shono
Advertisement

একাই দশজন ভিলেনকে শায়েস্তা করবেন হিমেশ রেশমিয়া! প্রকাশ্যে ‘ব্যাডঅ্যাস রবিকুমার’ছবির টিজার

ছবিতে সংলাপেও বাজিমাত করবেন হিমেশ।
Posted: 05:58 PM Nov 04, 2022Updated: 06:03 PM Nov 04, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আশপাশে দুমদাম উড়ছে গাড়ি। ভেঙে পড়ছে হেলিকপ্টার। বন্দুক কাঁধে নিয়ে ধুলো ঝড় থেকে বেরিয়ে আসছেন রবিকুমার! থুড়ি গায়ক-নায়ক হিমেশ রেশমিয়া (Himesh Reshammiya)। বহু বছর ফের নায়কের ভূমিকায় হিমেশ। তবে এবার অ্য়াকশন প্যাকড। ছবির নাম ‘ব্যাডঅ্য়াস রবিকুমার’। শুক্রবার প্রকাশ্যে এল এই ছবির ট্রেলার।

Advertisement

তবে শুধু অ্য়াকশনেই নয়। ছবিতে সংলাপেও বাজিমাত করবেন হিমেশ। যা শুনে দর্শকদের হাততালি পড়তে বাধ্য। টিজারে ইঙ্গিত রয়েছে নায়িকার বিষয়ে বড় সারপ্রাইজ দিতে চলেছেন হিমেশ। যা কিনা খুব শীঘ্রই প্রকাশ্যে আসবে।

[আরও পড়ুন: জ্ঞান ফেরেনি ঐন্দ্রিলার, প্রার্থনায় সহকর্মী ও অনুরাগীরা ]

ইতিমধ্যেই হিমেশের এই ছবির টিজার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে নেটিজেনদের একাংশ এই টিজারকে নিয়ে ঠাট্টাও শুরু করে দিয়েছেন। অনেকের মতে, একদিকে শাহরুখের ‘পাঠান’ অন্যদিকে হিমেশের অ্যাকশন, বলিউড একেবারে জমজমাট। কেউ কেউ লিখেছেন, দারুণ আত্মবিশ্বাস না থাকলে এমনটা সম্ভব নয়।

হিমেশের এই ছবিটি একটি মিউজিক্যাল অ্যাকশন মুভি। এই ছবিতে নায়কের বিপরীতে থাকবেন ১০জন ভিলেন। এই ছবির গল্প হিমেশ রেশামিয়ার লেখা এবং তিনিই গান কম্পোজ করেছেন ছবির জন্য। জানা গিয়েছে এই ছবিটি আগামী বছর মুক্তি পাবে।

[আরও পড়ুন: মন্নতে অনুরাগীদের রেকর্ড ভিড়, এবার জন্মদিন নিয়েও বিশেষ তথ্যচিত্র শাহরুখের! ]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement