shono
Advertisement

নেড়া মাথায় মেহেন্দি! ভিডিও আপলোড করে চমকে দিলেন অস্কারজয়ী অভিনেত্রী

কী কারণে নায়িকার এই সাজ?
Posted: 09:18 PM May 16, 2023Updated: 09:18 PM May 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মেহেন্দি লগা কে রাখনা…’ — ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ সিনেমায় একথা কাজলকে বলেছিলেন শাহরুখ খান (Shah Rukh Khan)। সেকথা হয়তো অস্কারজয়ী হলিউড অভিনেত্রী লুপিটা নিয়ংওর (Lupita Nyong’o) জানা কথা নেই। তবে মেহেন্দি তিনি পরে ফেলেছেন। হাতে নয়, মাথায়। হ্যাঁ, নেড়া মাথায় মেহেন্দি পরেই ভিডিও আপলোড করেছেন তারকা।

Advertisement

‘১২ ইয়ার্স আ স্লেভ’ সিনেমার জন্য অস্কার পেয়েছিলেন লুপিটা। তবে সারা বিশ্বে এখন তাঁর খ্যাতি ‘ব্ল্যাক প্যান্থার’ সিনেমার সৌজন্যে। ছবিতে নাকিয়ার (ব্ল্যাক প্যান্থার ওরফে টিচালার প্রেমিকা) চরিত্রে অভিনয় করেছেন তিনি। কিন্তু অস্কারজয়ী অভিনেত্রী আচমকা নেড়া মাথায় মেহেন্দির কারুকাজ করতে গেলেন কেন? সবই হয়েছে মীরা নায়ারের ‘মনসুন ওয়েডিং’ সিনেমার জন্য।

[আরও পড়ুন: ব্যক্তিগত জীবন নিয়ে বড় সিদ্ধান্ত, এই কাজটি আর করবেন না শাহরুখ খান!]

২০০১ সালে মুক্তি পেয়েছিল মীরা নায়ার পরিচালিত সিনেমাটি। তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। ভারতের পাশাপাশি আন্তর্জাতিক দর্শকের কাছেও সমাদৃত বলিউডের এই ছবি। সেই সিনেমা অবলম্বনে সেন্ট অ্যান’স ওয়েরহাউসে একটি মিউজিক্যালের আয়োজন করা হয়েছিল।

ভারতীয় বিয়ে নিয়ে মিউজিক্যাল বলে কথা, তাই দেশি মেজাজেই সেজেছিলেন লুপিটা। শাড়ি পরেছিলেন তিনি। তাও আবার ডিজাইনার মিশা জাপানওয়ালার থেকে নিয়ে। সোনালি দুলও পরেছিলেন অভিনেত্রী। মেহেন্দি ঠাঁই পেয়েছে নেড়া মাথায়।

[আরও পড়ুন: সিনেমার সেটেই হয়েছিল রাঘব-পরিণীতির মন দেওয়া-নেওয়া! বছর খানেক আগেই শুরু গল্প]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement