shono
Advertisement

‘বিক্রম বেদা’র গানে কণ্ঠ স্নিগ্ধজিতের, বাংলার তরুণ শিল্পীকে কী বললেন হৃতিক রোশন?

হৃতিকের মন্তব্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন স্নিগ্ধজিৎ।
Posted: 11:43 AM Sep 26, 2022Updated: 04:22 PM Sep 26, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলার ছেলে স্নিগ্ধজিৎ ভৌমিক (Snigdhajit Bhowmik) পাড়ি দিয়েছেন বলিউডে। আর প্রথম প্লে-ব্যাকেই কণ্ঠ দিয়েছেন সুপারস্টার হৃতিক রোশনের (Hrithik Roshan)জন্য।  হৃতিকের ‘বিক্রম বেদা’ সিনেমার জন্য গান গেয়েছেন স্নিগ্ধজিৎ। তাতেই মুগ্ধ সুপারস্টার। স্নিগ্ধজিৎকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তিনি।

Advertisement

রিয়ালিটি শোয়ের হাত ধরেই স্নিগ্ধজিতের উত্থান। প্রথমে বাংলা, পরে হিন্দি টেলিভিশনের মঞ্চ মাতিয়ে দেন তিনি। আর তার জেরেই এই বলিউড ব্রেক। বিশাল-শেখরের সুরে ‘বিক্রম বেদা’ (Vikram Vedha)  সিনেমার ‘অ্যালকোহলিয়া’ গানটি গেয়েছেন স্নিগ্ধজিৎ। তাঁর পাশাপাশি এই গানে কণ্ঠ দিয়েছেন অনন্যা চক্রবর্তী। সামান্য অংশে বিশাল-শেখর জুটির কণ্ঠও রয়েছে। 

[আরও পড়ুন: ‘মোদিজি পারলে আমি কেন পারব না? ভোটে লড়ব’, হেমা মালিনীকে পালটা দিলেন রাখি]

এই গানের কমেন্টবক্সেই স্নিগ্ধজিৎকে ট্যাগ করে হৃতিক লেখেন, “তুমি খুবই প্রতিভাবান ভাই। অ্যালকোহলিয়া গানে যেন জাদু করেছো। এর জন্য ধন্যবাদ। তোমার কণ্ঠে লিপ মিলিয়ে পারফর্ম করে খুব ভাল লাগল।”

বলিউড সুপারস্টারের এই মন্তব্যে অভিভূত বাংলার স্নিগ্ধজিৎ। হৃতিককে ট্যাগ করে তিনি আবার লেখেন, “স্যার, এই মন্তব্য পরম পাওনা। আপনি আমার অনুপ্রেরণা। এই মন্তব্য আমার দিনটাই ভাল করে দিল। ভাল থাকবেন স্যার। খুব ভাল হোক।” স্নিগ্ধজিতের প্রশংসা করেছেন সুরকার বিশাল দদলানিও। সেই স্ক্রিনশটও শেয়ার করেছেন গায়ক। 

আগামী ৩০ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ‘বিক্রম বেদা‘। তামিল ছবির এই রিমেকে হৃতিক ছাড়াও রয়েছেন সইফ আলি খান, রাধিকা আপ্টে। ছবির ট্রেলার বেশ প্রশংসা পেয়েছে। বিশেষ করে হৃতিক। অভিনেতার এই নতুন অবতার চমকে দিয়েছে সবাইকে। অনেকেই বলছেন, বহুদিন পর এই ছবির মধ্যে দিয়েই সাফল্যের মুখ দেখবেন বলিউডের ‘গ্রিক গড’।

[আরও পড়ুন: দুষ্টের দমন শিষ্টের পালনে দিতিপ্রিয়া-সন্দীপ্তা, দেখুন নতুন ওয়েব সিরিজ ‘বোধন’-এর ট্রেলার ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement