shono
Advertisement

৭-১৩ নভেম্বরের Horoscope: মীন রাশির জাতক-জাতিকাদের বাড়তে পারে আয়, কী রয়েছে আপনার ভাগ্যে?

জেনে নিন কেমন থাকবে আপনার শরীর-স্বাস্থ্য।
Posted: 10:22 AM Nov 07, 2021Updated: 10:22 AM Nov 07, 2021
গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? শরীর-স্বাস্থ্য ঠিক থাকবে তো? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। 

Advertisement

মেষ

কর্মক্ষেত্রে গোলযোগের জন‌্য মানসিক উদ্বেগ বৃদ্ধি পেতে পারে। ভোগবিলাসিতায় খরচ করার ফলে আর্থিক সংকট দেখা দিতে পারে। পিতার শরীর খুব একটা ভাল থাকবে না। ব‌্যবসায়ীরা অধৈর্য‌ হয়ে পড়বেন না। ভবিষ‌্যতে সাফল‌্য দেখতে পারেন। সন্তানের উন্নতিতে মানসিক ও অর্থনৈতিক সফলতা লক্ষ‌্য করা যায়। গৃহে আনন্দ-অনুষ্ঠানে আত্মীয়ের বিরূপ আচরণে মানসিক অশান্তি সৃষ্টি হতে পারে।

বৃষ

পৈতৃক ব‌্যবসায় বাড়তি বিনিয়োগ করবেন না। গবেষণার কাজে সন্তানের সাফল‌্য আপনাকে মানসিক শান্তি দেবে। ভাইয়ের চিকিৎসার ব‌্যাপারে খরচ বাড়তে পারে। সপ্তাহের মধ‌্যভাগে বিলাসিতা ও অমিতব‌্যয়িতার ফলে উন্নতিতে বাধা। পত্নীর প্রচেষ্টায় নতুন আর্থিক উপার্জনের পথ খুলতে পারে। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

মিথুন

সপ্তাহের প্রথম দিকে আর্থিক চাপ থাকবে। দাম্পত‌্য জীবনে অশান্তি সন্তানের মনের উপর প্রভাব ফেলতে পারে। কর্মক্ষেত্রে গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করলেও খুব একটা সফল হবে না। এ ব‌্যাপারে সর্বদা সতর্ক থাকবেন। কর্মপ্রার্থীরা নতুন কোনও জীবিকার পরিকল্পনা করতে পারেন।

কর্কট

সপ্তাহের শুরুতে নতুন আয়ের পথ খুলবে। তুলনামূলকভাবে ব‌্যয় কম হওয়ার ফলে সঞ্চয়ের দিকে মন দিন। ভাইবোনদের সঙ্গে ঝগড়া এড়িয়ে চলুন। নিকট আত্মীয়ের অসুস্থতার কারণে মানসিক চঞ্চলতা বৃদ্ধি পারে। ব‌্যবসায় সফলতার জন‌্য অধিক পরিশ্রমের প্রয়োজন। প্রেমের সম্পর্ক খুব একটা ভাল থাকবে না। অবিবাহিতদের বিবাহের যোগ লক্ষ‌্য করা যায়।

সিংহ

এই রাশির জাতক-জাতিকাদের সপ্তাহটি খুবই ইতিবাচকভাবে শুরু হবে। বিভিন্ন সূত্র থেকে উপার্জন সম্ভব। এই সময় সন্তানের কর্মক্ষেত্রে প্রভূত উন্নতি সম্ভব। সপ্তাহের মধ‌্যভাগে বয়স্ক জাতক-জাতিকারা মানসিক অবসাদ ও অনিদ্রাজাত পীড়ায় কষ্ট পেতে পারেন। অভিনেতা, কলাকুশলী ও নাট‌্যাভিনেতাদের সময়টি অতিশয় শুভ।

কন্যা

সপ্তাহের প্রারম্ভে এই রাশির জাতক-জাতিকাদের একটু সাবধানে থাকতে হবে। এই সময় বাধাবিঘ্ন এলেও তা কাটিয়ে চলার চেষ্টা করুন। আয়ের থেকে ব‌্যয় বেশি হওয়ার ফলে ঋণগ্রস্ত হয়ে পড়তে পারেন। পরিবারে সুখবর আসার ফলে মানসিক শান্তি ও উৎফুল্লতা বৃদ্ধি পাবে। সপ্তাহের শেষান্তে বন্ধুস্থানীয় মানুষের দ্বারা উপকৃত হবেন।

তুলা

সপ্তাহটি উত্থানপতনের মধ‌্য দিয়ে যাবে। ব‌্যবসায়ীরা অর্থ বিনিয়োগের আগে সঠিক পরিকল্পনা গ্রহণ করুন। নইলে লোকসান বাড়বে। কর্মক্ষেত্রে নিজের উদাসীনতার ফলে ভাল সুযোগ হাতছাড়া হতে পারে। দূরভ্রমণের জন‌্য সময়টি শুভ নয়। তবে কাছাকাছি ভ্রমণে বাধা নেই।

বৃশ্চিক

সব দিক দিয়ে বাড়তি চাপ থাকলেও সাফল‌্য আসবে। স্বাস্থ‌্য বিষয়ে সতর্ক থাকুন। ব‌্যবসায়ীরা খুব তাড়াতাড়ি সিদ্ধান্ত বদল করবেন না। নতুন সম্পত্তি ক্রয়ের সম্ভাবনা প্রবল। অবিবাহিতদের বিবাহের যোগ বিদ‌্যমান। ডাক্তার, ইঞ্জিনিয়ার ও অন‌্যান‌্য পেশামূলক কাজের সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের জন্য সময়টি শুভ। অতিরিক্ত ক্রোধের জন‌্য শারীরিক ক্ষতি।

ধনু

সপ্তাহটি উত্থানপতনের মধ‌্য দিয়ে চলবে। এই সময় কোনও শুভ কাজে হাত না দেওয়াই ভাল। পারিবারিক সমস‌্যার জন‌্য শরীর ও মনে প্রভাব পড়বে। সন্তানের পড়াশোনায় অমনোযোগিতার ফলে পরীক্ষার ফল খুব একটা ভাল হবে না। কর্মপ্রার্থীদের নিজ এলাকার বাইরে কর্মসংস্থানের সুযোগ আসতে পারে।

মকর

সপ্তাহের প্রারম্ভে শিক্ষক, আইনজ্ঞ, চিকিৎসক ও বিজ্ঞানীদের আয় এবং সুনাম বাড়বে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সন্তানের সাফল‌্য ও কর্মলাভের অসম্ভব নয়। ফাটকায় বা লটারিতে আর্থিক লাভ সম্ভব। কল‌্যাণমূলক কাজকর্মে অসামাজিক স্বীকৃতি আপনার মান ও যশ বৃদ্ধি করবে। কর্মসূত্রে দূরভ্রমণ অসম্ভব নয়।

কুম্ভ

বর্তমান সময়ে আর্থিক সচ্ছলতা থাকলেও ব‌্যয় বাড়বে। সহকর্মীদের সহযোগিতার ফলে কর্মক্ষেত্রে উন্নতি। বিনোদন জগতের সঙ্গে যুক্ত জাতক জাতিকারা তাদের কাজের সফলতা ধরে রাখতে পারবেন। দাম্পত‌্য জীবন সুখের হলেও সন্তানের জন‌্য মানসিক উদ্বেগ বৃদ্ধি পাবে।

মীন

গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করলেও খুব একটা সফল হবে না। বেসরকারি কর্মক্ষেত্রে কর্মরত ব‌্যক্তিদের বেতন বাড়তে পারে। ব‌্যবসায় উন্নতির যোগ থাকলেও ঋণ আদায় নিয়ে সমস‌্যা দেখা দিতে পারে। বেহিসাবি খরচের ফলে সাংসারিক অশান্তি। সপ্তাহের শেষান্তে দ্বিচক্রযানের চালকেরা অতি সাবধানে গাড়ি চালান।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার