shono
Advertisement

অবসরের প্ল্যান করেই ফেললেন রঞ্জিত মল্লিক! কিন্তু কেন?

কিছুদিন আগেও তো অঙ্কুশ-ঐন্দ্রিলার 'লাভ ম্যারেজ'-এ দেখা গিয়েছিল বর্ষীয়ান অভিনেতাকে।
Posted: 06:23 PM Jul 21, 2023Updated: 06:23 PM Jul 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ইন্টারভিউ’ দিয়েই টলিউডের যাত্রা শুরু করেছিলেন। তারপর ‘শত্রু’দের চাপকে সিধে করেই হয়ে ওঠেন ‘বেল্টম্যান’। কিছুদিন আগেই অঙ্কুশ-ঐন্দ্রিলার ‘লাভ ম্যারেজ’-এর সাক্ষী ছিলেন। আচমকা অবসর নেওয়ার পরিকল্পনা করলেন রঞ্জিত মল্লিক (Ranjit Mallick)। কিন্তু কেন?

Advertisement

সবই হয়েছে পরিচালক হরনাথ চক্রবর্তীর জন্য। তাঁর পরিচালনাতেই এই প্রথমবার ওয়েব প্ল্যাটফর্মে দেখা যাবে বর্ষীয়ান অভিনেতাকে। শুক্রবারই প্রকাশ্যে এসেছে ‘ঘোষ বাবুর রিটায়ারমেন্ট প্ল্যান’-এর (Ghosh Babur Retirement Plan) মোশন পোস্টার। হ্যাঁ, এই প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় করছেন রঞ্জিত মল্লিক। আর সেখানেই অবিনাশ ঘোষের চরিত্রে দেখা যাবে তাঁকে।

[আরও পড়ুন: বিচ্ছেদ-বিতর্ক যতই হোক পরিমণী ‘মানবিক’, মাতৃহারা দুই শিশুর দায়িত্ব নিলেন নায়িকা ]

মোশন পোস্টারে রঞ্জিত মল্লিকের ছবি-সহ একটি আইকার্ড দেখা যাচ্ছে। তাতেই কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর হিসেবে অবিনাশ ঘোষ নামটি লেখা রয়েছে। ব্লাড গ্রুপ এবি পজিটিভ। আচমকা আইকার্ডে চলে আসে ‘রিটায়ার্ড’ স্ট্যাম্প। বোঝাই যাচ্ছে, অবিনাশ ঘোষের রিটায়ারমেন্ট প্ল্যানকে কেন্দ্র করেই গল্প সাজানো হয়েছে।

সুরিন্দর ফিল্মসের প্রযোজনাতেই সিরিজটি তৈরি হয়েছে। প্রথমে শোনা গিয়েছিল, বাবার সঙ্গে কোয়েল মল্লিকও স্ক্রিন শেয়ার করবেন। তবে মোশন পোস্টারের ক্যাপশনে নাম রয়েছে অনুরাধা রায় অদ্রিজা রায়, আরিয়ান ভৌমিক ও ইন্দ্রজিৎ লাহিড়ির। ১১ আগস্ট থেকে আড্ডাটাইমস প্ল্যাটফর্মে দেখা যাবে ‘ঘোষ বাবুর রিটায়ারমেন্ট প্ল্যান’।

[আরও পড়ুন: যাদের বিশ্বাস করেছিলেন তারাই ঠকিয়েছে! প্রতারণার অভিযোগে পুলিশের দ্বারস্থ বিবেক ওবেরয়]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement