shono
Advertisement

দুর্যোগের মাঝে কীভাবে দীপাবলি পালন করছেন? জানালেন অঙ্কুশ-ইশা-বনি

কেউ বাড়িতে দিচ্ছেন আড্ডা, কেউ গ্যারাজে করছেন পুজোর আয়োজন।
Posted: 05:04 PM Oct 24, 2022Updated: 05:04 PM Oct 24, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আলোর উৎসবে দুর্যোগপূর্ণ আবহাওয়া। সকাল থেকেই আকাশের মুখ ভার। বৃষ্টির সঙ্গে ঝোড়ো হাওয়াও রয়েছে। ঘূর্ণিঝড় সিত্রাং নিজের অস্তিত্ব ভালভাবেই জানান দিচ্ছে। এমন পরিস্থিতিতে অনেকেরই কালীপুজো (Kali Puja 2022) ও দীপাবলির (Diwali 2022) প্ল্যান পালটে গিয়েছে। পরিবর্তিত পরিস্থিতিতে কী করছেন? জানালেন অঙ্কুশ হাজরা, ইশা সাহা এবং বনি সেনগুপ্ত। 

Advertisement

 

অন্যান্যবার বন্ধুদের সঙ্গে চুটিয়ে আড্ডা দেন অঙ্কুশ (Ankush Hazra)।  সঙ্গে থাকেন ঐন্দ্রিলাও। এবার ‘মির্জা’ ছবির শুটিংয়ের ব্যস্ততা তো রয়েইছে। তার মাঝেই নিজের মতো করে দীপাবলি পালন করবেন। বৃষ্টি ও ঝোড়ো হাওয়ার মাঝে বাইরে অঙ্কুশ বেরোবেন না। বাড়িতেই বন্ধুদের সঙ্গে আড্ডা দেবেন। 

[আরও পড়ুন: সাজাব যতনে! ‘মেন্টর-বন্ধু’ কাঞ্চন মল্লিকের বাড়ির কালীপুজোর আয়োজনে শ্রীময়ী]

রবিবার রাতে বিশেষ পরিকল্পনা ছিল ইশার (Ishaa Saha)। ভেবেছিলেন রাস্তার লাইট নিয়ে একটা ভিডিও তৈরি করবেন এবং তা পোস্ট করেই সবাইকে দীপাবলির শুভেচ্ছা জানাবেন। কিন্তু বৃষ্টির জেরে সেই পরিকল্পনা ভেস্তে গেল। বৃষ্টিতে আর বাইরে বেরোনোর ইচ্ছে নেই ইশার। বরং নিজের আস্তানাই লাইট দিয়ে সাজাবেন। ভাল খাবার ও চুটিয়ে আড্ডা দিয়েই এবার উৎসবের দিনটা কাটাবেন অভিনেত্রী।

কালীপুজোর দিন লক্ষ্মীপুজো হয় বনি সেনগুপ্তর (Bonny Sengupta) বাড়িতে। ওদিকে আবার কৌশানি মুখোপাধ্যায়ের বাড়িতে কালীপুজো রয়েছে। দু’দিকেই বনির প্রচুর দায়িত্ব। গতবার কালীপুজোর আগেই মাকে হারিয়েছিলেন কৌশানি। তাই এবারের পুজো তাঁর কাছে বেশ গুরুত্বপূর্ণ। ছাদের উপর বড় করে পুজোর পরিকল্পনা ছিল। কিন্তু দুর্যোগের জেরে গ্যারেজেই পুজোর আয়োজন হচ্ছে। প্রায় নব্বইজন নিমন্ত্রিত। 

ভাইরাল হওয়া একটি ছবি পোস্ট করে কালীপুজোর শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় ও অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। ছবিতে ফরসা হওয়ার জন্য ব্যবহার করা একটি ক্রিমের টিউবে মা কালীর পা দেখা যাচ্ছে। তা শেয়ার করেই স্বস্তিকা লেখেন, “কালোকে সঙ্গে নিয়েই কালী পুজোর শুভেচ্ছা জানালাম।” ঋত্বিক লিখেছেন, “ফেসবুক ভান্ডারে তব বিবিধ রতন।”

[আরও পড়ুন: সাজাব যতনে! ‘মেন্টর-বন্ধু’ কাঞ্চন মল্লিকের বাড়ির কালীপুজোর আয়োজনে শ্রীময়ী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement