shono
Advertisement

‘পাপা কি পরী’মন্তব্যের জবাব, কলকাতায় এসে কঙ্গনাকে গীতার বাণী শোনালেন আলিয়া

'গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি' ছবি মুক্তির আগে কঙ্গনার সঙ্গে বচসায় আলিয়া।
Posted: 06:05 PM Feb 21, 2022Updated: 10:58 AM Feb 22, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির অপেক্ষায় ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ ((Gangubai Kathiawadi))। তার আগেই নাম না করে আলিয়া ভাটকে একহাত নেন কঙ্গনা রানাউত  (Kangana Ranaut)। ‘পাপা কি পরী’, ‘রমকম বিম্বো’ বলে কটাক্ষও করেন। কলকাতায় প্রচারে এসে সেই মন্তব্যের মোক্ষম জবাব দেন আলিয়া। গীতার বাণী শোনা যায় অভিনেত্রীর মুখে। 

Advertisement

“এই শুক্রবার ২০০ কোটি টাকা পুড়ে ছাই হবে। এক পাপা কি পরীর জন্য (যে নাকি এখনও ব্রিটিশ পাসপোর্ট রাখে)। কারণ পাপা প্রমাণ করতে চান তাঁর রমকম বিম্বো অভিনয়ও করতে পারে। ভুল কাস্টিং এ ছবির সবচেয়ে বড় খামতি। এরা শোধরাবে না। এই জন্যই হলিউড আর দক্ষিণী সিনেমাগুলো বেশি হল পায়। মুভি মাফিয়া যতদিন ক্ষমতায় আছে বলিউডের সর্বনাশ অবধারিত।” গাঙ্গুবাই ও আলিয়া ভাট প্রসঙ্গে এমনই মন্তব্য করেন কঙ্গনা। 

[আরও পড়ুন: ছাত্রনেতা আনিস খান হত্যার প্রতিবাদে কলকাতায় মিছিল পড়ুয়াদের, শামিল বিশিষ্টরাও]

কলকাতায় কঙ্গনার এই মন্তব্যের প্রেক্ষিতেই আলিয়ার মতামত জানতে চাওয়া হয়। তার উত্তরে গীতার বাণী শোনান অভিনেত্রী। ইংরাজিতে আলিয়া যা বলেন তার অর্থ, “যিনি কর্মে অকর্ম এবং অকর্মে কর্ম দেখেন, মনুষ্যের মধ্যে তিনিই বুদ্ধিমান, তিনিই যোগী।” নিজের এই বক্তব্যের মাধ্যমেই যেন যাবতীয় সমালোচনার জবাব দিয়ে দিলেন মহেশকন্যা। 

ছবি: শুভ্ররূপ বন্দ্যোপাধ্যায়

বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইনের তকমা পেয়েছেন কঙ্গনা রানাউত। নানা বিষয়ে মন্তব্য তিনি করতেই থাকেন। সুযোগ পেলেই করণ জোহর, আলিয়া ভাটকে কটাক্ষ করতেও ছাড়েন না। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের একাংশকে কাঠগড়ায় দাঁড় করিয়েছিলেন কঙ্গনা। নেপোটিজমের প্রসঙ্গ তুলে একাধিকবার বিতর্কিত মন্তব্য করেছেন। ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র মুক্তির পরও সেই ধারা অব্যাহত রাখেন। বেশিরভাগ সময়ই সমালোচনার জবাবে চুপ থাকেন আলিয়া। তবে কলকাতায় এসে যেন নিজের মতো করেই প্রতিবাদ জানিয়ে গেলেন। 

[আরও পড়ুন: বিধানসভায় মুখ্যমন্ত্রীর সঙ্গে একান্তে সাক্ষাৎ ঋতুপর্ণার, এবার কি রাজনীতির ময়দানে অভিনেত্রী?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement