shono
Advertisement

‘মিঠি’হয়ে কামব্যাক ‘মিঠাই’-এর, প্রোমো ভিডিও দেখে কী বলছেন দর্শকরা?

আগামী ১৪ নভেম্বর থেকে নতুন সময়ে দেখা যাবে 'মিঠাই'। 
Posted: 11:33 AM Nov 07, 2022Updated: 01:30 PM Nov 07, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নয়া মোড় নিয়েছে ‘মিঠাই’ (Mithai) সিরিয়ালের কাহিনি। তাতেই ভোল বদলেছে অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর (Soumitrisha Kundu)। মিঠাইয়ের বদলে এবারে মিঠি হিসেবে দেখা যাবে অভিনেত্রীকে। তাতেই মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে দর্শকদের মধ্যে।

Advertisement

নতুন এই প্রোমো অনুযায়ী মিঠাইয়ের মৃত্যু দেখানো হবে। তার ছেলের দুষ্টুমিতে অতীষ্ঠ সিদ্ধার্থ ওরফে সিড (আদৃত রায়)। চশমা ভাঙার জন্য ছেলেকে প্রবল বকতে থাকে সিড।  এমন সময় দরজায় টোকা পড়ে। তখনই মিঠি হিসেবে সৌমিতৃষার আগমন হয়। তাতে দেখে অবাক হয়ে যায় মোদক পরিবার। এ তো পুরো মিঠায়ের মুখ!

[আরও পড়ুন: কার মতো দেখতে হয়েছে আলিয়া-রণবীরের সন্তানকে? ঠাকুমা নীতু কাপুর দিলেন উত্তর]

তবে মুখ এক হলেও মিঠির পোশাক ও সাজ একেবারেই মিঠাইয়ের মতো নয়। শাড়ির বদলে তার অঙ্গে জিনসের জ্যাকেট। ভাষাও আধুনিক। মিঠাইয়ের এই নতুন রূপ কারও পছন্দ হয়েছে, কারও আবার একেবারেই পছন্দ হয়নি। “শ্যামা, জয়ী, আরও কতজন যে এইভাবে মরে গিয়ে একইরকমের নাম নিয়ে ফিরে এল। আরেকটা জিনিস বুঝি না, সবাই মরে গিয়ে এরকম স্টাইলিশ হয়ে ফিরে আসে কেন। সব সিরিয়াল এর এই সমান প্লট।” এমন মন্তব্য করা হয়েছে ধারাবাহিকের নতুন প্রোমোর কমেন্ট বক্সে। একজন আবার লিখেছেন, “গল্পের গরু গাছে চাপে, কিন্তু এখানে গল্পের গরু রকেটে চেপে মঙ্গল গ্রহে যাত্রা করেছে।” সিরিয়াল বন্ধ করার দাবিও জানানো হয়েছে।

অবশ্য নিন্দুকদের পালটা জবাব দিয়েছেন ‘মিঠাই’ সিরিয়ালের অনুরাগীরা। এঁদেরই একজন লেখেন, “আমি বুঝতে পারছিনা যারা এসব নেগেটিভ কথাগুলো লিখছেন তাঁরা কী আসলেই মিঠাই-এর ফ্যান না শত্রু? এতদিন যে মিঠাইয়ের ওপর ভরসা করেছেন তা এখনও করুন। কারণ মিঠাই আমাদের সবসময় কোনও না কোনও নতুন চমক দিয়ে এসেছে।” আগামী ১৪ নভেম্বর থেকে সন্ধে ছ’টা থেকে দেখা যাবে ‘মিঠাই’। 

[আরও পড়ুন: ‘প্রকল্পের বরাত পেতে সাংসদ তহবিলে দিতে হয় কমিশন’, ফের দেবকে আক্রমণ হিরণের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement