shono
Advertisement

টুকরে গ্যাং যেন আর একটা শাহিনবাগ বানাতে না পারে,‌‌ কৃষক বিক্ষোভ নিয়ে কঙ্গনার মন্তব্যে বিতর্ক

কঙ্গনার মন্তব্যের পালটা দিলেন নেটিজেনরা।
Posted: 09:29 PM Nov 28, 2020Updated: 10:55 PM Nov 28, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌‌ কেন্দ্রের আনা নয়া কৃষি আইন নিয়ে ক্ষোভ ধীরে ধীরে ছড়িয়ে পড়ছে গোটা দেশে। উত্তাল দিল্লি (Delhi), পাঞ্জাব (Punjab) এবং হরিয়ানা (Haryana)। এই পরিস্থিতিতে নিয়ে মন্তব্য করে বিতর্ক আরও উসকে দিলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut)।

Advertisement

গোটা দেশের মুখে যাঁরা অন্ন তুলে দেন, সেই কৃষকদের নিজেদের স্বার্থে ব্যবহার করছেন কয়েকজন। সরকার যেন সেই সমস্ত দেশদ্রোহীদের আরও একটি শাহিনবাগ তৈরিতে বাধা দেয়। টুইট করে এমনই বার্তা দিলেন কঙ্গনা। এদিন তিনি লেখেন, ‘‌‘লজ্জা.‌.‌.‌কৃষকদের নামে অনেকেই নিজের আখেড় গুছিয়ে নিচ্ছে। কেন্দ্রের উচিত সেই সমস্ত দেশ বিরোধী, রক্তপিপাসু শকুনি এবং টুকরে গ্যাংকে আরও একটি শাহিনবাগ তৈরিতে বাধা দেওয়া।‌’‌’‌ যদিও তাঁর এই বক্তব্যের পরেই পালটা সরব হয়েছেন নেটিজেনরাও। কেউ কেউ আবার তাঁকে সমর্থনও জানান।

 

[আরও পড়ুন: অনির্বাণের স্ত্রীর শারীরিক গঠন নিয়ে নেটদুনিয়ায় কুরুচিকর মন্তব্য, যোগ্য জবাব দিলেন অনুরাগীরা]

এর আগে অবশ্য অপর দুই অভিনেত্রী তাপসী পান্নু এবং স্বরা ভাস্কর অবশ্য নয়া এই প্রসঙ্গে কেন্দ্রের সমালোচনাই করেছেন। কড়া পুলিশি নিরাপত্তায় বিক্ষোভরত কৃষকদের রাজধানী দিল্লিতে প্রবেশের অনুমতি দেওয়ার পরেই, সেই খবর শেয়ার করে টুইটারে তাপসী পান্নু (Taapsee Pannu) লেখেন, “একদম সময় নষ্ট করা যাবে না, টুইটারবাসী চলুন এবার খাবার বয়কট করা যাক। আপনারাই পারবেন।” রোহিনী সিংয়ের টুইট শেয়ার করে সরব হন অভিনেত্রী স্বরা ভাস্করও (Swara Bhasker)।

[আরও পড়ুন: ফ্রাইং প্যান উঁচিয়ে নুসরতকে হুমকি নিখিলের, ভাইরাল ভিডিওয় তোলপাড় সোশ্যাল মিডিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement