shono
Advertisement

১৫-২১ আগস্টের Horoscope: মীন রাশির জাতকদের সম্মানহানির আশঙ্কা, কী রয়েছে আপনার ভাগ্যে?

করোনাকালে কেমন থাকবে শরীর-স্বাস্থ্য?
Posted: 11:50 AM Aug 15, 2021Updated: 01:11 PM Aug 16, 2021
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কর্মক্ষেত্রে শান্তি বজায় থাকবে? কেমন যাবে শরীর-স্বাস্থ্য? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

Advertisement

মেষ

চলতি সপ্তাহে আর্থিক অবস্থার উন্নতি হবে। তবে ব‌্যয়াধিক‌্য যোগ‌ লক্ষ‌্য করা যায়। কর্মক্ষেত্রে কাজের চাপ থাকবে। তবে তা নিয়ে বিচলিত হবেন না। দীর্ঘদিনের ইচ্ছাপূরণ হতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভালই থাকবে। সংসারে নিজের ঔদ্ধত‌্য প্রকাশ করবেন না। সপ্তাহের শেষান্তে বুকের সমস‌্যা দেখা দিতে পারে। এটাকে কখনওই অবহেলা করবেন না।

বৃষ

কর্মক্ষেত্রে নিজের কাজ ফেলে রাখবেন না। ব‌্যবসায়ীরা ব‌্যবসা সম্প্রসারণের জন‌্য সঠিক সিদ্ধান্ত নিন। স্ত্রীর কর্ম পরিবর্তনের সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। সপ্তাহের মধ‌্যভাগে কর্মপ্রার্থীদের নতুন কাজের সুযোগ আসতে পারে। অতিরিক্ত আয়ের পথ খুলতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে বিরোধ বাঁধতে পারে।

মিথুন

সপ্তাহের শুরুতে ব‌্যবসায় প্রতিকূলতা থাকবে। এই সময় ঋণ করে বিনিয়োগ করতে যাবেন না। অংশীদারী ব‌্যবসায় মনোমালিন‌্য লেগেই থাকবে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে আমূল পরিবর্তন দেখতে পাবেন। চাকরি পরিবর্তনের জন‌্য সময়টি শুভ। সপ্তাহের মধ‌্যভাগে সন্তানদের বিবাহের যোগ থাকলেও ভালভাবে কোষ্ঠী বিচার করে বিবাহের দিন স্থির করবেন।

কর্কট

বিগত সপ্তাহের তুলনায় এই সপ্তাহটি শুভ। আপনার শ্রম ও বুদ্ধির বলে কর্মোন্নতি সম্ভব। ব‌্যবসায়ীরা কঠোর পরিশ্রমের ফলে ব‌্যবসায়ে উন্নতি লক্ষ‌্য করতে পারবে। এই সময় বহুদিন ধরে আটকে থাকা কোনও কাজের সমাধান হতে পারে। আপনার উদার মানসিকতার সুযোগ নিয়ে পরিবারে অশান্তি দেখা দিতে পারে।

সিংহ

অতিরিক্ত ব‌্যয়ের ফলে সংসারে অর্থকষ্ট আসতে পারে। অযথা ঋণ করে বিলাসিতায় ব‌্যয় করবেন না। নব-বিবাহিতদের দাম্পত‌্য জীবন সুখের হবে। এই সময় সামান‌্য খারাপ হলেও দুশ্চিন্তার কোনও কারণ নেই। সন্তানদের লেখাপড়ার দিকে সতর্ক দৃষ্টি রাখুন।

কন্যা

চলতি সপ্তাহের শুরুতে ব‌্যবসায়ীদের বাড়তি মুনাফা ঘরে আসতে পারে। চাকরিরত জাতক-জাতিকার কর্মে উন্নতি সম্ভব। উচ্চশিক্ষার সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা দেশে ও বিদেশে বিদেশি কোম্পানিতে চাকরির সুযোগ পাবেন। সপ্তাহের শেষে জলপথে ভ্রমণ করবেন না। কতিপয় বন্ধুবান্ধব আপনার উন্নতিতে ঈর্ষান্বিত হতে পারেন।

তুলা

সপ্তাহের অদ‌্যভাগে কর্মক্ষেত্রে নিজের প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পাবে। শেয়ার বা ফাটকায় বাড়তি অর্থ হাতে আসতে পারে। সন্তানদের হাতে বাড়তি অর্থ দেবেন না। এতে তাদের বিলাসিতার দিকে মন যেতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে তৃতীয় ব‌্যক্তির মধ‌্যস্থতায় দাম্পত‌্য কলহ মিটে যেতে পারে।

বৃশ্চিক

কর্মক্ষেত্রে ক্রোধ নিয়ন্ত্রণ করুন। উচ্চপদস্থ কর্তাব‌্যক্তিদের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখে নিজের কাজ সম্পন্ন করুন। পারিবারিক সম্পত্তি নিয়ে পিতামাতার সঙ্গে অশান্তির জেরে আপনাকে গৃহত‌্যাগ করতে হতে পারে। বিদ‌্যার্থীদের অমনোযোগিতার ফলে পরীক্ষার ফল খুব একটা ভাল হবে না। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

ধনু

সপ্তাহের প্রারম্ভে কর্মপ্রার্থীদের নতুন কর্মলাভের যোগ লক্ষ‌্য করা যায়। সন্তানের বিবাহ নিয়ে পরিবারে অশান্তি। এই সময় কোনও হঠকারী সিদ্ধান্ত নিয়ে নেবেন না। মায়ের শরীর এই সময় খুব একটা ভাল যাবে না। পথে-ঘাটে সাবধানতা অবলম্বন করুন। বয়স্ক জাতক-জাতিকাদের হঠাৎ পড়ে গিয়ে শরীরের নিম্নাঙ্গে চোট লাগতে পারে।

মকর

সপ্তাহের শুরুতে বহুদিনের কোনও ইচ্ছাপূরণ হতে পারে। এই সপ্তাহে আপনার জন্মদিন হলে মূল‌্যবান সামগ্রী উপহার হিসাবে পেতে পারেন। গৃহ সম্পত্তি রক্ষা করার জন‌্য অতিরিক্ত ব‌্যয় না করাই ভাল। বিগত সপ্তাহের তুলনায় এই সপ্তাহে আর্থিক অবস্থার অবনতি হতে পারে। সংগীতশিল্পী, নৃত‌্যশিল্পী ও খেলোয়াড়রা তাঁদের কাজের সফলতা দেখতে পাবেন।

কুম্ভ

পূর্ববর্তী সপ্তাহের তুলনায় এই সপ্তাহটি আর্থিক দিক থেকে শুভ। বিভিন্ন সূত্র থেকে অর্থাগম হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে মিষ্টি আচরণ করুন। গৃহে স্বামী, স্ত্রী ও সন্তানের মধ‌্য ভুল বোঝাবুঝির সম্ভাবনা। অবিবাহিতদের বিবাহের পক্ষে সপ্তাহটি শুভ। বাবা-মার শরীর নিয়ে চিন্তায় থাকবেন। সপ্তাহের শেষে শিল্পী ও কলাকুশলীদের নতুন কাজের যোগাযোগ তৈরি হতে পারে।

মীন

চাকরিক্ষেত্রে সমস‌্যা বৃদ্ধি হলেও নিজের বুদ্ধিমত্তার জোরে সমাধান করতে পারবেন। কাউকে উপকার করতে গিয়ে অপমানিত হতে পারেন। সপ্তাহের মধ‌্যভাগে বস্ত্র ব‌্যবসায়ীদের ব‌্যবসায়িক সাফল‌্য আসবে। বিদেশে কর্মরত সন্তান ও তাদের পরিবারকে নিয়ে অহেতুক চিন্তা করবেন না। উচ্চতর বিদ‌্যা ও গবেষণামূলক কাজে কর্মরত ব‌্যক্তিরা অভাবনীয় সাফল‌্য লাভ করতে পারবেন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার