shono
Advertisement

বিজেপি ছাড়লেন শ্রাবন্তী, খবর পেয়ে কী বললেন স্বামী রোশন সিং?

ইতিমধ্যেই আদালতে উঠেছে শ্রাবন্তী ও রোশনের ডিভোর্স মামলা।
Posted: 03:29 PM Nov 11, 2021Updated: 03:29 PM Nov 11, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় জনতা পার্টির (BJP) সঙ্গে সবরকম সম্পর্ক ছিন্ন করলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় একথা জানালেন অভিনেত্রী। লেখেন, ”যে দলের হয়ে গত বিধানসভা নির্বাচনে লড়েছিলাম, সেই বিজেপির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করছি। বাংলার জন্য তাঁদের উদ্যোগী মনোভাব ও আন্তরিকতার অভাব দেখেই এই সিদ্ধান্ত।”

Advertisement

বেহালা পশ্চিম কেন্দ্রের প্রার্থী হন। প্রতিপক্ষ ছিলেন পার্থ চট্টোপাধ্যায়ের মতো হেভিওয়েট তৃণমূল নেতা। তাঁর কাছে হেরে যান শ্রাবন্তী। শোনা যায়, তারপর থেকেই গেরুয়া শিবিরের সঙ্গে অভিনেত্রীর দূরত্ব বাড়ছিল। অন্যদিকে, অভিনেত্রীর ব্যক্তিগত জীবনেও নানা সময়ে ঝড় উঠেছিল। একদিকে স্বামী রোশন সিংয়ের সঙ্গে সম্পর্কে ভাঙন, আদালতে বিবাহবিচ্ছেদের মামলা বার বারই শ্রাবন্তীকে খবরে টেনে নিয়ে আসছিল।

শ্রাবন্তীর বিজেপিতে যোগ দেওয়ার পর স্বামী রোশন সিং দূর থেকেই তাঁকে শুভেচ্ছা জানিয়ে ছিলেন। সেই সময় রোশন সিং (Roshan Singh) বলেছিলেন, ”রাজনীতিতে পা দিয়ে যেন দুর্দান্ত কাজ করে শ্রাবন্তী, এটাই চাইবো৷ ভাল কাজ করুক, মানুষের ভাল করুক৷”

[আরও পড়ুন: এবার বিয়ার গ্রিলসের শোয়ে ভিকি কৌশল, বিয়ের আগেই প্রাণের ঝুঁকি নিলেন অভিনেতা!]

তবে শ্রাবন্তীর বিজেপি ছাড়ার প্রসঙ্গে প্রতিক্রিয়া দিতে গিয়ে সংবাদ প্রতিদিন ডিজিটালকে ফোনে রোশন সিং জানালেন, ”এই নিয়ে আমি কোনও মন্তব্য করতে চাই না। রাজনীতিতে আসা এবং ছেড়ে দেওয়া এটা একেবারেই শ্রাবন্তীর ব্যক্তিগত সিদ্ধান্ত। আর সত্যি কথা বলতে শ্রাবন্তীর জীবনের সঙ্গে আমি আর জড়িত নেই। আদালতে আমাদের বিবাহবিচ্ছেদের মামলাও চলছে। তাই এই নিয়ে কোনও কিছু বলা আমার ঠিক নয়।”

কিছুদিন আগেই শ্রাবন্তীর ঘনিষ্ঠ বন্ধু তথা অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী বিজেপি ছাড়ার কথা ঘোষণা করেন। সেই সময়ই প্রশ্ন উঠেছিল, তাহলে কি এবার শ্রাবন্তীও গেরুয়া শিবিরের সঙ্গ ত্যাগ করবেন? এমন পরিস্থিতিতেই গত আগস্ট মাসে অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

১৩ আগস্ট ৩৪ বছরে পা দেন শ্রাবন্তী। ১৫ আগস্ট মুখ্যমন্ত্রীর শুভেচ্ছাবার্তার চিঠি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। যাতে মুখ্যমন্ত্রী লিখেছিলেন, “প্রিয় শ্রাবন্তী, শুভ জন্মদিনে আমার অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা। আগামীতে আসুক আরও সাফল্য, আরও আনন্দ, এই শুভেচ্ছা রইল। পরিবারের সকলকে নিয়ে ভাল থেকো সুস্থ থেকো।”

মুখ্যমন্ত্রীর এই শুভেচ্ছা বার্তা শেয়ার করেই অভিনেত্রী তথা বিজেপির তারকা সদস্য লেখেন, “আমি অত্যন্ত সম্মানিত বোধ করছি…এটা আমার জন্মদিনের সেরা উপহার…ধন্যবাদ দিদি।” এতে শ্রাবন্তীর বিজেপির সঙ্গে দূরত্ব বাড়ার জল্পনা আরও জোরদার হয়। সেই জল্পনাই বৃহস্পতিবার সত্যিতে রূপান্তরিত হল। কেন বিজেপির সঙ্গ ত্যাগ করেছেন সেকথাও টুইটারে জানিয়ে দিয়েছেন শ্রাবন্তী। অবশ্য বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার জানান, কেন শ্রাবন্তী এমন সিদ্ধান্ত নিলেন তা এখনও বিস্তারিত জানেন না।

[আরও পড়ুন: কালো পাঠান স্যুট, চোখে সানগ্লাস, মডেলদের সঙ্গে ফ্যাশন শোতে হাঁটলেন মদন মিত্র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement