ্যেই এলাকায় সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ঘটনার তদন্ত শুরু করেছে হরিয়ানা পুলিশ।

Advertisement

ধর্ষণের ঘটনাটি কবে ঘটেছে, সেই বিষয়েও নিশ্চিত হওয়া যায়নি। মঙ্গলবার স্থানীয় জনতা রাস্তার উপরে একটি মৃতদেহ পড়ে থাকতে দেখেন। সঙ্গে সঙ্গেই পুলিশকে খবর দেওয়া হয়। হরিয়ানা পুলিশ সূত্রে জানা গিয়েছে, অর্ধনগ্ন অবস্থায় রাস্তার উপরে পড়েছিল ওই মহিলার মৃতদেহ। দেহে বেশ কয়েকটি স্থানে গুরুতর আঘাতের চিহ্নও পাওয়া গিয়েছে। তাছাড়াও, মহিলার যৌনাঙ্গে একটি ঝাঁটার হাতল ঢোকানো ছিল।

[আরও পড়ুন: গুজরাটে বিজেপির প্রার্থীতালিকায় রবীন্দ্র জাদেজার স্ত্রী, টিকিট পেলেন কংগ্রেস-ত্যাগী হার্দিক প্যাটেলও]

প্রাথমিকভাবে পুলিশের অনুমান, ধর্ষণ করা হয়েছে ওই মহিলাকে। ময়না তদন্তের পরে জানা যায়, দমবন্ধ হয়ে মৃত্যু হয়েছে তাঁর। ধর্ষণের পরে শ্বাসরোধ করে খুন করা হয়েছে ওই মহিলাকে, এমনই ধারণা করছে পুলিশ। আরও জানা গিয়েছে, মৃতার দুই হাতে ‘ওম’ লেখা ট্যাটু রয়েছে। তবে তিরিশ বছর বয়সি ওই মহিলার পরিচয় এখনও জানতে পারেনি হরিয়ানা পুলিশ। শুধু জানা গিয়েছে, মৃতার হাতে ‘আর এম’ লেখা ছিল। এটি মৃতার নামের আদ্যক্ষর হতে পারে বলে অনুমান।

ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত করতে পাঁচ সদস্যের দল গঠন করেছে হরিয়ানা পুলিশ। ডেপুটি কমিশনার কুশল সিংয়ের নেতৃত্বে তদন্ত চলছে। মৃতার পরিচয় জানাতে পারলে তার জন্য ২৫ হাজার টাকার পুরস্কারও ঘোষণা করা হয়েছে। পুলিশের মুখপাত্র জানিয়েছেন, ওই এলাকায় সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। স্থানীয় বাসিন্দাদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে এখনও কাউকে সন্দেহভাজন হিসাবে চিহ্নিত করতে পারেনি পুলিশ।

[আরও পড়ুন:কেন নোট বাতিল, জবাব এড়াল কেন্দ্র, ‘অস্বস্তিকর’ আচরণে উষ্মা প্রকাশ সুপ্রিম কোর্টের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement