shono
Advertisement

২৬ সেপ্টেম্বর-২ অক্টোবরের Horoscope: কর্মস্থলে পদোন্নতিতে বাধা নাকি সাফল্য? কী রয়েছে আপনার ভাগ্যে?

জেনে নিন কেমন থাকবে আপনার শরীর-স্বাস্থ্য।
Posted: 10:05 AM Sep 26, 2021Updated: 10:08 AM Sep 26, 2021
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কর্মক্ষেত্রে শান্তি বজায় থাকবে? কেমন যাবে শরীর-স্বাস্থ্য? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

Advertisement

মেষ

কর্মক্ষেত্রে অত‌্যধিক চাপ ও শ্রমের ফলে শারীরিক সমস‌্যা দেখা দিতে পারে। পরিবারের জন‌্য অত‌্যধিক ব‌্যয়ের ফলে সঞ্চিত অর্থ কমতে পারে। মহিলাদের অর্থ উপার্জনের পথ এই সময় খুলতে পারে। সন্তানদের পড়াশোনায় বাড়তি নজর দিন। কর্মপ্রার্থীদের নামী সংস্থায় কাজের সুযোগ আসতে পারে। দ্বিচক্রযানের চালকরা অতি সাবধানে সপ্তাহটি কাটান।

বৃষ

কর্মক্ষেত্রে ধৈর্যে‌র সঙ্গে সমস‌্যা মোকাবিলার চেষ্টা করুন। ব‌্যবসায়িক সাফল‌্য ধরে রাখার জন‌্য এখন থেকেই নতুন পরিকল্পনা গ্রহণ করুন। পিতামাতার শরীর নিয়ে দুশ্চিন্তায় থাকবেন। তবে বড় ধরনের অঘটনের সম্ভাবনা নেই। জলপথে ভ্রমণ এই সময় না করাই শ্রেয়। সন্তানরা উচ্চশিক্ষায় সফলতার জন‌্য বিদেশে চাকরি পেতে পারে।

মিথুন

সন্তানদের অন‌্যায় আবদার কখনওই মেনে নেবেন না। স্ত্রীর বিলাসিতায় অতিরিক্ত অর্থ খরচের জন‌্য সংসারে অশান্তি দেখা দিতে পারে। নতুন গৃহ নির্মাণ বা জমি ক্রয়ের জন‌্য এখন থেকে পরিকল্পনা গ্রহণ করুন। আর্থিক সংস্থা থেকে ঋণ পেতে পারেন।

কর্কট

পাড়া-প্রতিবেশীদের সঙ্গে বন্ধুর মতো ব‌্যবহার করুন। বিপদে এঁরাই আপনার পাশে দাঁড়াবেন। পারিবারিক সম্পত্তি নিয়ে বাবার সঙ্গে মনোমালিন‌্য দেখা দিতে পারে। এই সময় কখনই মাথা গরম করে ভুল সিদ্ধান্ত নেবেন না। স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় দ্বিমুখী উপার্জন হতে পারে।

সিংহ

অংশীদারী ব‌্যবসায় অংশীদারের সঙ্গে মনোমালিন্যের ফলে কর্মচারীরা তার লাভ তোলার চেষ্টা করবে। এতে ব‌্যবসার প্রভূত ক্ষতি হতে পারে। স্ত্রীর স্বাস্থ‌্য খুব একটা ভাল যাবে না। তার সুস্থতার জন‌্য স্বাস্থ‌্যকর স্থানে ভ্রমণের পরিকল্পনা করুন। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে সামান‌্য বাধা-বিপত্তি থাকলেও নিজেদের মধ্যে আলোচনা করে মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

কন্যা

সপ্তাহের শুরুতে কর্মপ্রার্থীদের বিশিষ্টজনের সহায়তায় নতুন কর্মলাভের সুযোগ আসবে। শিক্ষার্থীদের সপ্তাহটি শুভ। এই সময় পরীক্ষার ফল ভালই হবে। উচ্চস্থান থেকে পড়ে গিয়ে শরীরের নিম্নাঙ্গে চোটাঘাত লাগতে পারে। এ ব‌্যাপারে সাবধানে থাকুন। সাংসারিক জীবনে স্ত্রীর ব‌্যবহারের জন‌্য পিতামাতার সঙ্গে অশান্তি।

তুলা

কর্মক্ষেত্রে সহকর্মীদের বাধায় আপনার পদোন্নতি আটকে যেতে পারে। বেসরকারি ক্ষেত্রে কর্মরত ব‌্যক্তিরা স্ত্রীর সাহায্যে নতুন আয়ের সুযোগ তৈরি করুন। পাড়া-প্রতিবেশীদের সঙ্গে অহেতুক তর্ক-বিতর্ক করবেন না। উচ্চশিক্ষায় পাঠরত সন্তানদের প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল‌্য।

বৃশ্চিক

সপ্তাহটিতে আর্থিক ভাব ভালই থাকবে। ব‌্যবসায় অগ্রগতি লক্ষ‌্য করা যায়। কর্মক্ষেত্রে কাজের পরিবেশ ভালই হবে। সপ্তাহের মধ‌্যভাগে স্ত্রীর অস্ত্রোপচারের সম্ভাবনা রয়েছে। সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা তাঁদের সাফল‌্য ধরে রাখতে পারবেন। পেশা পরিবর্তনের জন‌্য এটি একটি ভাল সময়।

ধনু

সপ্তাহের প্রথমে পারিবারিক জীবনে ছোটখাটো সমস‌্যা থাকলেও পরের দিকে কেটে যাবে। সম্পত্তি নিয়ে চলা মামলা-মোকদ্দমার ফল আপনার অনুকূলে আসতে পারে। কর্মক্ষেত্রে এবং বন্ধুবান্ধবের মধ্যে আপনার জনপ্রিয়তা বাড়বে। ছাত্রছাত্রীদের পক্ষে সময়টি শুভ। অবিবাহিতদের বিবাহ যোগ বিদ‌্যমান।

মকর

ক্ষুদ্র ব‌্যবসায়ীরা বিনিয়োগ করার আগে সঠিক পরিকল্পনা গ্রহণ করুন। কৃষিকার্যের সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের আর্থিক উন্নতি সম্ভব। এই সময় ফলন ভাল হওয়ার ফলে আয় বাড়বে। বিদেশে পড়ার স্বপ্ন দেখছেন এমন ছাত্রছাত্রীদের ইচ্ছাপূরণ হতে পারে। পথে-ঘাটে সাবধানতা অবলম্বন করুন।

কুম্ভ

কর্মক্ষেত্রে আপনার পরিশ্রমের ফলে পদোন্নতির সম্ভাবনা উজ্জ্বল। কর্মপ্রার্থীদের নতুন কর্মলাভের যোগ। গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করলেও খুব একটা সফল হবে না। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে সময় অনুকূলে থাকবে। আপনার সঙ্গীর সঙ্গে সম্পর্ক আরও দৃঢ় হবে।

মীন

সপ্তাহের প্রারম্ভে স্ত্রীর প্রচেষ্টায় নতুন ব‌্যবসা শুরু করতে পারেন। অর্থের সংস্থান হয়ে যাবে। কঠোর পরিশ্রম আপনাকে কর্মক্ষেত্রে সাফল‌্য এনে দেবে। পারিবারিক সম্পত্তি বিক্রয় করে হাতে বাড়তি অর্থ আসতে পারে। এই সময় শেয়ার বা ফাটকায় বুঝেশুনে বিনিয়োগ করবেন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার