shono
Advertisement

৯-১৫ এপ্রিলের Horoscope: নববর্ষের আগে কী রয়েছে আপনার ভাগ্যে? জেনে নিন সাপ্তাহিক রাশিফল

চাকুরিজীবীদের ভাগ্যে কী রয়েছে?
Posted: 10:56 AM Apr 09, 2023Updated: 10:56 AM Apr 09, 2023

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

কর্মক্ষেত্রে কিছু গোলযোগ থাকলেও আগামিদিনে মিটে যাওয়ার সম্ভাবনা। ব‌্যবসায়ীদের জন‌্য সময়টি অনুকূল। অতিরিক্ত উপার্জনের জন‌্য নতুন পথ খুঁজে বার করার চেষ্টা করুন। শিক্ষার্থীদের উচ্চশিক্ষায় সাফল‌্য। স্ত্রীর স্বাস্থ‌্য এই সময় খুব একটা ভাল যাবে না। প্রেম পরিণয়ের ক্ষেত্রে কিছুটা ভুল বোঝাবুঝি থাকলেও কথা বলে মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন। সপ্তাহের শেষান্তে ভোগ-বিলাসিতায় খরচের জন‌্য অর্থের টান দেখা দিতে পারে।

বৃষ

এই রাশির গ্রহ সন্নিবেশ অনুযায়ী বিভিন্ন কারণে মানসিক চাঞ্চল‌্য বৃদ্ধি পাবে। আবেগের বশে তাড়াহুড়ো করে বড় কোনও সিদ্ধান্ত নেবেন না। ছাত্রছাত্রীদের পরীক্ষার ফল আশানুরূপ হবে। স্ত্রীর অত‌্যধিক প্রত‌্যাশার জন‌্য সাংসারিক জীবনে অশান্তি দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে প্রলোভন বা প্ররোচনায় পা দেবেন না। গুরুজনদের স্বাস্থ্যের অবনতিতে মানসিক উদ্বেগ।

মিথুন

চাকরিজীবীদের জন‌্য সপ্তাহটি শুভ। এই সময় পদোন্নতির জোর লক্ষ‌্য করা যায়। ব‌্যবসায় সাময়িক চাপ থাকলেও আগামিদিনে উন্নতির সম্ভাবনা। হস্তশিল্পের সঙ্গে যুক্ত জাতক-জাতিকাদের কাজের বরাত বাড়তে পারে। সন্তানদের উচ্ছৃঙ্খল আচরণের জন‌্য পরিবারে অশান্তি। কর্মপ্রার্থীদের নতুন চাকরির সংস্থান হতে পারে।

কর্কট

বিগত সপ্তাহগুলির তুলনায় এই সপ্তাহটি আপনার অনুকূলে থাকবে। মহিলাদের কর্মক্ষেত্রে উন্নতি ও আর্থিক শ্রীবৃদ্ধি ঘটবে। বয়ঃসন্ধির কন‌্যাসন্তানের দিকে সতর্ক দৃষ্টি রাখুন। বহুদিন ধরে চলা কোনও মামলা-মোকদ্দমার ফল আপনার অনুকূলে আসতে পারে। পরীক্ষার্থীদের পরীক্ষার ফল আশাব‌্যঞ্জক হবে। বিবাহযোগ‌্য সন্তানদের জন‌্য বিবাহের পাকা কথাবার্তা এই সময় এগিয়ে রাখতে পারেন।

সিংহ

সপ্তাহটি অত‌্যন্ত সতর্কভাবে কাটানোর চেষ্টা করুন। এই সময় আঘাত লাগা থেকে সতর্ক থাকুন। পরিবারে কারও চিকিৎসার জন‌্য সঞ্চিত অর্থ ব‌্যয় হতে পারে। কতিপয় জাতক-জাতিকার আর্থিক অনটনের জন‌্য পড়াশোনায় বাধা। কর্মক্ষেত্রে গোপন শত্রুর থেকে সাবধানে থাকুন। সপ্তাহের শেষের দিকে পরিস্থিতির কিছুটা উন্নতি হতে পারে। বিদেশে কর্মরত সন্তানের থেকে সুখবর পেতে পারেন।

কন্যা

কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করা সত্ত্বেও আপনি আশানুরূপ ফল নাও পেতে পারেন। গৃহে কোনও অনুষ্ঠানের জন‌্য খরচ বাড়ার আশঙ্কা। কোনও কারণে বাড়ির পরিবেশ পরিবর্তন হওয়ার আশঙ্কা। ব‌্যবসায়ীরা শুল্ক সংক্রান্ত সমস‌্যার জন‌্য মানসিক চাপে পড়তে পারেন। সপ্তাহের মাঝামাঝি স্ত্রীর কর্মক্ষেত্রে সাফল‌্য। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। বন্ধুদের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

তুলা

সপ্তাহের শুরুতে ব‌্যক্তিগত সমস‌্যার জন‌্য মানসিক চাপে পড়ে যেতে পারেন। কর্মক্ষেত্রে আপনার কাজের স্বীকৃতিস্বরূপ পদোন্নতি ও আর্থিক উন্নতি। ব‌্যবসায়ীদের নতুন ব‌্যবসা শুরু করার জন‌্য সময়টি শুভ। অকারণে কারও সঙ্গে তর্কবিতর্কে জড়িয়ে পড়বেন না। পরিবারের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন। সৃজনশীল কাজে উন্নতি।

বৃশ্চিক

সপ্তাহের প্রারম্ভে ভবিষ‌্যতের জন‌্য অর্থ সঞ্চয়ে জোর দিন। প্রিয়জনের সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে যাওয়ার সম্ভাবনা। স্ত্রীর স্বাস্থ‌্য এই সময় খুব একটা ভাল যাবে না। শিক্ষার্থীদের প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল‌্য লক্ষ‌্য করা যায়। কন‌্যাসন্তানের বিয়ের প্রস্তাব আসতে পারে। বয়স্ক জাতক-জাতিকারা মানসিক শান্তির জন‌্য পুজোপাঠে মন দিন।

ধনু

অর্থ উপার্জনের জন‌্য অতিরিক্ত পরিশ্রম করবেন না। এতে স্বাস্থ‌্যহানি হতে পারে। ব‌্যবসায়ীদের ব‌্যবসা ভাল চললেও সঞ্চয়ের ভাগ‌্য খুব একটা ভাল নয়। বিবাহিত জীবনের উপর চাপ থাকবে। জমি বা ফ্ল‌্যাট কেনার জন‌্য ঋণের আবেদন অনুমোদিত হওয়ার সম্ভাবনা। বাইরের ঝামেলার মধ্যে নিজেকে জড়াবেন না। অন‌াবশ‌্যক ব‌্যয় এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন।

মকর

কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করুন। ব‌্যবসায়ীরা পাওনা টাকা আদায় নিয়ে সম‌স‌্যায় পড়তে পারেন। সন্তানের জন‌্য অহেতুক দুশ্চিন্তা করবেন না। শিক্ষার্থীদের জন‌্য সপ্তাহটি শুভ। পারিবারিক সমস‌্যায় কোনও মতামত দেওয়ার আগে ভাল করে ভাবনাচিন্তা করে নেবেন। সপ্তাহের শেষে আপনার জীবনে বড় পরিবর্তন আসতে পারে।

কুম্ভ

এই রাশির গ্রহ সন্নিবেশ অনুযায়ী নিজের স্বাস্থ্যের প্রতি অবশ‌্যই যত্নবান হোন। যেকোনও সমস‌্যায় অবশ‌্যই চিকিৎসকের পরামর্শ নেবেন। এই সময় ব‌্যবসায় বড় ধরনের বিনিয়োগ না করাই শ্রেয়। ক্ষুদ্র ব‌্যবসায়ীরা পাওনা টাকা আদায়ের চেষ্টা করুন। সন্তানের উচ্ছৃঙ্খল আচরণের জন‌্য আপনার সম্মানহানি হতে পারে। ব‌্যক্তিগত জীবনে কিছু সমস‌্যার সমাধান এই সময় হতে পারে।

মীন

চাকুরিজীবীদের জন‌্য সপ্তাহটি শুভ। ছাত্রছাত্রীদের পড়াশোনায় অমনোযোগিতার জন‌্য পরীক্ষার ফল আশানুরূপ নাও হতে পারে। গুরুত্বপূর্ণ কাগজপত্র অত‌্যন্ত সাবধানে রাখার চেষ্টা করুন। অনৈতিক উপায়ে অর্থ রোজগারের চেষ্টা করবেন না। বিনোদন জগতের সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের জন‌্য সময়টি শুভ। কর্মক্ষেত্রে প্রতারকের পাল্লায় পড়ে অর্থহানির আশঙ্কা।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার