shono
Advertisement

অল্ট বালাজির প্রধান পদ ছাড়লেন একতা কাপুর ও তাঁর মা শোভা কাপুর, কিন্তু কেন?

এই দু'জনের হাত ধরেই ওয়েব প্ল্যাটফর্মটির পথ চলা শুরু হয়েছিল।
Posted: 08:51 PM Feb 10, 2023Updated: 08:52 PM Feb 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যে ওয়েব প্ল্যাটফর্মের জন্ম তাঁদের হাত ধরে তা থেকেই সরে দাঁড়ালেন একতা কাপুর (Ekta Kapoor) ও তার মা শোভা কাপুর। তাঁদের বদলে অল্ট বালাজি (ALT Balaji ) ওয়েব প্লাটফর্মের নতুন প্রধান হিসেবে দায়িত্ব নিলেন বিবেক কোকা। কিন্তু কেন এই সিদ্ধান্ত নিলেন একতা? তা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

সাবস্ক্রিপশন ভিত্তিক ওয়েব প্ল্যাটফর্ম অল্ট বালাজি। ২০১৭ সালের ১৬ এপ্রিল একতা কাপুর ও শোভা কাপুরের বালাজি টেলিফিল্মস লিমিটেডের হাত ধরে এর চলা শুরু হয়। একাধিক সিনেমা ও ওয়েব সিরিজ রয়েছে এখানে। যার নেপথ্যে একতা কাপুর ও তাঁর মা শোভা কাপুরের বড় ভূমিকা রয়েছে। কিন্তু শুক্রবার আচমকা একতা সোশ্যাল মিডিয়ায় নিজের হাতে তৈরি ওয়েব প্ল্যাটফর্ম ছাড়ার কথা ঘোষণা করেন। 

[আরও পড়ুন: ‘নগ্ন ভিডিও তুলে মোটা টাকায় বিক্রি করেছে আদিল!’ স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ রাখির]

কিন্তু আচমকা অল্ট বালাজি কেন ছাড়লেন দেশের টেলিভিশন ক্যুইন একতা কাপুর ও তাঁর মা শোভা কাপুর? এর উত্তর সেভাবে জানা  সম্ভব হয়নি। তবে প্রেস বিজ্ঞপ্তিতে একতা জানিয়েছেন, অত্যন্ত ভেবেচিন্তে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যাতে অন্য়ান্য প্রজেক্টে বেশি করে মন দেওয়া যেতে পারে। 

উল্লেখ্য, নয়ের দশক থেকেই হিন্দি টেলিভিশনের জগতে একতা কাপুরের বিস্তার। এর জন্য টেলিভিশন ক্যুইনের তকমা পান তিনি। পরে সিনেমার প্রযোজনাতেও হাত পাকান একতা। তার মাঝেই অল্ট বালাজি শুরু করেন। এখন অন্য কাজে মন দেওয়ার কারণ দেখিয়ে নিজের হাতে তৈরি ওয়েব প্ল্যাটফর্মের অধিকার ছেড়ে দিলেন। অনেকে বলছেন, এর নেপথ্যে অন্য কারণও থাকতে পারে। তবে নতুন প্রধান বিবেক কোকাকে আগামী দিনের শুভেচ্ছা জানিয়েছেন একতা এবং সবসময় পাশে থাকার বার্তাও দিয়েছেন তিনি। 

[আরও পড়ুন: ‘আমাকে নিয়ে প্রেমের গুঞ্জন হয়তো বেশি বিক্রি হয়’, কেন একথা বললেন ইশা সাহা?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement