shono
Advertisement

গার্হস্থ্য হিংসার অভিযোগ, শামির বিরুদ্ধে আদালতে মামলা দায়ের স্ত্রী হাসিনের

১০ লক্ষ টাকা মাসোহারা দাবি। The post গার্হস্থ্য হিংসার অভিযোগ, শামির বিরুদ্ধে আদালতে মামলা দায়ের স্ত্রী হাসিনের appeared first on Sangbad Pratidin.
Posted: 03:08 PM Apr 10, 2018Updated: 03:23 PM Apr 10, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিবাহ-বর্হিভূত সম্পর্ক থেকে পরোক্ষে ম্যাচ গড়াপেঠার অভিযোগ। স্ত্রী হাসিন জাহানের একের পর এক বিস্ফোরক অভিযোগে একসময়ে বিপাকে পড়ে গিয়েছিলেন ভারতীয় দলের পেসার মহম্মদ শামি। প্রশ্নের মুখে পড়েছিল তাঁর ক্রিকেটজীবনও। কিন্তু, জাতীয় দলের এই ক্রিকেটারের বিরুদ্ধে তদন্তে কিছুই পায়নি বোর্ডের দুর্নীতিদমন শাখা। তাই দেশের হয়ে বা আইপিএল খেলতে আর কোনও বাধা নেই শামির। দিন কয়েক আগে আইপিএলে শামির খেলা আটকাতে দিল্লি ডেয়ারডেভিলসের সিইও-র সঙ্গে দেখা করেছিলেন তাঁর স্ত্রী হাসিন জাহান। আর এবার স্বামীর বিরুদ্ধে ডোমেস্টিক ভায়োলেন্স বা গার্হস্থ্য হিংসার অভিযোগে মামলা দায়ের করলেন হাসিন। মঙ্গলবার আলিপুর পুলিশ আদালতে মামলা দায়ের করেছেন তাঁর আইনজীবী। মাসোহারা হিসাবে ১০ লক্ষ টাকাও দাবি করেছেন হাসিন।

Advertisement

[আইপিএলে শামির খেলা আটকাতে নয়া ‘খেল’ হাসিনের]

জন্মসূত্রে উত্তরপ্রদেশের বাসিন্দা। কিন্তু, দীর্ঘ দিন ধরেই রনজি ট্রফিতে বাংলার হয়ে খেলছেন মহম্মদ শামি। এ রাজ্য থেকেই জাতীয় দলের সুযোগ পেয়েছেন। বছর চারেক আগে ভালবেসে হাসিন জাহানকে বিয়ে করেছিলেন তিনি। বীরভূমের সিউড়ির মেয়ে হাসিন এককালে মডেলিং করতেন। ওই দম্পতির একটি ফুটফুটে কন্যাসন্তানও রয়েছে। মাস খানেক আগে স্বামীর বিরুদ্ধে বিবাহ-বর্হিভূত সম্পর্ক, মারধর, এমনকী ম্যাচ গড়াপেটার অভিযোগ এনেছিলেন হাসিন। শামি ও তাঁর পরিবারের লোকেদের বিরুদ্ধে লালবাজারে অভিযোগও দায়ের করেছিলেন তিনি। এদিকে আবার ম্যাচ গড়াপেটার অভিযোগ ওঠায় শামির ক্রিকেট জীবন নিয়েও প্রশ্ন উঠেছিল। বিষয়টি অত্যন্ত গুরুত্ব দিয়ে দেখে বিসিসিআই। শামির বিরুদ্ধে তদন্তে নেমেছিল বোর্ডের দুর্নীতিদমন শাখা। তদন্তে অবশ্য অভিযোগ প্রমাণিত হয়নি। ম্যাচ গড়াপেটার অভিযোগ থেকে মুক্তি পেয়েছেন মহম্মদ শামি। তাই জাতীয় দল ও আইপিএলে খেলতেও আর কোনও বাধা নেই। এই পরিস্থিতিতে সম্প্রতি শামির আইপিএলে খেলা আটকাতে দিল্লি ডেয়ারডেভিলসের সিইও-র সঙ্গে দেখা করেছিলেন শামির স্ত্রী হাসিন জাহান।

[সোনালি সফর অব্যাহত শুটারদের, ২৫ মিটার পিস্তল ইভেন্টে সোনা জিতলেন হিনা]

মঙ্গলবার মহম্মদ শামির বিরুদ্ধে ডোমেস্টিক ভায়োলেন্স বা গার্হস্থ্য হিংসার অভিযোগে মামলা দায়ের করলেন স্ত্রী হাসিন জাহান। এদিন আলিপুর পুলিশ আদালতে মামলাটি দায়ের করেছেন তাঁর আইনজীবী। কিন্তু, শামির বিরুদ্ধে অভিযোগটা কী ঠিক? হাসিনের আইনজীবী জানিয়েছেন, স্ত্রীর সঙ্গে সম্পর্ক খারাপ হওয়ার সংসার খরচের টাকা দেওয়াও বন্ধ করে দিয়েছেন শামি। কলকাতায় মেয়ে নিয়ে একা থাকেন হাসিন। চূড়ান্ত আর্থিক সংকটে পড়েছেন তিনি। এদিকে এতকিছুর পরও শামি যখন দুর্ঘটনার কবলে পড়েছিলেন, তখন আহত স্বামীকে দেখতে দিল্লিতে গিয়েছিলেন হাসিন। কিন্তু, স্বামী-স্ত্রীর মুখোমুখি সাক্ষাতেও বরফ গলেনি। বরং শামি, হাসিনকে সাফ জানিয়ে দিয়েছিলেন, তাঁর সঙ্গে আদালতেই দেখা হবে।

[শহরে ফেরা নিয়ে ‘অশান্তি’, সুভাষের জন্য অপেক্ষা করে ক্ষিপ্ত লাল-হলুদ ফুটবলাররা]

The post গার্হস্থ্য হিংসার অভিযোগ, শামির বিরুদ্ধে আদালতে মামলা দায়ের স্ত্রী হাসিনের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement