shono
Advertisement

‘ফেলুদা’হতে চান? উপায় বাতলে দিলেন দেব

ঠিক কী জানালেন তারকা?
Posted: 02:11 PM Mar 23, 2022Updated: 08:23 PM Mar 23, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ফেলুদা’ হতে চান? তাহলে সোজা টলিউডের সুপারস্টার দেবের (Actor Dev) দ্বারস্থ হতে পারেন। তাঁর কাছেই রয়েছে ‘ফেলুদা’ হওয়ার সহজ উপায়। সোশ্যাল মিডিয়াতেই সেই মোক্ষম উপায়টি বাতলে দিয়েছেন তারকা। 

Advertisement

রহস্যপ্রেমী বাঙালির নায়ক ফেলুদা। মগজাস্ত্রের জোরেই বাঙালির মনে জায়গা করে নিয়েছে সত্যজিৎ রায় (Satyajit Ray) সৃষ্ট চরিত্র। সেই ফেলুদার কথা অবশ্য বলতে চাননি দেব। তাহলে এ কোন ফেলুদা? একটু খোলসা করেই বলা যাক। আদতে নিজের ‘কিশমিশ’ (Kishmish) ছবির ফেলুদার কথা বলতে চেয়েছেন দেব। 

[আরও পড়ুন: জেলে বসেই দেবেন দশম শ্রেণীর পরীক্ষা! ‘দশভি’র ট্রেলারে নজর কাড়লেন অভিষেক বচ্চন]

মঙ্গলবারই প্রকাশ্যে এসেছে ‘কিশমিশ’ ছবির ট্রেলার। ছবিতে কৃশানু ওরফে টিনটিনের চরিত্রে অভিনয় করেছেন দেব। ছবির একটি দৃশ্যে টিনটিন নিজেকে ফেলুদা হিসেবে ভাবে। না এ ফেলুদা গোয়েন্দা প্রদোষ চন্দ্র মিত্র নন, ফেল করার সুবাদে টিনটিন নিজেকে ফেলুদা হিসেবে ব্য়াখ্যা করে। সেই সুবাদেই ‘ফেলুদা’ লেখা টি-শার্ট পরে ছবি পোস্ট করেছেন দেব। 

ক্যাপশনে অভিনেতা-প্রযোজক লিখেছেন, “ফেলুদা হতে চান? আপনিও কিশমিশ-এর এই মার্চেন্ডাইজ টি-শার্টগুলি পেতে পারেন।” কীভাবে এই টি-শার্টগুলি পাওয়া যাবে। তা অবশ্য এই প্রতিবেদন লেখা পর্যন্ত জানাননি দেব। তবে খুব শিগগিরিই এই তথ্য জানাবার আশ্বাস দিয়েছেন। দেবের এই পোস্টের প্রতিক্রিয়া দিতে গিয়ে আবার রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) একটি ‘ফেলুদা’ টি-শার্ট চেয়ে রেখেছেন। 

২০২০ সালের ভ্যালেন্টাইনস ডে’র দিন অ্যানিমেটেড ভিডিও প্রকাশ করে ‘কিশমিশ’ ছবির (Kishmish Film) কথা ঘোষণা করেছিল দেবের প্রযোজনা সংস্থা।  রাহুল মুখোপাধ্যায়ের পরিচালনায় মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন দেব-রুক্মিণী জুটি। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন খরাজ মুখোপাধ্যায়, অঞ্জনা বসু, কমলেশ্বর মুখোপাধ্যায় এবং জুন মালিয়া। ২৯ এপ্রিল সিনেমা হলে মুক্তি পাবে ‘কিশমিশ’। 

[আরও পড়ুন: নারী নন, কঙ্কনার ধারণা তিনি উভলিঙ্গ! কেন এমন কথা বললেন অভিনেত্রী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement