shono
Advertisement
Aranyar Prachin Prabad

নদীর পাশে বস্তায় ভরা মৃতদেহ! 'অরণ্য'র প্রাচীন প্রবাদ'-এ ঘনাচ্ছে কোন রহস্য?

এবার গোয়েন্দা অবতারে কামাল দেখাবেন জীতু কমল।
Published By: Suparna MajumderPosted: 11:35 AM May 22, 2024Updated: 04:52 PM May 22, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘অরণ্যর প্রাচীন প্রবাদ’ নিয়ে জুলাই মাসেই শহরে আসছে নতুন গোয়েন্দা। এমনই আভাস দিয়েছিলেন নায়ক জীতু কমল (Jeetu Kamal)। এবার প্রকাশ্যে এল ছবির মোশন পোস্টার। তাতেই ঘনাল রহস্য। পোস্টারটি ফেসবুকে শেয়ার করেছেন ছবির পরিচালক দুলাল দে (Dulal Dey)।

Advertisement

২০ সেকেন্ডের এই মোশন পোস্টার জুড়ে রয়েছে গ্রাফিক্সের কাজ। তাতেই দেখা যাচ্ছে একটি নৌকা। নদীর স্রোতে ভাসতে ভাসতে তীরের কাছে চলে আসে নৌকাটি। সেখানেই রাখা ছিল দড়ি দিয়ে বাঁধা একটি বস্তা। নৌকার ধাক্কায় বস্তা পড়ে যায় মাটিতে। খুলে যায় বাঁধন। বেরিয়ে পড়ে মানব শরীরের একটি হাত। মৃতদেহ? কীভাবে এল নদীর পাড়ে? তদন্ত করবে 'অরণ্য চ্যাটার্জী'। আর এই চরিত্রেই দেখা যাবে জীতু কমলকে।

 

[আরও পড়ুন: প্রথম স্ত্রীকে ধর্ষণের দৃশ্য ট্রাম্পের বায়োপিকে! কান উৎসবে ছবি প্রদর্শিত হতেই তুমুল বিতর্ক ]

ফেলুদা, ব্যোকেশদের ভিড়ে শহরে নতুন গোয়েন্দার আগমন ঘটছে। এই খবর আগেই ছিল। ক্রীড়া সাংবাদিক দুলাল দের হাত ধরেই ছবি এই প্রথমবার বড়পর্দায় গোয়েন্দা হিসেবে আত্মপ্রকাশ করলেন জীতু। মজার ব‌্যাপার হল সিনেমার পর্দায় আসার আগেই বই আকারে প্রকাশিত হবে ‘অরণ‌্য চ‌্যাটার্জি’-র কর্মকাণ্ড। পরিচালক দুলাল দে জানালেন, ফ্র‌্যাঞ্চাইজি করবেন শুরু থেকেই ভেবেছিলেন। তাই এমন পরিকল্পনা।

সিনেমায় অরণ‌্যর বিভিন্ন অভিযানের কাহিনি লিখবে তার জামাইবাবু সুদর্শন হালদার। ঠিক যেমন– ব্যোমকেশের গল্প লেখে অজিত। সুদর্শনের চরিত্রে থাকছেন গায়ক-অভিনেতা শিলাজিৎ মজুমদার। এছাড়াও থাকছেন সুহোত্র মুখোপাধ্যায়, রাফিয়াত রাশিদ মিথিলা, সায়ন ঘোষ, লোকনাথ দে'র মতো অভিনেতা। অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে কাউন্সিলার অনন্যা বন্দ্যোপাধ্যায়কে।

ক্রীড়া সাংবাদিকতায় দীর্ঘদিনের অভিজ্ঞতা সম্পন্ন দুলাল দের কথায়, "আমার ছবির থিম একটু আলাদা। শহরে নতুন গোয়েন্দা, যে ক্রিকেটের বাইশ গজেও তুখড়। ফার্স্ট ডিভিশন খেলে। সে পুলিশ বিভাগে যুক্ত নয়, তবে ডাক্তারির ছাত্র। অন‌্যদিকে, সিআইডি ইন্সপেক্টরের চরিত্রে সুদর্শন হালদার (শিলাজিৎ)। অরণ‌্য আর সুদর্শন সম্পর্কে শ‌্যালক-জামাইবাবু। রানাঘাটের পটভূমিকায় গল্প। চিত্রনাট‌্য অনুযায়ী এক চিকিৎসকের মৃত্যু হয়, সেখানে যায় অরণ‌্য। ঘটনাচক্রে সেই মৃত্যু রহস্যের সঙ্গে জড়িয়ে যায় সে। ছবি জুড়ে ক্রিকেটের নানা অনুষঙ্গও থাকবে।"

[আরও পড়ুন: গরীব মানুষকে নিয়ে জঘন্য জোক! নেটিজেনদের রোষানলে গওহর খানের স্বামী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement