shono
Advertisement

টলিপাড়ার বিয়ের মরশুমে এবার পালা সন্দীপ্তার, কেমন চলছে প্রস্তুতি?

৭ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেত্রী। আংটি বদল কবে?
Posted: 08:57 PM Nov 28, 2023Updated: 08:57 PM Nov 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিপাড়ায় বিয়ের মরশুম। সোমবার বিয়ে করলেন পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। এদিকে আগামী ১৫ ডিসেম্বরে দর্শনা বণিকের গলায় মালা দেবেন সৌরভ দাস। তার আগেই বিয়ের পিঁড়িতে বসবেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। পাত্র বহুদিনের প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়।

Advertisement

আগামী ৭ ডিসেম্বর সৌম্যর সঙ্গে গাঁটছড়া বাঁধবেন সন্দীপ্তা। তার আগে ২ ডিসেম্বর হবে আংটি বদলের অনুষ্ঠান। কেমন চলছে প্রস্তুতি? সংবাদ মাধ্যমের প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানান, জীবনের এই নতুন অধ্যায় তাঁর ও সৌম্যর কাছে অত্যন্ত স্পেশাল। রীতিমতো তালিকা তৈরি করে একটার পর একটা কাজ সামলাচ্ছেন। তাতেও মনে হচ্ছে যেন কিছু বাকি থেকে যাচ্ছে।

[আরও পড়ুন: ইন্দোনেশিয়ায় ‘রক্তবীজ’-এর ইতিহাস! প্রথম কোনও বাংলা সিনেমার স্ক্রিনিং হবে এই দ্বীপরাষ্ট্রে]

বিয়ের আগে আংটি বদলের দিন লেহেঙ্গা পরার কথা ভেবেছেন সন্দীপ্তা। তার সঙ্গে ম্যাচিং করেই ইন্দো-ওয়েস্টার্ন পোশাক পরবেন সৌম্য। অভিনেত্রীর পরিবারের অনেকেই ভালো গান করেন। সন্দীপ্তা নিজে ভালো নাচেন। আত্মীয়-বন্ধুরাও নাচে কম যান না। তাই সকলকে নিয়ে একটু নাচ ও গানের আয়োজনও করা হবে।

এর আগে সন্দীপ্তা জানিয়েছিলেন, বিয়েতে তিনি বাঙালি কনের সাজেই সাজবেন। পরবেন গোলাপি রঙের কাতান সিল্ক বেনারসি। সঙ্গে থাকবে মানানসই সোনার গয়না। সকালে রীতি মেনে হবে গায়ে হলুদের অনুষ্ঠান। সৌম্যর পরনে থাকবে প্যাস্টেল শেডের পোশাক। সন্দীপ্তা ও সৌম্যর বিয়ের পৌরহিত্য করবেন নন্দিনী ভৌমিক। সিরিয়ালের জন্য একাধিকবার কনের সাজে সেজেছেন সন্দীপ্তা। বাস্তবে তিনি ছিমছাম সাজই চান।

[আরও পড়ুন: ‘সংস্কারি’ সেন্সর! ‘A’ সার্টিফিকেট দিয়েও ‘অ্যানিম্যাল’ থেকে বাদ রণবীর-রশ্মিকার ঘনিষ্ঠ দৃশ্য ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement