shono
Advertisement

‘অতর্কিতে স্তনে হাত, ভয়ে কেঁদে ফেলেছিলাম’

নিজের যৌন হেনস্তার বিস্ফোরক বিবরণ দিলেন নায়িকা। The post ‘অতর্কিতে স্তনে হাত, ভয়ে কেঁদে ফেলেছিলাম’ appeared first on Sangbad Pratidin.
Posted: 02:18 AM Dec 20, 2016Updated: 08:48 PM Dec 19, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বরাবরই স্পষ্টবাক সোনম কাপুর। সে বলিউডের অন্যান্য অভিনেত্রীদের সম্পর্কেই হোক বা নিজের জীবনের কিছু ভয়াবহ অভিজ্ঞতা সম্পর্কে – বরাবরই সোজা কথা সোজা ভাবে বলে এসেছেন তিনি। আর ঠিক এই ধারাই তিনি বজায় রাখলেন তাঁর সাম্প্রতিক  এক সাক্ষাৎকারে। নিজের যৌন হেনস্তার বিবরণ দিলেন তিনি। জানিয়ে দিলেন ১৪ বছর বয়সে ঠিক কী হয়েছিল তাঁর সঙ্গে।

Advertisement

সাক্ষাৎকারে সোনম জানিয়েছেন, বান্ধবীদের সঙ্গে সিনেমা দেখতে গিয়েছিলেন তিনি। ছোটবেলা থেকেই আর পাঁচটা মেয়ের থেকে লম্বা ছিল সোনম। আর ঠিক সেই কারণেই বন্ধুরা যখন সিনেমা দেখতে ঢোকার লাইনে দাঁড়িয়েছে, ছোট্ট সোনম দাঁড়িয়েছিল বন্ধুদের লাইনে সবার শেষে।একটু পরেই সোনম বুঝতে পারেন, কেউ ঠিক তাঁর পিছনে এসে দাঁড়িয়েছে এবং খুব খারাপ ভাবে তাঁর গোপনাঙ্গ স্পর্শ করছে। সোনম জানান, ভয়ে রীতিমতো কাঁপতে থাকেন তিনি। হলের ভিতরে সিনেমা চলাকালীনও কাঁদছিলেন তিনি। এই ঘটনাটি কাউকে বলতেও চাননি প্রথমে। প্রায় দু’বছর পর  পরিবারের সদস্যদের জানিয়েছিলেন তাঁর হেনস্তার কথা।

বক্তব্য রাখতে গিয়ে সোনম বলেন, “আমি জানি এই ঘটনা শুধু আমার সঙ্গেই ঘটেনি। আরও বহু মহিলা আছেন যাঁরা এই ধরনের খারাপ অভিজ্ঞতার সম্মুখীন হন।” আর তাই তাঁর আবেদন, না লুকিয়ে সকলে সে কথা সামনে বলুক। মহিলারা সাহসী হলেই যে এ ধরনের ঘটনার প্রবণতা কমবে, এমনটাই মনে করেন সোনম।

The post ‘অতর্কিতে স্তনে হাত, ভয়ে কেঁদে ফেলেছিলাম’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement