shono
Advertisement

২০-২৬ মার্চের Horoscope: কেমন কাটবে সপ্তাহ? রাশি মিলিয়ে জেনে নিন কী রয়েছে আপনার ভাগ্যে

জেনে নিন কোন রাশির মানুষের অর্থলাভের সম্ভাবনা বেশি।
Posted: 11:12 AM Mar 20, 2022Updated: 11:13 AM Mar 20, 2022
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

Advertisement

মেষ

দীর্ঘদিনের কোনও বিশেষ স্বপ্ন এই সময় পূরণ হতে পারে। চলতি সপ্তাহে আর্থিক অবস্থার উন্নতি হবে। তবে ব‌্যয়াধিক্যের যোগ লক্ষ‌্য করা যায়। কর্মক্ষেত্রে নিজের কাজ ফেলে রাখবেন না। ব‌্যবসায় সাফল‌্য থাকলেও অযথা বাড়তি বিনিয়োগ করবেন না। লোহা, কয়লা ও ওষুধ ব‌্যবসায়ীরা এই সময় বাড়তি উপার্জনে সক্ষম হবেন।

বৃষ

কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়বেন না। বেসরকারি ক্ষেত্রে কর্মরত জাতক-জাতিকাদের চাকরি বদলের সুযোগ আসতে পারে। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। আপনার বিপদে এরাই প্রথম এগিয়ে আসবে। সন্তানদের পড়াশোনার সঙ্গে সঙ্গে খেলাধুলোয় উৎসাহিত করুন।

মিথুন

সপ্তাহের শুরুতে এই রাশির জাতক-জাতিকাদের মিশ্র ফল পাবেন। কর্মক্ষেত্রে পরিশ্রম করলেও উন্নতি সেই অনুপাতে হবে না। বহুদিনের কোনও সুপ্ত বাসনা এই সময় পূরণ হতে পারে। বন্ধুর উপকার করতে গিয়ে বিপদে পড়তে পারেন। সপরিবার ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। পারিবারিক জীবনে সুখশান্তি বজায় থাকবে। কর্মপ্রার্থীরা নতুন ব‌্যবসা শুরু করলে সাফল্য পাবেন।

কর্কট

কর্কট রাশির জাতক-জাতিকারা আর্থিক সমস‌্যার সম্মুখীন হতে পারেন। বেসরকারি কর্মক্ষেত্রে কর্মরত ব‌্যক্তিরা এই সময় কর্মক্ষেত্র পরিবর্তনের চেষ্টা করুন। ব‌্যবসায় সমস‌্যা দেখা দিতে পারে। বয়ঃসন্ধির সন্তানদের দিকে বাড়তি নজর রাখুন। আপনার ব‌্যক্তিগত জীবনে উত্থান-পতন লেগেই থাকবে। অকারণে ছোটখাট ব‌্যাপারে মাথা গরম করবেন না।

সিংহ

সপ্তাহের শুরুতে গ্রহ সন্নিবেশ অনুযায়ী আর্থিক অবস্থা শক্তিশালী হবে। বিবাহিত জীবনে সম্পর্ক ভাল রাখার জন‌্য নিজের অবদান ভুলবেন না। সন্তানেরা উচ্চশিক্ষায় পারদর্শী হয়ে সুউচ্চ বেতনে কর্মজীবনে প্রবেশ করবে। পথেঘাটে সাবধানে চলাফেরা করুন। দংশক প্রাণীর কামড়ে অসুস্থ হয়ে পড়তে পারেন।

কন্যা

চাকরিজীবীদের সপ্তাহের শুরুতে পদোন্নতি হতে পারে। ক্ষুদ্র ব‌্যবসায়ীরা ব‌্যবসা সম্প্রসারণের জন‌্য অতিরিক্ত ঋণের বোঝায় জড়িয়ে পড়বেন না। অর্থ উপার্জন করতে গিয়ে অন্যের কথায় কোনও কুকাজে জড়িয়ে পড়বেন না। খাওয়াদাওয়ার ব‌্যাপারে সাবধানতা অবলম্বন করুন। এই সময় পেটের সমস‌্যায় কষ্ট পেতে পারেন।

তুলা

সপ্তাহের শুরুতে বন্ধুর সহযোগিতায় ব‌্যবসায় উন্নতি। সন্তানেরা পড়াশোনায় ও কর্মজীবনে সাফল‌্য লাভ করবে। এই সময় পরিবারের তরফে কোনও সুসংবাদ পেতে পারেন। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। খারাপ প্রতিবেশীর থেকে দূরে থাকুন। সপ্তাহের শেষান্তে হাতে বাড়তি অর্থ আসতে পারে।

বৃশ্চিক

পূর্ববর্তী সপ্তাহের তুলনায় এই সপ্তাহ ভালই যাবে। আবেগ নিয়ন্ত্রণে রাখুন। চাকরিতে অতিরিক্ত দায়িত্ব পেতে পারেন। নববিবাহিতদের জীবনসঙ্গীর সঙ্গে মতবিরোধের জন‌্য মানসিক কষ্ট। বিদেশে কর্মরত সন্তানের সাফল্যে মানসিক শান্তি। পুরনো বন্ধুর সহায়তায় ব‌্যবসায় উন্নতি।

ধনু

সপ্তাহের প্রারম্ভে পারিবারিক সমস‌্যার জন‌্য দুশ্চিন্তা। এই সময় তীর্থ ভ্রমণের প্রবল যোগ লক্ষ‌্য করা যায়। বন্ধুর সাহায্যে ব‌্যবসায়িক সমস‌্যার সমাধান হতে পারে। তবে নতুন ব‌্যবসায় কোনওরকম বিনিয়োগ করবেন না। ভাইবোনদের সঙ্গে সম্পত্তি নিয়ে মতবিরোধ।

মকর

এই রাশির গ্রহ সন্নিবেশ অনুযায়ী জাতক-জাতিকাদের মানসিক চাঞ্চল্য বৃদ্ধি পাবে। এই সময় নানা সমস‌্যার সম্মুখীন হতে পারেন। আয় অপেক্ষা ব‌্যয় বেশি হওয়ার ফলে সঞ্চয়ে টান পড়তে পারে। সন্তানের স্বাস্থ‌্য খুব একটা ভাল যাবে না। সপ্তাহের মধ‌্যভাগে স্ত্রীর ব‌্যবসায়ে অর্থ বিনিয়োগ করতে পারেন। নিজের স্বাস্থ্যের যত্ন নিন।

কুম্ভ

কর্মে বাধা। খুচরো ব‌্যবসায় অতি ধীর অগ্রগতি। পাওনা টাকা আদায় নিয়ে প্রতিবেশীর সঙ্গে মতবিরোধ। বয়স্করা এই সময় সর্দি-কাশি ও বাতের বেদনায় কষ্ট পেতে পারেন। শিল্পীরা তাঁদের কাজের সাফল্যর জন‌্য সরকারি স্বীকৃতি পেতে পারেন। দাম্পত‌্য সুখ বজায় থাকবে। সপ্তাহের শেষে সামাজিক ও কল‌্যাণমূলক কাজে নিজেকে নিয়োজিত করে সমাজে আপনার প্রভাব প্রতিপত্তি বাড়ান।

মীন

কর্মক্ষেত্রে সহকর্মীদের নিয়ে চলার চেষ্টা করুন। নিজের মতামত সকল জায়গায় প্রতিষ্ঠা করার চেষ্টা করবেন না। ব‌্যবসায়ীদের সঠিক লক্ষ্যে পৌঁছনোর জন‌্য কঠোর পরিশ্রম করতে হবে। গুরুস্থানীয় কোনও ব‌্যক্তির সান্নিধ্যে মানসিক দুশ্চিন্তা থেকে মুক্তি। বয়ঃসন্ধির কন‌্যাসন্তানদের দিকে বাড়তি নজর রাখুন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার