shono
Advertisement

‘এতটাও নিষ্ঠুর নাইবা হলে…’, বন্ধু ঐন্দ্রিলার জন্য ঈশ্বরের প্রতি গৌরবের অভিমানী অনুযোগ

হাওড়া হাসপাতালে ভরতি ঐন্দ্রিলা। তার জন্য প্রতিনিয়ত প্রার্থনা করে চলেছেন গৌরব।
Posted: 08:29 PM Nov 05, 2022Updated: 08:29 PM Nov 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিরিয়ালের সেটে নয় হাসপাতালে প্রথম ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) সঙ্গে দেখা হয়েছিল গৌরব রায়চৌধুরীর (Gourab Roy Chowdhury)। প্রথম আলাপেই বন্ধুত্ব হয়ে গিয়েছিল। সেই বন্ধু আজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছে। তাই মনখারাপ বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতার। ঈশ্বরের প্রতি তাঁর যাবতীয় অভিমান। কেন একটা মিষ্টি মেয়েকে এভাবে ভুগতে হচ্ছে? এই প্রশ্ন তাঁর।

Advertisement

২০২১ সালের আগস্ট মাসে বোন টিউমারকে হারিয়ে নতুন জীবন ফিরে পান ‘পিলু’ ধারাবাহিকের নায়ক। টানা ছ’ঘণ্টা ধরে অস্ত্রোপচার হয়েছিল তাঁর। অস্ত্রোপচারের পরদিনই ঐন্দ্রিলার সঙ্গে গৌরবের দেখা হয়েছিল। সেই দিনের কথা স্মরণ করেই অভিনেতা লেখেন, “সার্জারি হওয়ার পরের দিন আমি অনেক কষ্ট করে উঠে আসতে আসতে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছিলাম। হাতে ব্যাড ব্লাডের বোতলের মতো কিছু একটা নিয়ে। হঠাৎ দরজা খুলে দেখলাম ঐন্দ্রিলাকে।”

[আরও পড়ুন: জন্মদিনের পরই বিতর্ক! গল্প চুরির অভিযোগে বিদ্ধ শাহরুখের ‘জওয়ান’ ছবি]

গৌরব জানিয়েছেন, ঐন্দ্রিলার সঙ্গে তাঁর আগে থেকে আলাপ ছিল না। গৌরব হাসপাতালে ভরতি আছেন শুনে অভিনেত্রী নিজেই এসেছিলেন আলাপ করতে। মিষ্টি হাসি হেসে বলেছিলেন, “শুনলাম তোমার সার্জারি হয়েছে এখানে ভরতি।” গৌরব লেখেন, “ওই দিন এই মেয়েটির প্রতি এতটা স্নেহ আর সম্মান বেড়েগেল ভেতর থেকে সত্যি আজও জানি না… ও অনেকবার অসুস্থ হয়েছিল তার আগে…ওর পরিবার, সব্যসাচী সবাই হয়তো আছে…কিন্তু আজ হঠাৎ শুনলাম অসুস্থ…মন থেকে চাই তুমি সুস্থ হয়ে ওঠো। এত ভাল মেয়েটা বারবার অসুস্থ হচ্ছে এটা বোধহয়… ওপরে যিনি গল্প লিখছেন তার কাছেই আমার প্রশ্ন রইল এতটাও নিষ্ঠুর নাইবা হলে?” এরপরই আবার ঐন্দ্রিলার উদ্দেশে গৌরব লেখেন, “তুমি সুস্থ হয়ে ওঠো…তোমার পাশে আমরা সবাই আছি ঐন্দ্রিলা…সবসময় তোমার জন্য প্রার্থনা করব।”

পয়লা নভেম্বরের রাতে ঐন্দ্রিলাকে ভরতি করা হয় হাওড়ার বেসরকারি হাসপাতালে। জানা যায়, ব্রেন স্ট্রোকে আক্রান্ত অভিনেত্রী। রাতেই তাঁর মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়। তারপর থেকে ভেন্টিলেশনে রয়েছেন ঐন্দ্রিলা। শনিবার তাঁর ট্রাকিস্টোমি করা হয়। গত বৃহস্পতিবার রাতে ঐন্দ্রিলার রক্তচাপ ছিল ১১০/৭০। পালস্‌ রেট প্রতি মিনিটে ১১২।  

[আরও পড়ুন: এখনও মৃত্যুর সঙ্গে চলছে লড়াই, অত্যন্ত সংকটজনক অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement