shono
Advertisement

সরল মনে রোম্যান্টিক হওয়ার চেষ্টা অঙ্কুশের, কড়া প্রতিক্রিয়া ঐন্দ্রিলার

সোশ্যাল মিডিয়াতেই প্রেমিককে স্পষ্ট জবাব দিয়ে দিলেন অভিনেত্রী।
Posted: 08:59 PM Jul 29, 2023Updated: 08:59 PM Jul 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সরল মন তাঁর। এমনই দাবি অঙ্কুশ হাজরার (Ankush Hazra)। এই সরল মনেই একটু রোম্যান্টিক হওয়ার চেষ্টা করেছিলেন। নিজের ও ঐন্দ্রিলার এই ভালবাসার মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। তাতেই এল কড়া প্রতিক্রিয়া। আর তা দিলেন খোদ ঐন্দ্রিলা।

Advertisement

কিছুদিন আগেই আইসল্যান্ডে বেড়াতে গিয়েছিলেন টলিউডের তারকা যুগল। সেই ছবি শেয়ার করেই অঙ্কুশ লেখেন, “মাঝে মাঝে কারণ ছাড়াই আমি একটু রোমান্টিক হয়ে পড়ি। বড্ড সরল আর নরম মন তো আমার।” এতেই ঐন্দ্রিলার জবাব, “আমি কিন্তু কিচ্ছু রান্না করতে পারবো না।”

[আরও পড়ুন: সোনু নিগমের নাম ভাঁড়িয়ে জালিয়াতি! খবর পেয়েই মোক্ষম ব্যবস্থা নিলেন সংগীতশিল্পী]

অঙ্কুশ আর ঐন্দ্রিলার বিয়ে কবে হবে, তা নিয়ে বহুদিন ধরেই নানা গুঞ্জন টলিপাড়ায়। এমনকী, অঙ্কুশ ও ঐন্দ্রিলার অনুরাগীরাও তাঁদের বিয়ের জন্য অধীর আগ্রহে বসে আছেন। তবে চুটিয়ে প্রেম করলেও, এই তারকা জুটি নিজেদের বিয়ের বিষয় নিয়ে এতদিন স্পষ্টভাবে কিছু জানাননি। তবে একসঙ্গে দিব্যি আছেন তারকা যুগল। মাঝে-মধ্যেই সোশ্যাল মিডিয়ায় এভাবেই খুনসুটিতে মাতেন। আর তা বেশ পছন্দ করেন তাঁদের অনুরাগীরা।

নতুন এই পোস্টেও অনেকেই হাসিতে লুটিয়ে পড়ার ইমোজি দিয়েছেন। “অঙ্কুশ দাদা তুমি আর ঐন্দ্রিলা দিদি এমনি করে হাসিখুশি থাকো আনন্দে থাকো”, এমন কথা লেখা হয়েছে কমেন্টবক্সে। “সত্যিই তোমার মন টা খুব নরম আর সরল… অন্যদের থেকে আলাদা”, একথাও লিখেছেন একজন।

[আরও পড়ুন: ‘এবার অবসর নাও’, ‘রকি অউর রানি’ দেখে ফের করণ জোহরকে আক্রমণ কঙ্গনার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement