shono
Advertisement

ডানলপে ব্রিজে হাইটবার ভেঙে বিপত্তি, স্তব্ধ যান চলাচল

গাড়ির ধাক্কায় ভেঙে পড়ে হাইটবার। The post ডানলপে ব্রিজে হাইটবার ভেঙে বিপত্তি, স্তব্ধ যান চলাচল appeared first on Sangbad Pratidin.
Posted: 02:00 PM Nov 03, 2018Updated: 02:00 PM Nov 03, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভেঙে পড়ল ডানলপ উড়ালপুলের হাইটবার। আর তার জেরে ডানলপে বেশ কিছুক্ষণ থেমে রইল যান চলাচল। হাইটবার ভেঙে পড়ে শনিবার ভোররাতে। কিন্তু দুপুর পর্যন্ত যান চলাচল স্বাভাবিক হয়নি বলে জানা গিয়েছে।

Advertisement

মাঝেরহাট ব্রিজ বিপর্যয়ের পর থেকে শহর ও শহরতলীর প্রতিটি ব্রিজের স্বাস্থ্য পরীক্ষার কথা জানায় রাজ্য সরকার। প্রশাসনের পরিকল্পনামাফিক প্রতিটি ব্রিজের স্বাস্থ্য পরীক্ষা করা হয়। তালিকায় ছিল ডানলপ উড়ালপুলও। এই ব্রিজের স্বাস্থ্য পরীক্ষা করে রিপোর্ট দেয় ‘রাইটস’৷ রিপোর্টে বলা হয়েছিল, ডানলপ ব্রিজে পিলারগুলির উপরের অংশগুলিতে যে বিয়ারিং রয়েছে, সেগুলির অবস্থা খুবই খারাপ৷ বেশ কয়েকটি বিয়ারিং আবার সরেও গিয়েছে৷ সিমেন্টের পিলারের উপর মূল সেতুটিকে ধরে রেখেছে এই বিয়ারিংগুলি৷ তাই সেগুলি যদি সঠিক জায়গায় না থাকে কিংবা অন্য কোনও সমস্যা দেখা দেয়, তাহলে ভেঙে পড়তে পারে ডানলপ ব্রিজ৷ এমনিতেই ডানলপ ব্রিজে পণ্যবাহী গাড়ি চলাচলে নিষেধ রয়েছে। এইপর ব্রিজ মেরামতির জন্য ছোটগাড়ি চলাচলও বন্ধ রাখা হয়। লাগানো হয় হাইটবার। এরপর ছোটগাড়ি উড়ালপুলে ওঠার অনুমতি পায়।

৫ মাস পর অমৃতসর থেকে উদ্ধার কলকাতার কিশোর ]

কিন্তু শনিবার ভোররাতে উড়ালপুলের হাইটবারে ধাক্কা মারে কোনও বড় গাড়ি। ফলে সেটি আড়াআড়িভাবে ভেঙে যায়। গাড়িটি দক্ষিণেশ্বরের দিক থেকে আসছিল। হাইটবার ভেঙে পড়ায় দক্ষিণেশ্বরের দিক থেকে আসা গাড়িগুলি সমস্যায় পড়ে। ব্যাপক যানজটের সৃষ্টি হয়। তার উপর ডানলপে ক্রসিং থাকায় যান চলাচলে আরও সমস্যা তৈরি হয়েছে। তবে ঘটনাস্থলে ইতিমধ্যেই পৌঁছেছে পুলিশ। শেষ খবর পাওয়া পর্যন্ত যান চলাচল স্বাভাবিক নয় বলেই জানা গিয়েছে। কিন্তু সেই সঙ্গে এও খবর, পুলিশ ট্রাফিক নিয়ন্ত্রণ করা শুরু করেছে। খুব শীঘ্রই যান চলাচল স্বাভাবিক হয়ে যাবে।

শহরে নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট-সহ ধৃত অসমের যুবক ]

The post ডানলপে ব্রিজে হাইটবার ভেঙে বিপত্তি, স্তব্ধ যান চলাচল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement