shono
Advertisement

রঞ্জিত মল্লিক-অপরাজিতা আঢ্যর জন্যই হচ্ছে না অঙ্কুশ-ঐন্দ্রিলার ‘লাভ ম্যারেজ’!

প্রেমদিবসেই 'গোপন কথাটি' জানালেন তারকা যুগল।
Posted: 09:16 PM Feb 14, 2023Updated: 09:16 PM Feb 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেন বিয়ে হচ্ছে না অঙ্কুশ (Ankush Hazra) ও ঐন্দ্রিলার। অবশেষে জানা গেল। মঙ্গলবার ভ্যালেন্টাইনস ডে, অঙ্কুশের জন্মদিন আবার অঙ্কুশ-ঐন্দ্রিলার (Oindrila Sen) সম্পর্কের ১৩ বছর পূর্ণ হল। আর এদিনই প্রকাশ্যে এল তারকা যুগলের নতুন ছবি ‘লাভ ম্যারেজ’-এর (Love Marriage) ট্রেলার। ছবিতে আরও দুই গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রঞ্জিত মল্লিক ও অপরাজিতা আঢ্য।

Advertisement

ভালবাসার সপ্তাহে আচমকা চমকে দেওয়া পোস্ট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অঙ্কুশ হাজরা। “বিশেষ কারণে বিয়েটা হবে কি না জানি না”, প্রেমিকা ঐন্দ্রিলার সঙ্গে ঘনিষ্ঠ ছবি শেয়ার করে এমন কথাই লিখেছিলেন তিনি। এতেই শোরগোল পড়ে যায় টিনসেল টাউনে। প্রসেনজিৎ, আবির থেকে শ্রাবন্তী, শুভশ্রী, প্রত্যেকেই এই কারণ জানতে চান। তারকা যুগল কথা দিয়েছিলেন ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ভ্যালেন্টাইনস ডে-তে সমস্ত কথা জানাবেন। তাই-ই করলেন। আদতে নিজের নতুন সিনেমা ‘লাভ ম্যারেজ’-এর প্রচারের জন্য এত কাণ্ড তাঁরা ঘটিয়েছিলেন।

[আরও পড়ুন: ফের হিন্দি ছবিতে ঋতুপর্ণা, বাঙালি অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধে কামব্য়াক ৯০ দশকের ‘হিরো’র]

অঙ্কুশ ও ঐন্দ্রিলার আগামী এই ছবির পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকী। যাতে অঙ্কুশের বাবার ভূমিকায় রয়েছেন রঞ্জিত মল্লিক (Ranjit Mallick)। অন্যদিকে অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) হয়েছেন ঐন্দ্রিলা শর্মার মা। রিয়াল লাইফের মতো রিল লাইফেও প্রেমের সম্পর্কে রয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলার। বিয়েও প্রায় পাকা হয়ে যাচ্ছিল। কিন্তু আচমকা দু’জনের মা ও বাবা অর্থাৎ রঞ্জিত মল্লিক ও অপরাজিতা আঢ্যর পুরনো ভালবাসা নতুন করে প্রাণ পায়। আর তাতেই ঘটে বিপদ।

আদ্যোপান্ত হাসির মোড়কে ‘লাভ ম্যারেজ’-এর গল্প সাজিয়েছেন প্রেমেন্দু বিকাশ চাকী। পয়লা বৈশাখের অবসরেই সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি। কাহিনি ও সংলাপ পদ্মনাভ দাশগুপ্তর। সংগীত পরিচালনায় স্যাভি। আর অঙ্কুশের ‘বম্মা’র ভূমিকায় রয়েছেন সোহাগ সেন।

[আরও পড়ুন: মুসলিম নাম থাকলে কেউ ছবি দেখবে না! ‘শহিদ’ নিয়ে ‘পরামর্শ’ শুনতে হয়েছিল হনসল মেহেতাকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement