shono
Advertisement

বাবা হতে চলেছেন রণবীর সিং! ছেলে না মেয়ে হবে? ভেবে আকুল অভিনেতা

আলিয়া ভাট-রণবীর কাপুরের বিয়ের পরই চাঞ্চল্যকর এই পোস্ট অভিনেতার।
Posted: 11:39 AM Apr 18, 2022Updated: 04:53 PM Apr 18, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে হল রণবীর কাপুর ও আলিয়া ভাটের (Ranbir-Alia Wedding)। সুখবরের আভাস দিলেন আর এক রণবীর। তিনি রণবীর সিং (Ranveer Singh)। দীপিকা পাড়ুকোনের স্বামী। ছেলে না মেয়ের বাবা হবেন রণবীর, সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই তা জানতে চাইলেন।

Advertisement

 

কী ভাবছেন? অন্তঃসত্ত্বা দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। যদি এরকম ভেবে থাকেন, তাহলে ভুল ভাবছেন। তাহলে ঘটনাটা কী? একটু খোলসা করেই বলা যাক। নিজের নতুন সিনেমার প্রচারের জন্যই এমন পোস্ট করেছেন রণবীর। ১৩ মে মুক্তি পাবে রণবীর অভিনীত ‘জয়েশভাই জোরদার’ (Jayeshbhai Jordaar) ।  সেই লুকেই নিজের একটি ছবি পোস্ট করেছেন অভিনেতা। হাতে রয়েছে সদ্যোজাতর ছবি। 

[আরও পড়ুন: শরৎচন্দ্রের ক্লাসিক থেকে ওয়েব সিরিজ, ‘শ্রীকান্ত’ কি মন জিতল দর্শকের?]

এই ছবির উপরেই রণবীর জানতে চেয়েছেন, “জয়েশভাইয়ের ছেলে হবে না মেয়ে?” ক্যাপশনে প্রশ্ন করেছেন অভিনেতা, “আপনাদের কী মনে হয়?” মনে করা হচ্ছে, নতুন এই ছবির ট্রেলার প্রকাশিত হওয়ার আভাস দিয়েই এমন পোস্ট করেছেন রণবীর। 

আদিত্য চোপড়ার প্রযোজনায় নতুন এই ছবির পরিচালনা করেছেন দিব্যাং ঠাকুর। আদিত্যর প্রযোজনাতেই নিজের কেরিয়ার শুরু করেছিলেন রণবীর। সেই প্রযোজনা সংস্থায় ফিরে খুশি অভিনেতা। ২০১৯ সালে ‘জয়েশভাই জোরদার’-এর ঘোষণা করা হয়। সে বছরের ডিসেম্বর মাসে জয়েশভাই হিসেবে রণবীরের প্রথম ঝলক প্রকাশ্যে আসে। ছবিতে রণবীরের বাবা ও মায়ের ভূমিকায় অভিনয় করেছেন বোমন ইরানি এবং রত্না পাঠক।

ছবিতে রণবীরের বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণী অভিনেত্রী শালিনী পাণ্ডে। প্রথমে ২০২০ সালের ২ অক্টোবর ‘জয়েশভাই জোরদার’ সিনেমার মুক্তির দিন হিসেবে ঠিক করা হয়েছিল। কিন্তু করোনা পরিস্থিতির জেরে শুটিং পিছিয়ে যাওয়ায় মুক্তির দিনও পিছিয়ে যায়। পরে ২০২১ সালে আগস্ট মাসে মুক্তির দিন ঠিক হয়। তাও পিছিয়ে যায়। অবশেষে ১৩ মে সিনেমা হলে মুক্তি পাবে রণবীরের নতুন ছবি।   

[আরও পড়ুন: হুবহু এক, কঙ্গনার শাড়ি নকল করে তৈরি আলিয়ার বিয়ের পোশাক? কটাক্ষ নেটিজেনদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement