shono
Advertisement

Breaking News

বাম হাতে জোর পাচ্ছেন না, হবে সিটি স্ক্যান, কেমন আছেন মন্ত্রী জ্যোতিপ্রিয়?

গ্রেপ্তার হওয়ার পরদিনই অসুস্থ হয়ে পড়েন বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।
Posted: 11:50 AM Oct 29, 2023Updated: 12:00 PM Oct 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাম হাতে জোর পাচ্ছেন না মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক (Jyoti Priya Mallick)। সারভাইক্যাল স্পন্ডলাইটিসের জন্যই কি এই সমস্যা? না কি অন্য কোনও কারণে এই সমস্যা হচ্ছে, তা জানতে দুপুরে আরও একবার মাথায় সিটি স্ক্যান করা হবে মন্ত্রীর। রবিবার দুপুর আড়াইটে পর্যন্ত ডপলার মনিটরিং চলবে মন্ত্রীর। তাঁর হৃদপিন্ডে কোনও সমস্যা রয়েছে কি না, তা জানার জন্য পর্যবেক্ষণ করা হচ্ছে।

Advertisement

বছর দেড়েক আগে জ্যোতিপ্রিয় মল্লিকের ডান কিডনিতে সমস্যা ধরা পড়েছিল। সেই সময় চেন্নাইতে গিয়ে চিকিৎসা করিয়েছিলেন মন্ত্রী। সুস্থও হয়ে উঠেছিলেন। এবার টানা ৩৬ ঘণ্টা তল্লাশি ও জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তারির সময় দেখা যায় জ্যোতিপ্রিয় মল্লিকের শরীরে ক্রিয়েটিনিনের মাত্রা বেশি রয়েছে। চিকিৎসকরা অবশ্য বলছেন, মন্ত্রীর শারীরিক অবস্থা অনুযায়ী মাত্রারিক্ত ক্রিয়েটিনিন থাকা স্বাভাবিক। প্রাক্তন খাদ্যমন্ত্রী তথা বর্তমান বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের রক্তে পটাশিয়ামের মাত্রা স্বাভাবিক রাখতে ওষুধ চলছে।

[আরও পড়ুন: নিখোঁজ ছেলেকে উদ্ধারে সাহায্য BJP বিধায়কের, ‘কৃতজ্ঞতা’য় দলবদল TMC পঞ্চায়েত সদস্যের]

গ্রেপ্তারির পর আদালতে শুনানি চলাকালীন জ্ঞান হারিয়েছিলেন জ্যেতিপ্রিয়। কেন এমনটা হয়েছিল, তা জানতে এদিন আবারও সিটি স্ক্যান করা হবে। আপাতত দুপুর পর্যন্ত ডপলার মনিটরিং চলবে। তার পর আরও কিছু পরীক্ষা করা হবে। 

রেশন দুর্নীতি মামলায় ইডির (ED) হাতে গ্রেপ্তার হওয়ার পরদিনই অসুস্থ হয়ে পড়েন বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। শুক্রবার এজলাসে তিনি জ্ঞান হারিয়ে পড়ে যান। এই অবস্থায় বনমন্ত্রীকে ভর্তি করা হয়েছে বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে। শনিবার দিনভর তাঁর নানা শারীরিক পরীক্ষা হয়েছে। সন্ধেবেলা হাসপাতালের তরফে মেডিক্যাল বুলেটিন প্রকাশ করে জানানো হয়েছে জ্যোতিপ্রিয়র শারীরিক অবস্থার কথা। রাতে জানানো হয়, তাঁর ‘মেডিক্যাল স্টেটাস’ স্থিতিশীল।

[আরও পড়ুন: পরপুরুষে মজে স্ত্রী! সন্দেহের বশে অ্যাসিড হামলা স্বামীর, আক্রান্ত মেয়ে ও একরত্তি নাতিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement