shono
Advertisement

বিয়ের দিনই প্রবল বর্ষণে রাস্তায় ধস, উপায় না পেয়ে অনলাইনেই শুভদৃষ্টি হিমাচলের যুগলের

আবহাওয়া ঠিক হলেই মধুচন্দ্রিমার প্ল্যান করবেন দম্পতি।
Posted: 07:27 PM Jul 12, 2023Updated: 07:37 PM Jul 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের দিনক্ষণ সব ঠিক। সমস্ত প্রস্তুতি শেষ। চার হাত এক হতে মাত্র কয়েক দিনের অপেক্ষা। সোমবার ধুমধাম করে বরযাত্রী নিয়ে নির্দিষ্ট সময়ে পাত্রীর বাড়িতে পৌঁছানোর কথা পাত্রের। কিন্তু সমস্ত পরিকল্পনায় রীতিমত জল ধেলে দিল প্রবল বর্ষণ। ধস নেমে রাস্তা বন্ধ হয়ে যাওয়ায় আর কনের বাড়ি পৌঁছানো হল না বরযাত্রীর। তা বলে কি বিয়ে হবে না!  

Advertisement

হ্যাঁ বিয়ে হল। তবে দূর থেকেই। চার হাত এক হল না যুগলের। বরের সঙ্গে শ্বশুরবাড়িও যাওয়া হল না কনের। পুরোও বিয়েটাই হল ভারচুয়ালি ভিডিও কনফারেন্সে। 

[আরও পড়ুন: টিপ পরে যাওয়ায় শিক্ষিকার চড়! ‘অপমানে’ আত্মঘাতী নামী ইংরাজি মাধ্যম স্কুলের ছাত্রী]

 হিমাচল প্রদেশের শিমলার বাসিন্দা আশিস সিংয়ের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল কুলুর শিবানী ঠাকুরের। অধীর আগ্রহে নতুন জীবনে পা রাখার অপেক্ষা করছিলেন তাঁরা। ধুমধাম করে চলছিল বিয়ের তোরজোড়ও। একদিন একদিন করে এগিয়ে আসছিল বিয়ের দিন। কিন্তু বাঁধ সাধল প্রবল বর্ষণ। 

উল্লেখ্য, লাগাতার বৃষ্টিতে বিপর্যস্ত উত্তর ভারত। সব থেকে খারাপ পরিস্থিতি হিমাচল প্রদেশের। বৃষ্টি, ধস, হড়পা বানের জেরে ব্যাপক ক্ষতিগ্রস্ত পথঘাট। এহেন পরিস্থিতিতে, সমস্ত সতর্কতা, খারাপ আবহাওয়া ও দু’বাড়ির লোকজনের সুরক্ষার কথা ভেবে সকলে সিদ্ধান্ত নেন নির্দিষ্ট দিনে অনলাইনেই বিয়ে করবেন বর কনে। যেমন ভাবা তেমনি কাজ। পরিবার পরিজন, ফটোগ্রাফার সব নিয়েই বিয়ে সারলেন সেই যুগল। হাজার ঝড়ঝঞ্জা পেরিয়ে অবশেষে স্বামী-স্ত্রীর স্বীকৃতি পেলেন আশিস ও শিবানী। এখন শুধুই পরিস্থিতি ঠিক হওয়ার অপেক্ষা। আবহাওয়া ঠিক হলেই মধুচন্দ্রিমার প্ল্যান। হয়তো পাহাড়েই কোথাও ঘুরতে যাবেন দম্পতি। কারণ সেটা তো আর অনলাইন হবে না! 

[আরও পড়ুন: ফের শ্রদ্ধাকাণ্ডের ছায়া দিল্লিতে! ফ্লাইওভারের পাশে ছড়িয়ে ছিটিয়ে মহিলার খণ্ড খণ্ড দেহাংশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement