shono
Advertisement

গাড়ির স্টিয়ারিং হাতে পেয়ে এ কী করল ছোট্ট যুবান! ভিডিও পোস্ট করলেন রাজ

একেই বলে 'রাজ'পুত্র!
Posted: 01:51 PM Jun 24, 2021Updated: 01:51 PM Jun 24, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স এক বছরও হয়নি। এর মধ্যেই বাবা রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) গাড়ির স্টিয়ারিং যুবানের হাতের নাগালে চলে এসেছে। আর তা পেয়েই বেজায় খুশি একরত্তি। দিব্যি স্টিয়ারিং ডানে-বামে ঘুরিয়ে চলেছে। এমনই আদুরে ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রাজ। ক্যাপশনে পরিচালক তথা বিধায়ক লিখেছেন, “আমার ছোট্ট বাচ্চাটা দুই চাকা থেকে চার চাকার দখল নিয়েছে। সাড়ে ন’মাসেই স্টিয়ারিং ধরতে শিখে গেল।”

Advertisement

শুধু রাজ নয়, যুবানের এই কীর্তির ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও (Subhashree Ganguly)। যুবান এবং রাজই যে তাঁর হৃদয়ের সমস্তটা জুড়ে রয়েছে তাও বুঝিয়ে দিয়েছেন ক্যাপশনে।

[আরও পড়ুন: গুরুতর অসুস্থ ‘ওগো নিরুপমা’ ধারাবাহিক খ্যাত অভিনেতা গৌরব, ভরতি হাসপাতালে]

কিছুদিন আগেই করোনামুক্ত হয়েছেন শুভশ্রী। তারপর আবার জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’ শোয়ের বিচারক হয়েছেন। সেই শুটিংয়ের ব্যস্ততা থাকে। অন্যদিকে বারাকপুরের বিধায়ক (MLA) রাজ চক্রবর্তী। দুয়ারে দুয়ারে গিয়ে মানুষের সমস্যার কথা শোনেন তিনি। এত ব্যস্ততার ফাঁকে দুই তারকা যেটুকু সময় পান তা যুবানের (Yuvaan) জন্যই বরাদ্দ থাকে। কিছুদিন আগেই নিজের রোজগারে কেনা প্রথম গাড়িতে যুবানকে বসিয়ে ছবি পোস্ট করেছিলেন রাজ। বেগুনি রঙের পালসার বাইক ছিল সেটি।

পয়লা জুন পোস্ট করা ছবিগুলির ক্যাপশনে রাজ জানিয়েছিলেন, যুবানের বড় হওয়ার পর্যন্ত তিনি বাইকটি রেখে দেবেন। তারপরই বৃহস্পতিবার চার চাকার গাড়ির ভিডিওটি পোস্ট করেন তারকা বিধায়ক। আর তা পেয়ে বেশ উচ্ছ্বসিত রাজপুত্র।

[আরও পড়ুন: ফের পরিচালকের দায়িত্বে কঙ্গনা, তৈরি করছেন ইন্দিরা গান্ধীর বায়োপিক ‘এমার্জেন্সি’]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement