shono
Advertisement

‘বিএনপি, আওয়ামি লিগ আমায় মানুষ বলে মনে করেনি’, ভোটে হেরে অভিমানী হিরো আলম

মাত্র ৮৩৪ ভোটের ব্যবধানে হেরে যান আলম। তারপরই শুরু হয় দোষারোপের পালা।
Posted: 09:25 PM Feb 10, 2023Updated: 09:25 PM Feb 10, 2023

সুকুমার সরকার, ঢাকা: বাংলাদেশের উপনির্বাচনের ফলাফল প্রকাশের পর হিরো আলমকে নিয়ে নিত্যদিন কোনও না কোনও ঘটনা ঘটছে। হিরো আলম (Hero Alom) জিরো হয়ে গিয়েছে। বাংলাদেশের সোশ্যাল মিডিয়া তারকা ভোটে হারার পর এমনই মন্তব্য করেছিলেন সেদেশের সেতুমন্ত্রী তথা আওয়ামি লিগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তাঁকে পালটা দিয়েছিলেন আলম। এবার বিএনপির মহাসচিব মির্জা ফখরুলকেও একহাত নিলেন তিনি।

Advertisement

সদ্য অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদের উপনির্বাচনে প্রার্থী হন আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। তাতেই শাসকদল আওয়ামি লিগের নেতৃত্বাধীন ১৪ দলীয় মহাজোটের প্রার্থী একেএম রেজাউল করিম তানসেনের কাছে মাত্র ৮৩৪ ভোটের ব্যবধানে হেরে যান হিরো আলম। এর বিরুদ্ধে তিনি সোচ্চার হয়েছেন। ইতিমধ্যেই পুনরায় নির্বাচনের দাবি জানিয়েছেন। এমন পরিস্থিতিতেই হিরো আলমকে ‘জিরো’ বলেছিলেন কাদের। এর জবাবে সাংবাদিকদের মুখোমুখি হয়ে আলম বলেছিলেন, “আমাকে কেউ কখনও জিরো করতে পারে না। যারা হিরোকে জিরো বানাতে চায় তারাই মনে করবেন জিরো হয়ে গিয়েছে।”

[আরও পড়ুন: ‘নগ্ন ভিডিও তুলে মোটা টাকায় বিক্রি করেছে আদিল!’ স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ রাখির ]

এবার মির্জা ফখরুলেরও কড়া সমালোচনা করেছেন হিরো আলম। তাঁর অভিযোগ, “শুধু আওয়ামি লিগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্যার আমাকে তুচ্ছ তাচ্ছিল্য করেননি, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল স্যারও আমাকে তুচ্ছ-তাচ্ছিল্য করেছেন। আমাকে মানুষ হিসেবে মনে করেননি। কোনও রাজনীতিবিদ কাউকে ছোট করে কথা বলতে পারে না। তাঁরা এলিট শ্রেণির লোকদের সম্মান করে, কিন্তু নিম্নশ্রেণির লোকদের সম্মান করে না। কিন্তু তাঁরা নিম্নশ্রেণির মানুষদের সমর্থন নিয়েই তো নেতা হয়েছে। এটি ভুলে গিয়েছেন।”

এরপরই আবার হিরো আলম বলেন, “ফখরুল স্যার বলেছেন— তাঁরা (আওয়ামি লিগ) হিরো আলমের কাছেও হেরে যায়। তাঁরা বলতে কী চায়? হিরো আলম একটা তুচ্ছ লোক। তিনি কিন্তু কিঞ্চিত পরিমাণও মূল্যায়ন করলেন না আমাকে। মানুষও মনে করলেন না। তাঁদের ধারণা, আমি সংসদে গেলে সংসদের অবমাননা হবে। আমি বলতে পারি— বিএনপি এবং আওয়ামি লিগ দু-দলই আমাকে তুচ্ছ বলে মনে করেছে। আমাকে মানুষই মনে করেনি।”

[আরও পড়ুন: মন্দিরের পর বাংলাদেশে এবার বাউল আখড়ায় হামলা, প্রাণভয়ে পালালেন সাধুরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement