shono
Advertisement

নভেম্বরেই বিয়ে করছেন হৃতিক-সাবা? জল্পনা নিয়ে মুখ খুললেন রাকেশ রোশন

কিছুদিন আগেই বিমানবন্দরে হৃতিক-সাবাকে চুম্বন করতে দেখা গিয়েছে।
Posted: 05:58 PM Mar 03, 2023Updated: 05:58 PM Mar 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফেব্রুয়ারিতে গাঁটছড়া বেঁধেছেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবাণী। তার রেশ এখনও রয়েছে। এর মধ্যেই নতুন বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। বি-টাউনে জোর গুঞ্জন, আগামী নভেম্বরে প্রেমিকা সাবা আজাদের (Saba Azad) সঙ্গে বিয়ে সারবেন হৃতিক রোশন (Hrithik Roshan)। সত্যিই কি তাই? জবাব দিলেন হৃতিকের বাবা রাকেশ রোশন।

Advertisement

সুঠাম চেহারায়, দুরন্ত ফিটনেসে হৃতিক এখনও এক হাত নিতে পারেন এ প্রজন্মের নায়কদের। আর প্রেমের ব্যাপারে তো তিনি এখনও ফুলটস হাঁকাচ্ছেন! আর শুধুই কী প্রেম? নতুন প্রেমিকা সাবা আজাদের সঙ্গে বিয়েও করতে চলেছেন হৃতিক। হৃতিকের ঘনিষ্ঠমহল বলছে, প্রাক্তন স্ত্রী সুজানের উপস্থিতিতেই নাকি চার হাত এক হবে হৃতিক ও সাবার। এ খবর কতটা সত্যি? প্রশ্নটি এক সংবাদ মাধ্যমের পক্ষ থেকে করা হয়েছিল রাকেশ রোশনকে। উত্তরে তিনি ব্যঙ্গের ছলে বলেন, “আমি তো এমন কিছু শুনিনি!”

[আরও পড়ুন: ‘আচ্ছে দিন…’, দীপিকা অস্কারের উপস্থাপক হওয়ায় টুইটারে টিপ্পনী বিবেক অগ্নিহোত্রীর]

২০১৪ সালে সুজান খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় হৃতিকের। তারপর বহুদিন সঙ্গীহীন ছিলেন হৃতিক। পরে কঙ্গনা রানাউতের সঙ্গে তাঁর নাম জড়ায়। আর তাতে বিস্তর বিতর্ক হয়। অবশ্য সে সব এখন অতীত। এক সাবাকে পেয়ে বেশ খুশি বলিউডের গ্রিক গড। প্রেম নিয়ে কোনও লুকোছাপা নেই তাঁর।

 

কিছুদিন আগেই বিমানবন্দরে হৃতিক-সাবাকে চুম্বন করতে দেখা গিয়েছে। আর তারপরই নভেম্বরে দু’জনের বিয়ের খবর শোনা গিয়েছে। তবে রাকেশ রোশন ব্যঙ্গের ছলে এ জল্পনায় জল ঢেলে দিলেন। অবশ্য, ভবিষ্যতের কথা কেই বা বলতে পারে!

[আরও পড়ুন:  শেষমেশ ভাগ্য বদলাতে নামের বানান পরিবর্তন? একান্ত সাক্ষাৎকারে স্পষ্ট উত্তর তনুশ্রী চক্রবর্তীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement