shono
Advertisement

৩-৯ অক্টোবরের Horoscope: ধনু রাশির জাতকদের লটারিতে আর্থিক যোগ, কী রয়েছে আপনার ভাগ্যে?

কেমন কাটবে পুজোর আগের সপ্তাহ?
Posted: 10:03 AM Oct 03, 2021Updated: 10:18 AM Oct 03, 2021
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কর্মক্ষেত্রে শান্তি বজায় থাকবে? কেমন যাবে শরীর-স্বাস্থ্য? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

Advertisement

মেষ

অর্থোপার্জনের জন‌্য সপ্তাহটি শুভ। কর্মক্ষেত্রে সামান‌্য বাধাবিপত্তি থাকলেও সহকর্মীদের প্রচেষ্টায় এই বিপত্তি কাটিয়ে উঠতে পারবেন। অর্থ ফেরত পেতে পারেন। উচ্চশিক্ষা লাভের ফলে সন্তানদের বিদেশযাত্রার সুযোগও আসতে পারে। ভাইয়ের বিয়ের ব‌্যাপারে কথা এগিয়ে রাখলেও পারিবারিক অশান্তিতে তা বাধা পেতে পারে।

বৃষ

এই রাশির জাতক-জাতিকারা অর্থলগ্নির বিষয়ে সতর্কতা অবলম্বন করুন। অন্যের কথায় প্ররোচিত হয়ে অর্থ বিনিয়োগ করবেন না। অত‌্যন্ত ঘনিষ্ঠ আত্মীয়ের শারীরিক অবস্থার অবনতির জন‌্য অর্থ ব‌্যয় হতে পারে। কর্মপ্রার্থীরা বিকল্প কর্মসংস্থানের সুযোগ নিন। বাবা-মার প্রতি কর্তব‌্য পালন করলেও পিতার ব‌্যবহারে মানসিক কষ্ট।

মিথুন

বন্ধুভাবাপন্ন গোপন শত্রুর থেকে নিজে সতর্ক থাকুন। বিলাসিতায় জীবনযাপনের জন‌্য অর্থসংকটে পড়তে পারেন। কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা থাকলেও কতিপয় কারণে বিলম্বিত হতে পারে। ব‌্যবসায়ীদের ক্রেতাদের সঙ্গে বন্ধুসুলভ ব‌্যবহারে আর্থিক সাফল‌্য। সপ্তাহের শেষের দিকে পেটের সমস‌্যার জন‌্য কষ্ট পেতে পারেন।

কর্কট

কর্মক্ষেত্রে আপনার বুদ্ধি ও শ্রমের ফলে পদোন্নতির যোগ। খেলাধুলার সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের সাফল্যের জন‌্য নামী সংস্থায় কাজের সুযোগ আসতে পারে। অতিরিক্ত ক্রোধের জন‌্য ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। এই সময় জলপথে ভ্রমণ করবেন না। সন্তানদের অন্যায় আবদার মেনে নেবেন না।

সিংহ

সপ্তাহের প্রথমে ব‌্যবসা ক্ষেত্রে পরিকল্পনার অভাবে সমস‌্যায় পড়তে পারেন। ব‌্যবসা সম্প্রসারণের জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে। চাকরিক্ষেত্রে দক্ষ কর্মী হিসাবে সুনাম ও খ‌্যাতি অর্জন করতে পারবেন। বহুদিন ধরে চলা পুরনো মামলা সমাধান হওয়ার ফলে মানসিক শান্তি। স্ত্রীর ছোটখাটো দোষ ত্রুটি নিয়ে পারিবারিক অশান্তি ডেকে আনবেন না।

কন্যা

পারিবারিক ক্ষেত্রে সব কিছু আপনার আয়ত্তের মধ্যে থাকবে। উত্তরাধিকার সূত্রে অর্থ ও স্থাবর সম্পত্তি লাভ করতে পারেন। ব‌্যবসায়ীরা ব‌্যবসা পরিচালনার ক্ষেত্রে সঠিক সিদ্ধান্ত নেওয়ার ফলে লাভবান হতে পারবেন। আইনজীবী ও চিকিৎসকদের তাদের কাজের সাফল্যের জন‌্য মান ও যশ বৃদ্ধি পেতে পারে।

তুলা

সপ্তাহের শুরুতে অর্থকরী ভাগ‌্য খুব শুভ। এই সময় আয় বেশি ও ব‌্যয় কম হওয়ার ফলে সঞ্চয় বৃদ্ধি পাবে। সন্তানের উচ্চবিদ‌্যা অর্জনের জন‌্য বিদেশ যাত্রা হতে পারে। স্ত্রীর স্বাস্থ‌্য মাঝেমধ্যে খারাপ হতে পারে। কর্মক্ষেত্রে হঠাৎ মাথা গরম করে ভাল সুযোগ হাতছাড়া করবেন না।

বৃশ্চিক

কর্মক্ষেত্রে বাদানুবাদ এড়িয়ে চলুন। সহকর্মীদের কথায় এই সময় কোনও সিদ্ধান্ত নেবেন না। স্বামী-স্ত্রীর মধ্যে বহুদিন ধরে চলা মনোমালিন্যের অবসান। বহুদিন আটকে থাকা সমস‌্যা সমাধান সম্ভব। বিদেশে কর্মরত ভাই-বোনদের শরীর নিয়ে মানসিক উদ্বেগ। 

ধনু

ব‌্যবসায়ীদের জন‌্য সপ্তাহটি শুভ। এই সময় বাড়তি বিনিয়োগে অতিরিক্ত মুনাফা ঘরে আসবে। সন্তানদের শারীরিক অসুস্থতার জন‌্য পড়াশোনা বিঘ্নিত হতে পারে। নতুন গৃহ বা ফ্ল‌্যাট ক্রয়ের সুযোগ আসতে পারে। এই সময় দূরভ্রমণ এড়িয়ে চলুন। হঠাৎ লটারি বা শেয়ারে অর্থপ্রাপ্তি হতে পারে।

মকর

বেসরকারি কর্মক্ষেত্রে কর্মী সংকোচনের জন‌্য মানসিক অস্থিরতা তৈরি হতে পারে। তবে এই সময় বিচলিত হবেন না। নতুন কর্মের সন্ধান পাবেন। ব‌্যবসায়ীরা না বুঝে অতিরিক্ত বিনিয়োগ করবেন করবেন না। সম্পত্তি ক্রয়ের আগে আইনজ্ঞের পরামর্শ নিন। ছোটখাটো অসুখ ফেলে রাখবেন না। অবশ‌্যই চিকিৎসকের পরামর্শ নেবেন।

কুম্ভ

নিজের উদাসীন্যের ফলে ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। পরিবারে নিজের মতামত অন্যের উপরে চাপিয়ে দেওয়ার ফলে অশান্তি বৃদ্ধি পেতে পারে। বন্ধুবান্ধবের সঙ্গে বিলাসিতায় অতিরিক্ত অর্থ ব‌্যয় করবেন না। ভাইয়ের বিবাহের ব‌্যাপারে গন্ডগোল হওয়ার আশঙ্কা। সড়কপথে যাতায়াতের সময় সাবধানতা অবলম্বন করুন।

মীন

সপ্তাহের শুরুতে ব‌্যবসায়ীদের আর্থিক সাফল‌্য আসতে পারে। দাম্পত‌্য জীবন সুখের হলেও সন্তানের প্রতি মায়ের অতিরিক্ত প্রশ্রয়ের জন‌্য উদ্বেগ সৃষ্টি হতে পারে। স্বনিযুক্তি প্রকল্পের সঙ্গে যুক্ত জাতক-জাতিকারা তাদের সাফল‌্য দেখতে পাবেন। চাকরিক্ষেত্রে উন্নতির যোগ আছে। ভাইবোনের ব‌্যবহারের জন‌্য পরিবারে দূরত্ব রেখে চলুন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার