shono
Advertisement

শত্রুদের শনি হয়ে হাজির অনিমেষ দত্ত, ‘আবার প্রলয়’-এর টিজারে ঝড় তুললেন শ্বাশত

এবার সুন্দরবনে জমজমাট অ্যাকশন।
Posted: 08:17 PM Jun 30, 2023Updated: 08:17 PM Jun 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “আয়লা, আমফান-এর থেকেও বড় তাণ্ডব হতে চলেছে!” অনিমেষ দত্তর আগমনের বার্তা দিয়ে একথাই লিখেছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। হুঁশিয়ারি দিয়েছিলেন ‘ঝড় আসছে’ বলে। সেই ঝড় শুক্রবার সন্ধায় এল সোশ্যাল মিডিয়ায়। ‘আবার প্রলয়’-এর (Abar Proloy) টিজার প্রকাশ করলেন পরিচালক।

Advertisement

২০১৩ সালে অনিমেষ দত্ত হয়ে বরুণ বিশ্বাসের খুনের তদন্ত করেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। এবার মারকাটারি মেজাজে সুন্দরবনে দেখা যাবে তাঁকে। সেখানে দুঁদে পুলিশ অফিসারকে পাঠানো হয় নারী পাচার রুখতে। আর তা করতে গিয়ে গুণ্ডাদের রীতিমতো মাথায় তুলে ছুড়ে ফেলছে অনিমেষ দত্ত। তাঁর মুখে শোনা যাচ্ছে সংলাপ, “কবি বলেছেন মেলাবেন তিনি মেলাবেন…আমি ম বলি না ক বলি।”

[আরও পড়ুন: বিচ্ছেদের মাঝেই নবনীতার ‘বিয়ের ফুল’! ঘটছে কী? শুটিং ফ্লোর থেকে উত্তর অভিনেত্রীর]

টিজারে দেখানো হচ্ছে, সুন্দরবনের প্রত্যন্ত গ্রামগুলিতে নারী পাচারের রমরমা। স্কুলে পড়া নাবালিকা মেয়েদের প্রথমে প্রেমের জালে ফাঁসানো হয়। তারপর তাদের নেশাগ্রস্ত করে বিক্রি করে দেওয়া হয় বাইরে। এই পাচারচক্র রুখতেই এন্ট্রি নেয় অনিমেষ দত্ত। লেদার জ্যাকেট পরে একাবারে অ্যাকশন প্যাকড এন্ট্রি শাশ্বত। তারপরই শুরু তাণ্ডব।

সিরিজে ঋত্বিকের চরিত্রকে দেখা যাচ্ছে ধর্মগুরু হিসেবে। লম্বা চুল ও চোখে চশমা রয়েছে। যা মনে হচ্ছে তাতে খল চরিত্রেই অভিনয় করেছেন অভিনেতা। এছাড়াও ছবিতে রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, কৌশানি মুখোপাধ্যায়, সোহিনী সেনগুপ্ত, জুন মালিয়া।
সেখানে আবার ধর্মগুরু হিসেবে ঋত্বিকের চরিত্রকে দেখানো হচ্ছে।  Zee ফাইভে দেখা যাবে এই সিরিজ। তবে মুক্তির তারিখ এখনও ঘোষণা করা হয়নি।

[আরও পড়ুন: লালসার বাস্তব গল্প ‘লাস্ট স্টোরিজ ২’, বাজিমাত করলেন পরিচালক কঙ্কনা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement