shono
Advertisement
Hina Khan

ক্যানসার চিকিৎসার ক্ষত সারা শরীরে! 'কী দেখতে পাচ্ছেন?' ছবি পোস্ট করে প্রশ্ন হিনার

ব্রেস্ট ক্যানসারে আক্রান্ত অভিনেত্রী।
Published By: Suparna MajumderPosted: 05:11 PM Jul 06, 2024Updated: 09:06 PM Jul 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মারণ রোগ ক্যানসার থাবা বসিয়েছে শরীরে। তার সঙ্গে লড়াইয়ের হাতিয়ার কেমোথেরাপি। কিন্তু এই চিকিৎসাও সহজ নয়। তার প্রভাব শরীরে পড়ে। ইতিমধ্যেই নিজের চুল কেটে ফেলেছেন হিনা খান (Hina Khan)। এবার দেখালেন শরীরের ক্ষতচিহ্ন।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

গোলাপি টি-শার্ট পরা একাধিক ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন হিনা। তাতেই অভিনেত্রীর শরীরের ক্ষতচিহ্নগুলো দেখা যাচ্ছে। স্তনের পাশে, গলার নিচে রয়েছে ক্যানসার চিকিৎসার আঘাত। এত কিছুর পরও হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন হিনা। আর ক্যাপশনে লিখেছেন, "কী দেখতে পাচ্ছেন এই ছবিতে? আমার শরীরের ক্ষতচিহ্নগুলো নাকি আমার চোখে থাকা আশা?"

 

 

[আরও পড়ুন: ‘এই নির্দয় সময়ে ছেলেটা বড্ড ভালো’, রণবীর সিংয়ের জন্মদিনে লিখলেন পর্দার ‘শ্বশুর’ টোটা]

এর পরই আবেগঘন বার্তা দিয়েছেন হিনা। অভিনেত্রী লিখেছেন, "এই আঘাতগুলো আমার, আমি ভালোবাসা দিয়েই এগুলো আপন করে নিয়েছি কারণ এ আমি শারীরিক অবস্থার উন্নতির লক্ষণ, আর আমি এটা ডিজার্ভ করি। আমার চোখের আশা আমারই মনের প্রতিফলন। এখন যেন আমি সুড়ঙ্গের শেষ লাইটটা দেখতে পাই। আমি আরোগ্যের পথে এগোচ্ছি। আর আপনাদের আরোগ্যের জন্যও প্রার্থনা করছি।"

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী হিনা। পরে সিনেমা, ওয়েব সিরিজেও কাজ করেন। স্টেজ ৩ স্তন ক্যানসারে আক্রান্ত ৩৬ বছরের অভিনেত্রী। অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন শ্রেয়া ঘোষাল। তাঁর জন্য প্রার্থনা করেছেন শিল্পা শেট্টি। হিনার এই লড়াই অনুপ্রেরণা জোগায়, এমনই মন্তব্য জুহি পারমারের। হিনাকে 'স্ট্রং' বলেছেন মৌনী রায় ও ভারতীয় সিং।

 

[আরও পড়ুন: ‘কল্কি’ ঝড়ের গতি কমতেই বড়পর্দায় ‘অউরো মে কাহা দম থা’, প্রকাশ্যে নতুন মুক্তির তারিখ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • স্টেজ ৩ স্তন ক্যানসারে আক্রান্ত হিনা খান। চলছে তাঁর চিকিৎসা।
  • ইতিমধ্যেই নিজের চুল কেটে ফেলেছেন হিনা। এবার দেখালেন শরীরের ক্ষতচিহ্ন।
Advertisement