shono
Advertisement

মুক্তির আগেই বিতর্কে ‘দাবাং ৩’, উঠল হিন্দুদের ভাবাবেগে আঘাতের অভিযোগ

সেন্সর বোর্ডের কাছে দায়ের হয়েছে অভিযোগ। The post মুক্তির আগেই বিতর্কে ‘দাবাং ৩’, উঠল হিন্দুদের ভাবাবেগে আঘাতের অভিযোগ appeared first on Sangbad Pratidin.
Posted: 08:58 PM Nov 26, 2019Updated: 08:58 PM Nov 26, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির আগেই বিতর্কে জড়াল সলমন খানের ‘দাবাং ৩’। অভিযোগ, সলমনের এই ছবির একটি গান হিন্দু ভাবাবেগে আঘাত করেছে। এই নিয়ে সেন্সর বোর্ডের কাছে ছবির শংসাপত্র বাতিল করার দাবি তুলেছে হিন্দু জনজাগ্রুতি সমিতি।

Advertisement

সুনীল ঘানওয়াত নামে এক ব্যক্তির অভিযোগ, ‘দাবাং ৩’ ছবির টাইটেল ট্র্যাক ‘হুড় হুড় দাবাং দাবাং’ গানটিতে সাধুদের সলমনের সঙ্গে নাচতে দেখা গিয়েছে। এছাড়া আরও একটি দৃশ্যে দেখা গিয়েছে, সলমন খানকে রাম, বিষ্ণু ও শিবের বহুরূপী আশীর্বাদ করছে। এই দৃশ্যটি নিয়েও আপত্তি উঠেছে। সুনীল ঘানওয়াত আরও প্রশ্ন তুলেছেন, সলমন এই গানটিতে তিনি যা দেখিয়েছেন, অন্য ধর্মের সঙ্গে তিনি ঠিক এই কাজটি করতে পারতেন তো? মৌলা-মৌলবী বা ফাদার-বিশপদের সঙ্গেও এমনটাই ঘটাতে পারতেন? যদিও সলমন খানের পক্ষ থেকে এখনও এনিয়ে কোনও মন্তব্য করা হয়নি।

[ আরও পড়ুন: শীতেই দেখা মিলতে পারে ‘বরুণবাবুর বন্ধু’র ]

তবে এই প্রথমবার এই ছবি ঘিরে বিতর্ক হল না। শুটিংয়ের সময় ‘দাবাং ৩’-র সেটে পাটাতনের নিচে শিবলিঙ্গ, যার উপর দাঁড়িয়ে শুটিং করছিলেন সলমন। তা নিয়ে উগ্রপন্থীদের রোষানলে পড়েছিলেন অভিনেতা। এছাড়াও, মধ্যপ্রদেশে শুটিং করার সময়ে ভাস্কর্য ক্ষতিগ্রস্থ হওয়ায় আইনি নোটিস গিয়েছিল সলমন এবং ‘দাবাং ৩’ টিমের কাছে।

‘দাবাং’ ছবির পরপর দু’টি সিক্যুয়েল হিট করলেও চুলবুল পাণ্ডের পুলিশ অফিসার হযে ওঠার নেপথ্যের কাহিনিটা কিন্তু এখনও অধরাই। ‘দাবাং থ্রি’র হাত ধরে এবার সেই আক্ষেপ মিটতে চলেছে। কারণ, পরিচালক প্রভুদেবা এবার চুলবুল পাণ্ডের পুলিশ অফিসার হযে ওঠার কাহিনিই তুলে ধরতে চলেছেন পর্দায়। এবার সলমনের বিপরীতে রয়েছেন দুই নায়িকা। একজন পুলিশ অফিসার চুলবুল পাণ্ডের বর্তমান। অন্য জন অতীত। যার জন্য তিনি চুলবুল পাণ্ডে হয়ে উঠেছেন। এক প্রতিশোধের গল্প নিয়ে তৈরি হয়েছে ‘দাবাং ৩’। পুলিশ অফিসার পাণ্ডের স্ত্রী রজ্জো, যে ভূমিকায় রয়েছেন সোনাক্ষী সিনহা। অপরদিকে, সলমনের প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা মহেশ মঞ্জরেকরের মেয়ে সাই মঞ্জরেকর।

[ আরও পড়ুন: এই পোশাক পরে বিয়ে করবেন মিয়া খালিফা! নেটদুনিয়ায় ভাইরাল ছবি ]

The post মুক্তির আগেই বিতর্কে ‘দাবাং ৩’, উঠল হিন্দুদের ভাবাবেগে আঘাতের অভিযোগ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার