shono
Advertisement

ভরা রাস্তায় হিজাব পরিহিত মহিলাকে নিগ্রহ! শোরগোল ব্রিটেনে

ভাইরাল হয়ে যাওয়া ভিডিও ঘিরে শোরগোল পড়ে গিয়েছে।
Posted: 08:06 PM Oct 26, 2023Updated: 08:07 PM Oct 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হিজাব (Hijab) পরিহিতা এক মুসলিম মহিলাকে ব্রিটেনে প্রকাশ্য রাস্তায় আক্রমণ করল হুডিতে মাথাঢাকা এক ব্যক্তি। ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে ঘটনার ভিডিও। যা ঘিরে চাঞ্চল্য তৈরি হয়েছে। এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে এমনটাই জানা যাচ্ছে।

Advertisement

পশ্চিম ইয়র্কশায়ারের ডিউসবারির এক রাস্তায় ঘটেছে ওই ঘটনা। সেখানে দাঁড়িয়েছিলেন ওই মহিলা। আচমকাই তাঁর উপরে চড়াও হয় আগন্তুক। রীতিমতো কংক্রিট স্ল্যাব দিয়ে আঘাত করতে যায় তাঁর মাথায়। সঙ্গে সঙ্গে সেখান থেকে সরে যান ওই মহিলা। কোনওমতে আঘাত থেকে পরিত্রাণ পান তিনি। স্ল্যাবটি ছিটকে পড়ে দূরে।

[আরও পড়ুন: উৎসবেও রেহাই নেই! দাদুর সঙ্গে দশেরা অনুষ্ঠানে গিয়ে ‘ধর্ষিতা’ ৩ বছরের শিশুকন্যা]

ভাইরাল হয়ে যাওয়া ভিডিও ঘিরে শোরগোল পড়ে গিয়েছে। মহিলার স্বামী জানিয়েছেন, ”আমি লোকটিকে ধরে ফেলেছিলাম। ও চিৎকার করছিল,যেন পুলিশে ফোন না করা হয়। পরে অবশ্য পুলিশ আসে। ও বুঝতেই পেরেছিল কেমন সমস্যা পড়েছে।” আক্রান্ত মহিলা আহত হননি। কিন্তু তিনি মানসিক ভাবে যথেষ্ট আঘাত পেয়েছেন বলেই দাবি তাঁর স্বামীর।

ইয়র্কশায়ার পুলিশের তরফে জানানো হয়েছে, এই ঘটনাটিকে বিদ্বেষমূলক অপরাধ বলা হবে কিনা তা এখনও নিশ্চিত নয়। তবে ভিডিওটি খতিয়ে দেখা হচ্ছে। পুরো বিষয়টিকেই অত্যন্ত গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: ‘হেমা মালিনীকেও নাচিয়ে ছেড়েছি’, উন্নয়ন নিয়ে বিতর্কিত মন্তব্য মধ্যপ্রদেশের মন্ত্রীর!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement