shono
Advertisement

২৭ মার্চ-২ এপ্রিলের Horoscope: ব্যবসায় লোকসানের আশঙ্কা কাদের? জেনে নিন আপনার ভাগ্যে কী রয়েছে

কেমন থাকবে শরীর-স্বাস্থ্য?
Posted: 10:13 AM Mar 27, 2022Updated: 10:15 AM Mar 27, 2022
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

Advertisement

মেষ

কর্মক্ষেত্রে চলা কোনও সমস‌্যা সমাধান এই সময় হতে পারে। সন্তানের লেখাপড়ায় উন্নতির জন‌্য মানসিক উদ্বেগের অবসান। ব‌্যবসায় হঠকারী সিদ্ধান্তের ফলে সমস‌্যা হতে পারে। লটারি বা শেয়ারে এই সময় বিনিয়োগ করবেন না। গাড়ির চালকরা অত‌্যন্ত সাবধানে গাড়ি চালান। দুর্ঘটনার যোগ লক্ষ‌্য করা যায়। বাইরের কাউকে ঘিরে পারিবারিক শান্তি বিঘ্নিত হতে পারে।

বৃষ

বন্ধুর সাহায্যে কঠিন পরিস্থিতির থেকে বেরিয়ে আসতে পারবেন। আপনার সরলতার সুযোগ নিয়ে পারিবারিক সম্পত্তি থেকে বঞ্চিত হতে পারেন। ব‌্যবসায়ীরা ব‌্যবসা বৃদ্ধির জন‌্য মাত্রাতিরিক্ত ঋণ নিতে যাবেন না। ঋণের বোঝার জন‌্য রাতের ঘুম নষ্ট হতে পারে। রাগ ও আবেগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। পাড়া-প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

মিথুন

এই রাশির অধিপতি বুধ। বর্তমান সময়ে আপনার কর্মব‌্যস্ততা বৃদ্ধি পাবে। শরীর ও মনের উপর অতিরিক্ত চাপ স্বাস্থ‌্যহানির কারণ হতে পারে। ব‌্যবসায়ীদের জন‌্য সপ্তাহটি ফলদায়ক। স্ত্রীর ব‌্যবসার উন্নতি ঘটানোর জন‌্য আপনার সাহায্যের প্রয়োজন। নববিবাহিতদের ক্ষেত্র বিশেষে সমস‌্যা দেখা দিতে পারে।

কর্কট

কর্মক্ষেত্রে কতিপয় সহকর্মী আপনার বিরোধিতা করলেও বড় কোনও ক্ষতি করতে পারবে না। এই সময় বহুমুখী উপায়ে অর্থ উপার্জন হতে পারে। সরকারি চাকরিজীবীদের বদলির সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। সৎকর্মে অর্থ ব‌্যয় করে শান্তি। জীবনে নতুন বন্ধু আসতে পারে। দাম্পত‌্য জীবনে মাধুর্য‌ থাকবে। নিজের স্বাস্থ‌্য নিয়ে সচেতন থাকুন।

সিংহ

সপ্তাহের প্রথমদিকে আপনার জীবনে বড় পরিবর্তন আসবে। গ্রহসন্নিবেশ অনুযায়ী পারিবারিক জীবন মোটামুটি শুভ বলা যায়। সন্তানদের উচ্চবিদ‌্যায় সাফল্যের জন‌্য বিদেশে কর্মের সুযোগ আসবে। সপ্তাহের মধ‌্যভাগে বাসস্থান সংক্রান্ত সমস‌্যা মিটে যেতে পারে। পরিবারের বয়স্কদের স্বাস্থ্যের দিকে নজর রাখুন।

কন্যা

সপ্তাহের প্রারম্ভে ব‌্যবসায়ীরা তাঁদের পাওনা অর্থ ফিরে পেতে পারেন। নতুন ব‌্যবসায় লগ্নিতে সুফল লাভের সম্ভাবনা। কর্মজীবনে অসৎ উপায়ে রোজগারের প্রলোভন এড়িয়ে চলুন। অকারণে মাথা গরম করে সংসারে অশান্তি ডেকে আনবেন না। সন্তানদের অন‌্যায় আবদার মেনে নেবেন না। সপ্তাহের শেষের দিকে কর্মপ্রার্থীরা আয়ের নতুন উৎস পাবেন।

তুলা

এই রাশির গ্রহ সন্নিবেশ অনুযায়ী সপ্তাহের শুরুতে কিছু সমস‌্যা থাকবে। সময়ের সঙ্গে সঙ্গে এই সমস‌্যা থেকে বেরিয়ে আসতে পারবেন। কর্মক্ষেত্র পরিবর্তনে সুযোগ পেতে পারেন। তবে পরিবার থেকে দূরবর্তী স্থানে থাকতে হতে পারে। সপ্তাহের শেষের দিকে নতুন বাহন কেনার যোগ লক্ষ‌্য করা যায়। রাজনীতির সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা বড় পদ লাভ করতে পারেন।

বৃশ্চিক

সপ্তাহের প্রারম্ভে কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের থেকে প্রশংসা লাভ ও পদোন্নতির সম্ভাবনা। এই সময় প্রয়োজন অনুযায়ী অর্থ খরচ করুন। অতিরিক্ত খরচের দিকে যাবেন না। ব‌্যবসায়ে অতীতের বিনিয়োগ ফল দিতে শুরু করবে। আর্থিক উন্নতিও হবে। নিকট আত্মীয়ের মৃত্যুসংবাদে মানসিকভাবে ভেঙে পড়তে পারেন। খাওয়াদাওয়ার ব‌্যাপারে বাড়তি সতর্কতা গ্রহণ করুন।

ধনু

সপ্তাহটি গতানুগতিকভাবেই চলবে। এই সময় খুব একটা উত্থান-পতন দেখা যায় না। বিদ‌্যার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল‌্য ধরে রাখতে পারবেন। বন্ধুর সাহায্যে কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারবেন। কন‌্যাসন্তানের বিবাহ নিয়ে পারিবারিক অশান্তি। কর্মপ্রার্থীরা আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। প্রেম, প্রণয়ে এক অপরকে অবিশ্বাস করবেন না।

মকর

অর্থ উপার্জনের জন‌্য অতিরিক্ত পরিশ্রম করার ফলে স্বাস্থ‌্যহানি হতে পারে। এই সময় নিজের স্বাস্থ্যের দিকে অবশ‌্যই নজর দেবেন। গৃহশান্তি ও পারস্পরিক সম্পর্ক বজায় রাখার জন‌্য গুরুজনদের পরামর্শ নিন। খেলাধুলার সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা তাঁদের কৃতিত্বের সুবাদে বহুজাতিক সংস্থায় চাকরি পেতে পারেন।

কুম্ভ

কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়বেন না। শ্রম ও বুদ্ধির জোরে ব‌্যবসায় উন্নতি। পিতার স্বাস্থ‌্য এই সময় খুব একটা ভাল যাবে না। কোনও বন্ধুর সহায়তায় পারিবারিক সমস‌্যার সমাধান। সন্তানের উচ্চশিক্ষায় সফলতার জন‌্য গর্ববোধ করবেন। এই সময় জলপথে ভ্রমণ না করাই শ্রেয়।

মীন

কর্ম পরিবর্তনের জন‌্য সময়টি শুভ। ব‌্যবসায় গাফিলতির জন‌্য লোকসান বাড়তে পারে। সরলতার সুযোগ নিয়ে পারিবারিক সম্পত্তি থেকে বঞ্চিত হতে পারেন। জীবনে নতুন বন্ধু আসতে পারে। তার জন‌্যই জীবনে ভাগ‌্য পরিবর্তন সম্ভব। কৃষিকার্যে‌র সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা এই সময় ফসলের দাম ভালই পাবেন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার