shono
Advertisement
Sonakshi Sinha

মায়ের শাড়ি-গয়নাতেই বিয়ে সোনাক্ষীর, রিসেপশনের পোশাকের দাম জানলে চমকে যাবেন!

লাখ টাকার পোশাক নয়! যৎসামান্য সাজেই বাজিমাত 'সোনা'র।
Published By: Sandipta BhanjaPosted: 02:47 PM Jun 24, 2024Updated: 02:47 PM Jun 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডি বিয়ে মানেই বহুমূল্য ডিজাইনার পোশাক। চমক! তারকাজুটি কে কার ডিজাইন করা পোশাক পরে ছাদনাতলায় বসলেন? অনুরাগীরা বরাবরই এই বিষয়ে কৌতূহলী। কেউ সব্যসাচী, কেউ তরুণ তাহিলিয়ানি আবার কেউ বা মনীশ মালহোত্রার বিশেষ ডিজাইন করা পোশাক বেছে নেন জীবনের বিশেষ দিনটির জন্য। তবে সোনাক্ষী সিনহা হাঁটলেন ভিন্ন পথে (Sonakshi Sinha Wedding Look)। তাঁর বিয়ের পোশাকে সুখস্মৃতির ভিড়। মায়ের বিয়ের শাড়ি পরেই সাজলেন নিজের বিয়েতে।

Advertisement

বিয়ে মানেই যে লাল বেনারসি কিংবা লাল লেহেঙ্গা নয়, এই ট্রেন্ড অনেক আগেই ভেঙেছে বলিউড। বিয়ের অনুষ্ঠানে বর্তমানে প্যাস্টেল শেডের পোশাকের রমরমা। দাবাং গার্ল আরও একধাপ এগিয়ে আদ্যোপান্ত আইভরি রঙের শাড়ি পরলেন। যে পোশাকজোড়া পরে তাঁর মা পুনম সিনহা বিয়ের পিঁড়িতে বসেছিলেন ৪৪ বছর আগে। অভিনেত্রীর সাজে শুধু স্টাইলিংয়ের রকমফের দেখা গেল। আইনি বিয়ের জন্য একেবারে ছিমছাম সাজেই ধরা দেন সোনাক্ষী সিনহা। মায়ের বিয়ের চিকনকারি শাড়িতে দেখা গেল তাঁকে। তার সঙ্গে ম্যাচিং স্ট্রাইপড ব্লাউজ। গলায় ভারী মুক্তোর নেকলেস আর কানে হালকা দুল। মেকআপও যৎসামান্য। খোপা সাজিয়েছিলেন ফুলের মালায়। হালকা সাজেই অপরূপা হয়ে উঠেছিলেন অভিনেত্রী। তবে রিসেপশন লুকের জন্য খানিক ভিন্ন পথে হাঁটলেন।

ছবি : ইনস্টাগ্রাম

বিয়েতে সাদা রঙের শেডে সেজে, সন্ধেয় ধরা দিলেন টুকটুকে লাল সিল্কের শাড়িতে। রবিবাসরীয় সন্ধেয় রিসেপশন ভেন্যু বাতিস্তার মঞ্চে নবপরিণীতা সোনাক্ষীকে দেখে মন্ত্রমুগ্ধ সকলে। লাল শাড়ির সঙ্গে সিঁথি রাঙানো সিঁদুরে। কপালে ছোট্ট টিপ। হাতে আলতা। আর সাজানো চূড়া। গলায় পান্নার কুন্দন নেকলেস। আহা! বলিউডের 'দাবাং গার্ল' যেন হঠাৎ করেই লাজে রাঙা কনে বউ হয়ে উঠলেন।

[আরও পড়ুন: শপথগ্রহণে কঙ্গনার সাজপোশাকে চমক! সাদা শাড়ি, মুক্তো-পান্নার গয়নায় যেন রাজরানি ‘ক্যুইন’]

ডিজাইনার লেবেল 'র ম্যাংগো'র তরফে তৈরি করা হয়েছে সোনাক্ষীর রিসেপশনের শাড়িটি। সিল্ক ব্রোকেড ম্যাটেরিয়ালের গোটা শাড়িতে সোনালি জড়ি দিয়ে চাঁদ বুটার কাজ করা রয়েছে। চওড়া পাড়েও জড়ির কাজ করা। এই শাড়ির দাম ৭৯,৮০০ টাকা। অনলাইনেও পাওয়া যাবে সোনাক্ষী সিনহার রিসেপশন লুকের শাড়ি। আর পাঁচজন বলিউড নায়িকাদের মতো লেহেঙ্গা নয় বরং বিয়ের দিন দুই অনুষ্ঠানের জন্য শাড়িই বেছে নিয়েছিলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: চরম গরমে গামছা দিয়েই হোক ‘কুল ফ্যাশন’! রইল ট্রেন্ডি ফ্যাশন ফিরিস্তি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মা পুনম সিনহার বিয়ের শাড়ি পরেই নিজের বিয়েতে সাজলেন সোনাক্ষী সিনহা।
  • ডিজাইনার লেবেল 'র ম্যাংগো'র তরফে তৈরি করা হয়েছে সোনাক্ষীর রিসেপশনের শাড়িটি।
  • ই শাড়ির দাম ৭৯,৮০০ টাকা।
Advertisement