shono
Advertisement

‘মুসলিম মহিলাদের ধর্ষণ করুক হিন্দুরা’, বিতর্কিত মন্তব্য করে বহিষ্কৃত বিজেপি নেত্রী

বিজেপি মহিলা মোর্চার মণ্ডল সভাপতির বিরুদ্ধে অভিযোগ করেছিলেন অভিনেত্রী স্বরা ভাস্কর। The post ‘মুসলিম মহিলাদের ধর্ষণ করুক হিন্দুরা’, বিতর্কিত মন্তব্য করে বহিষ্কৃত বিজেপি নেত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 12:19 PM Jul 01, 2019Updated: 05:03 PM Jul 01, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় ঘৃণা ছড়ানোর অভিযোগে মহিলা মোর্চার এক নেত্রীকে বহিষ্কার করল বিজেপি। সোশ্যাল মিডিয়ায় ধর্মবিদ্বেষী মন্তব্য এবং উসকানি দেওয়ার অভিযোগ উঠেছিল বিজেপি নেত্রী সুনীতা সিং গৌড়ের বিরুদ্ধে। বিজেপি মহিলা মোর্চার রামকোলা মণ্ডলের প্রেসিডেন্ট সুনীতার বিরুদ্ধে মুসলিম মহিলাদের ধর্ষণের নিদান দেওয়ার অভিযোগ উঠেছিল।

Advertisement

[আরও পড়ুন: মধ্যবিত্তদের জন্য সুখবর, এক ধাক্কায় অনেকটা কমল রান্নার গ্যাসের দাম]

নিজের ফেসবুক ওয়ালে সুনীতা সিং লেখেন, “দেশকে রক্ষা করার জন্য হিন্দু ভাইদের উচিত মুসলিমদের ঘরে ঢুকে মহিলাদের ধর্ষণ করা।” টুইটারে বিজেপি নেত্রীর এই বক্তব্য ভাইরাল হতেই সমালোচনায় সুর চড়ান নেটিজেনরা। কংগ্রেস সমর্থকরা তো বটেই অভিনেত্রী স্বরা ভাস্করও ওই মহিলার মন্তব্যের তীব্র নিন্দা করেন। শুরুতে বিজেপির তরফে জানানো হয়, সুনীতা সিং গৌড়ের সঙ্গে দলের কোনও সম্পর্ক নেই। এমনকী সোশ্যাল মিডিয়ায় বিজেপির বিরুদ্ধে মিথ্যে অভিযোগ করার জন্য স্বরা ভাস্করকেও কটাক্ষ করেন বিজেপি মহিলা মোর্চার সর্বভারতীয় সভানেত্রী বিজয়া রাহাতকর।

[আরও পড়ুন: শর্ট স্কার্ট পরে ঢোকা যাবে না ইমামবাড়ায়, নিদান লখনউয়ের জেলাশাসকের]

প্রথমে অস্বীকার করলেও, পরে ভোলবদল করেন বিজয়া। দলের অর্ন্ততদন্তের পর দেখা যায়, সোশ্যাল মিডিয়ায় যে মহিলা মুসলিমদের ধর্ষণের নিদান দিচ্ছেন তিনি আসলে বিজেপির রামকোলা মণ্ডল মহিলা মোর্চার সভাপতি। এরপরই পদক্ষেপ করে গেরুয়া শিবির। বহিষ্কার করা হয় মহিলা মোর্চার ওই নেত্রীকে। নিজের টুইটার অ্যাকাউন্টে বিজেপি মহিলা মোর্চার নেত্রী বিজয়া রাহাতকর নিজেই একথা জানিয়েছেন। স্বরা ভাস্করকে ট্যাগ করে তিনি বলেন, “নিশ্চিন্তে থাকুন, বিজেপি মহিলা মোর্চা এমন কোনও মন্তব্যকে সমর্থন করে না যা ঘৃণা ছড়ায়। এই মহিলাকে ইতিমধ্যেই বহিষ্কার করা হয়েছে।” এরপর অবশ্য সময়োচিত পদক্ষেপ করার জন্য গেরুয়া শিবিরকে ধন্যবাদ জানান স্বরাও।

The post ‘মুসলিম মহিলাদের ধর্ষণ করুক হিন্দুরা’, বিতর্কিত মন্তব্য করে বহিষ্কৃত বিজেপি নেত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement