shono
Advertisement

কে হচ্ছেন ‘কসৌটি জিন্দেগি কি ২’-এর কমলিকা? টিজার দেখালেন একতা

দেখে নিন কে হচ্ছেন কমলিকা। The post কে হচ্ছেন ‘কসৌটি জিন্দেগি কি ২’-এর কমলিকা? টিজার দেখালেন একতা appeared first on Sangbad Pratidin.
Posted: 03:18 PM Oct 15, 2018Updated: 03:18 PM Oct 15, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেলিভিশনে শুরু হয়ে গিয়েছে ‘কসৌটি জিন্দেগি কি ২’। পার্থ সামন্থন আর এরিকা ফার্নান্ডেজ ইতিমধ্যেই শো জমিয়ে দিয়েছেন। কিন্তু কমলিকা কে হবেন, তা নিয়ে সাসপেন্স ছিলই। একবার উঠেছিল হিনা খানের নাম। তারপর আবার শোনা গিয়েছিল তিনি নাকি কমলিকা হচ্ছেন না। একতা কাপুর অন্য কোনও অভিনেত্রীকে এই চরিত্রের জন্য বেছেছেন। কিন্তু সেই সব জল্পনায় জল ঢেলে কমলিকা হচ্ছেন হিনা খানই। সম্প্রতি একতা কাপুর নিজের ইনস্টাগ্রামে তিনি হিনার একটি টিজারও প্রকাশ করেছেন।

Advertisement

ব্যাকগ্রাউন্ডে শোনা যাচ্ছে ‘বিহার কা বেওয়াপন অউর বেঙ্গল কি আদা’ নিয়ে প্রেরণা-অনুরাগের জীবনে আসছেন কমলিকা। বহু বছর আগে উর্বশী ঢোলকিয়াকে যেভাবে দর্শকের সঙ্গে পরিচয় করিয়েছিলেন, সেভাবেই এবারও কমলিকার পরিচয় করালেন একতা। আর হিনা খান তো বাড়ির বউয়ের ভূমিকায় ইতিমধ্যেই জনপ্রিয় হয়ে গিয়েছেন। ‘ইয়ে রিশতা কেয়া কহেলতা হ্যায়’ ধারাবাহিক থেকে তিনি জনপ্রিয়তা পান। কমলিকা চরিত্রেও তিনি দর্শকদের মন জয় করতে পারবেন বলেই আশা করা যায়।

রাতের শহরে অভিনেত্রীকে নিগ্রহ, প্রতিবাদ করে আক্রান্ত হবু স্বামীও ]

২০০১-তে টেলিভিশনে আসা ‘কসৌটি জিন্দেগি কি’ ভেঙে দেয় সমস্ত ছুঁৎমার্গ৷ সিরিয়ালের প্রচলিত রীতিকে ভেঙে সিরিয়াল তৈরির নয়া রীতি তৈরি করেন একতা৷ নায়ক, নায়িকার চেয়েও অনেক বেশি খ্যাতি লাভ করে সিরিয়ালের ভিলেন বা খলনায়িকার চরিত্রটি৷ কমলিকার চরিত্রকে অন্য উচ্চতায় নিয়ে যান অভিনেত্রী উর্বশী ঢোলাকিয়া৷ খলচরিত্রের কথা ভাবলে এখনও তাঁর নামই করে থাকেন দর্শকরা৷ কমলিকা চরিত্রের দাপট ও ধূর্ত ভাব এখনও মোহিত করে রেখেছে অনুরাগীদের৷ কয়েকদিন আগে তাঁর একটি ভিডিও শেয়ার করেছিলেন একতা কাপুর।

‘ইন্ডাস্ট্রিতে কোনও ধর্ষণ হয় না, যা হয় দু’পক্ষের সম্মতিতে’ ]

The post কে হচ্ছেন ‘কসৌটি জিন্দেগি কি ২’-এর কমলিকা? টিজার দেখালেন একতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement