shono
Advertisement

৩১ অক্টোবর-৬ নভেম্বরের Horoscope: দীপাবলিতে কী রয়েছে আপনার ভাগ্যে? জেনে নিন রাশিফল

মীন রাশির জাতক-জাতিকাদের বেতন বৃদ্ধির সম্ভাবনা।
Posted: 09:58 AM Oct 31, 2021Updated: 09:59 AM Oct 31, 2021
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

Advertisement

মেষ

কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা। ব‌্যবসায়ীদের এই সময় উপার্জন বাড়বে। আপনার সরলতার সুযোগ নিয়ে পারিবারিক সম্পত্তি থেকে বঞ্চিত করার চেষ্টা করতে পারেন অনেকেই। তবে তা ফলপ্রসূ হবে না। বিদেশে পড়ার স্বপ্ন দেখছে এমন ছাত্রছাত্রীদের ইচ্ছাপূরণ হতে পারে। দাম্পত‌্য জীবনে অসন্তোষ বৃদ্ধির সম্ভাবনা।

বৃষ

সপ্তাহের প্রথম দিকে ব‌্যবসায় নতুন আশা দেখতে পারেন। এই সময় শিল্পী এবং কলাকুশলীদের নতুন যোগাযোগ উপার্জন বৃদ্ধিতে সাহায‌্য করবে। বিদ‌্যার্থীদের জন্য শুভ। শ্বশুরের সম্পত্তি পেতে পারেন। পিতামাতার স্বাস্থ‌্য মোটামুটি ভালই থাকবে। তবে ভাইয়ের অস্ত্রোপচারের সম্ভাবনা। সপ্তাহের শেষদিকে নতুন গাড়ি কেনার যোগ। 

মিথুন

সপ্তাহের শুরুতে কর্মস্থানে শুভ সংবাদ পেতে পারেন। ব‌্যবসাক্ষেত্রে নতুন আশার সঞ্চার। সন্তানের কর্মসূত্রে বিদেশে যাওয়ার যোগাযোগ হতে পারে। বন্ধুর উপকার করতে গিয়ে বাড়তি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। জলপথে ভ্রমণ এড়িয়ে চলুন।

কর্কট

সপ্তাহটি উত্থান-পতনের মধ‌্য দিয়ে চলবে। আপনার উদাসীনতার জন‌্য কর্মক্ষেত্রে অশান্তি হতে পারে। ব‌্যবসায়ীরা এই সময় ঋণের টাকা ফেরত নাও পেতে পারেন। সন্তানদের পরীক্ষার ফল ভালই হবে। স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় পারিবারিক ব‌্যবসায় উন্নতি লাভ। অযথা ঝুঁকি নিয়ে কোনও কাজ করতে যাবেন না।

সিংহ

নিজের শরীরের দিকে খেয়াল রাখুন। পিতামাতাকে নিয়ে তীর্থক্ষেত্রে ভ্রমণের সুযোগ আসতে পারে। সন্তানের নিজ প্রচেষ্টায় তৈরি ব‌্যবসায় সাফল‌্য। সপ্তাহের মধ্যভাগে পরিবারের কেউ অসুস্থ হয়ে পড়তে পারেন। তার জন‌্য অত‌্যধিক ব‌্যয়ের সম্ভাবনা।  প্রেম পরিণয়ের ক্ষেত্রে সামান‌্য বাধা রয়েছে। তবে বন্ধুর সহায়তায় সমস্ত ভুল বোঝাবুঝি মিটে যাবে।

কন্যা

স্বর্ণ, বস্ত্র ও লৌহ ব‌্যবসায়ীদের জন‌্য সপ্তাহটি শুভ। অন‌্যান‌্য ব‌্যবসায় বিনিয়োগের আগে সঠিক পরিকল্পনা নিন। এই সময় কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। সন্তানের সার্বিক সাফল্যে আপনার মান ও যশ বৃদ্ধি পেতে পারে। সত্তরোর্ধ্ব জাতক-জাতিকাদের শরীরের নিম্নাঙ্গে আঘাত লাগতে পারে।

তুলা

সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে উন্নতির যোগ। ব‌্যবসায়ীরা আর্থিক ক্ষেত্রে উন্নতি করলেও মাঝেমধ্যে বাধার সম্মুখীন হতে পারেন। এই সময় জমি ও বাড়ি কেনার সম্ভাবনা প্রবল। তবে কেনার আগে কাগজপত্র পরীক্ষা করে নেবেন। প্রতারকের পাল্লায় পড়ে অর্থহানি হতে পারে। বিদ‌্যার্থীদের ক্ষেত্রে শুভ সময়। পথেঘাটে খুব সাবধানে চলাফেরা করুন।

বৃশ্চিক

সন্তান স্থান শুভ। সন্তানের উন্নতিতে মানসিক শান্তি। মানসিক চঞ্চলতার কারণে নানা সমস‌্যার সম্মুখীন হতে পারেন। পরিবারের সঙ্গে সম্পর্ক ভাল রাখুন। ব‌্যবসায়ীদের হঠাৎ অর্থপ্রাপ্তির যোগ। হস্তশিল্পীদের জন‌্য সময়টি শুভ। জলপথে ভ্রমণ এড়িয়ে চলুন। এই সময় আপনার স্বাস্থ‌্য খুব একটা ভাল যাবে না।

ধনু

ব‌্যবসায়ীরা ব‌্যবসায় অর্থ বিনিয়োগের আগে সতর্ক হোন। কাউকে ঋণ দিলে সময়মতো নাও ফেরত পেতে পারেন। কর্মক্ষেত্রে সার্বিক চাপ থাকলেও সময়ের সঙ্গে সঙ্গে কেটে যাবে। এই সময় অবিবাহিতদের বিবাহ যোগ রয়েছে। সপ্তাহের শেষভাগে দূরভ্রমণ না করাই শ্রেয়।

মকর

সপ্তাহের প্রারম্ভে শিক্ষক, আইনজ্ঞ, চিকিৎসক ও বিজ্ঞানীদের আয়, সফলতা, সুনাম বৃদ্ধি পাবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সন্তানের সাফল‌্য ও কর্মলাভ অসম্ভব নয়। ফাটকা বা লটারিতে আর্থিক লাভ সম্ভব। কল‌্যাণমূলক কাজকর্মে অসামাজিক স্বীকৃতি আপনার মান ও যশ বৃদ্ধি করবে। কর্মসূত্রে দূরভ্রমণ অসম্ভব নয়।

কুম্ভ

বর্তমান সময়ে আর্থিক স্বচ্ছলতা থাকলেও ব‌্যয়বৃদ্ধির যোগ। সহকর্মীদের সহযোগিতার ফলে কর্মক্ষেত্রে উন্নতি। বিনোদন জগতের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা চাঁদের কাজের সফলতা ধরে রাখতে পারবেন। দাম্পত‌্য জীবন সুখের হলেও সন্তানের জন‌্য মানসিক উদ্বেগ বৃদ্ধি পাবে।

মীন

গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করলেও খুব একটা সফল হবে না। বেসরকারি কর্মক্ষেত্রে কর্মরত ব‌্যক্তিদের বেতন বৃদ্ধি পেতে পারে। ব‌্যবসায় উন্নতির যোগ। তবে ঋণ আদায় নিয়ে সমস‌্যা দেখা দিতে পারে। বেহিসাবি খরচের ফলে সাংসারিক অশান্তি। সপ্তাহের শেষদিকে দ্বিচক্রযানের চালকরা খুব সাবধানে গাড়ি চালান।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার