shono
Advertisement

৩০ এপ্রিল-৬ মে’র Horoscope: আর্থিক উন্নতির যোগ এই রাশির জাতকদের! কী রয়েছে আপনার ভাগ্যে?

জেনে নিন আপনার চলতি সপ্তাহের রাশিফল।
Posted: 09:03 AM Apr 30, 2023Updated: 09:32 AM Apr 30, 2023

গ্রহ-নক্ষত্রের যোগের উপর নির্ভর করে ভাগ্যোন্নতি। কেমন কাটবে চলতি সপ্তাহ? সঞ্চয়ের সম্ভাবনা আছে নাকি বাড়বে খরচ? এ সপ্তাহের রাশিফল (Horoscope) জানালেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

Advertisement

মেষ

এই সপ্তাহে ধনভাব অতিশয় শুভ। কাজের চাপ বেশি থাকলেও আয় খুব ভালই হবে। কর্মপ্রার্থীরা চাকরি অপেক্ষা নতুন ব‌্যবসা শুরুর কথা ভাবতে পারেন। সন্তানের কৃতিত্বে আপনার মুখ উজ্জ্বল হবে। গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করলেও বিশেষ কিছু করতে পারবে না। ঘরে-বাইরে কথাবার্তায় সংযম বজায় রাখুন। বয়স্করা পূজাপাঠের মাধ‌্যমে শান্তিলাভ করতে পারবেন।

বৃষ

আর্থিক অবস্থা মোটামুটি ভালই থাকবে। তবে ব‌্যয়ের দিকে একটু নজর রাখতে হবে। অবিবাহিতদের বিবাহের যোগ প্রবল। দাম্পত‌্যক্ষেত্রে মাঝেমধ্যে মতের অমিল হলেও মানিয়ে নেওয়ার চেষ্টা করুন। ব‌্যবসায়ীদের পূর্বের পাওনা অর্থ ফিরে পাওয়ার সম্ভাবনা। বন্ধুবান্ধবের সঙ্গে অযথা তর্ক-বিতর্কে যাবেন না। এতে সম্পর্ক নষ্ট হতে পারে।

মিথুন

স্ত্রীর কর্মক্ষেত্রে সমস‌্যা দেখা দেওয়ার কর্ম পরিবর্তনের চিন্তা করতে পারেন। অন্যের কথায় অন‌্যায় পথে রোজগারের চিন্তা করবেন না। অভিনেতা-অভিনেত্রীদের কাজের সাফল্যের জন‌্য বড় কোনও সুযোগ আসতে পারে। বয়ঃসন্ধির সন্তানদের দিকে বাড়তি নজর রাখুন। অন্যের উপকার গিয়ে মিথ‌্যা অপবাদের আশঙ্কা।

কর্কট

পূর্ববর্তী সপ্তাহের তুলনায় এই সপ্তাহে পদোন্নতি ও আর্থিক উন্নতির যোগ। পারিবারিক কারণে অতিরিক্ত অর্থব‌্যয়ের সম্ভাবনা। ব‌্যবসায়ীরা এই সময় ঋণের বোঝা বাড়াবেন না। শুল্ক সংক্রান্ত সমস‌্যার জন‌্য আইনজ্ঞের পরামর্শ নিন। সপ্তাহের মধ‌্যভাগে কোনও তীর্থস্থানে ভ্রমণের সুযোগ আসবে। হঠাৎ কোনও খবরে মানসিক দুশ্চিন্তা বৃদ্ধি পেতে পারে।

সিংহ

এই রাশির গ্রহ সন্নিবেশ অনুযায়ী বিভিন্ন কারণে মানসিক চঞ্চলতা বৃদ্ধি পাবে। একান্নবর্তী সংসারে গোলযোগ সৃষ্টির জন‌্য অন‌্যত্র বসবাস করতে হতে পারে। স্ত্রীর সঙ্গে ভুল বোঝাবুঝি মিটে যাওয়ায় মানসিক শান্তি। প্রতিবেশীর সঙ্গে বাদানুবাদে যাবেন না। যে কোনও সমস‌্যা আলোচনার মাধ‌্যমে মিটিয়ে ফেলার চেষ্টা করুন। সপ্তাহের শেষে অবিবাহিতরা নতুন সঙ্গীর সন্ধান পেতে পারেন।

কন্যা

সপ্তাহের শুরুতে কোনও ভাল খবর পেতে পারেন। কর্মজীবন গতানুগতিক ভাবেই চলবে। শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় ভাল ফল আশা করতে পারেন। ব‌্যবসায় এই সময় উত্থান-পতন থাকলেও আগামিদিনে ভাল সময় আসছে। নিজের ব‌্যক্তিগত জীবন নিয়ে অন্যের সঙ্গে আলোচনা না করাই শ্রেয়।

তুলা

সপ্তাহের প্রারম্ভে মানসিক চঞ্চলতা থাকলেও সময়ের সঙ্গে সঙ্গে কেটে যাওয়ার সম্ভাবনা। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে বুঝেশুনে কথাবার্তা বলুন। ব‌্যবসায়ীদের ব‌্যবসায় কাঙ্ক্ষিত লাভ পেতে অতিরিক্ত পরিশ্রম করতে হবে। সপ্তাহের মধ‌্যভাগে কিছু সুযোগ আসবে। সুযোগগুলি সদ্ব‌্যবহার করার চেষ্টা করুন। নববিবাহিতদের দাম্পত‌্য জীবন মধুর হবে।

বৃশ্চিক

এই রাশির গ্রহ সন্নিবেশ অনুযায়ী নিজের স্বাস্থ্যের দিকে বিশেষ যত্ন নিতে হবে। ছোটখাটো সমস‌্যায়ও অবশ‌্যই চিকিৎসকের পরামর্শ নেবেন। পৈত্রিক সম্পত্তি রক্ষার জন‌্য মামলা-মোকদ্দমায় জড়িয়ে পড়তে পারেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা নিজ দলে কাঙ্ক্ষিত পদ বা উচ্চ-দায়িত্ব পেতে পারেন। সপ্তাহের দ্বিতীয় ভাগে পেট সংক্রান্ত সমস‌্যা দেখা দিতে পারে।

ধনু

সপ্তাহটি ধনু রাশির জন‌্য আর্থিক দিক থেকে শুভ হলেও খরচের দিকে নজর রাখতে হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন। বয়স্ক জাতক-জাতিকারা কোনও ধর্মীয় অনুষ্ঠানে মানসিক শান্তি লাভ করতে পারবেন। ব‌্যবসায়ীরা নতুন বিনিয়োগের আগে সঠিক পরিকল্পনা তৈরি করুন। বন্ধুবান্ধবের সঙ্গে ভুল বোঝাবুঝি মিটিয়ে ফেলার চেষ্টা করুন।

মকর

সপ্তাহের প্রথমার্ধে এই রাশির জাতক-জাতিকাদের অর্থনৈতিক অগ্রগতি লক্ষ‌ করা যায়। এই সময় মনের কোনও ইচ্ছাপূরণ হতে পারে। ক্ষুদ্র ও প্রান্তিক চাষিরা প্রাকৃতিক দুর্যোগ থেকে ফসল বাঁচাবার চেষ্টা করুন। কর্মপ্রার্থীদের ভাল কাজের সুযোগ পেলেও নিজের উদাসীনতার জন‌্য হাতছাড়া হতে পারে।

কুম্ভ

কর্মস্থানে আর্থিক সমস‌্যার জন‌্য বেতন পাওয়া নিয়ে সমস‌্যা। এই সময় আয় অপেক্ষা ব‌্যয় বেশি হওয়ার ফলে সঞ্চিত অর্থ খরচ হতে পারে। রাজনীতিবিদরা এই সপ্তাহে সতর্ক থাকবেন। প্রতিপক্ষ দলের লোকেরা আপনার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করবে। সন্তানের পড়াশোনা নিয়ে অতিরিক্ত চিন্তা করবেন না। ব‌্যবসায়ীরা এখনই বড় বিনিয়োগ করবেন না। সপ্তাহের শেষে পরিবারকে নিয়ে ধর্মীয় ভ্রমণে যেতে পারেন।

মীন

সপ্তাহের শুরুটা উত্থান-পতনের মধ‌্য দিয়ে চলবে। এই রাশির জাতক-জাতিকারা নিজের স্বাস্থ্যের দিকে নজর দেবেন। গোপন শত্রুরা আপনার ক্ষতি করার চেষ্টা করলেও খুব একটা ফলপ্রসূ হবে না। বহুদিনের কোনও ইচ্ছা এই সপ্তাহে পূরণ হতে পারে। পথেঘাটে সাবধানে চলাফেরা করবেন। দ্বি-চক্রযানের চালকেরা এই সময় দুর্ঘটনার কবলে পড়তে পারেন।

ll দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির উপস্থিতিতে গোচর ফল আংশিক মিলবে ll

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার