shono
Advertisement

মোদির নিন্দা করায় জনপ্রিয় মার্কিন কমেডিয়ানের শোয়ের বিশেষ পর্ব ব্লক করল হটস্টার

পর্বের ট্রেলারে দেখুন সঞ্চালক জন অলিভারকে CAA, ট্রাম্পের ভারত সফর নিয়ে কথা বলতে। The post মোদির নিন্দা করায় জনপ্রিয় মার্কিন কমেডিয়ানের শোয়ের বিশেষ পর্ব ব্লক করল হটস্টার appeared first on Sangbad Pratidin.
Posted: 12:28 PM Feb 28, 2020Updated: 12:28 PM Feb 28, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতের নাগরিকপঞ্জী আইন যে এখন বিশ্বদরবারের আলোচ্য বিষয়ে পরিণত হয়েছে, তা বোধহয় আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না! সংশোধিত নাগরিকত্ব আইনের প্রতিবাদ দেখছে রাজধানী-সহ গোটা দেশ। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ভারত সফরকালীনই গোটা উত্তর-পূর্ব দিল্লিজুড়ে সৃষ্টি হয়েছিল অগ্নিগর্ভ পরিস্থিতির। যার আঁচ এখনও ছাই চাপা আগুনের মতোই ধিকধিক করে জ্বলছে। সম্প্রতি দিল্লির অচলাবস্থা নিয়ে শোকপ্রকাশ করেছে রাষ্ট্রসংঘ। জামিয়ার ছাত্র আজিম আজিজের CAA, NRC বিরোধী গান শোনা গিয়েছে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন কিংবদন্তী রক ব্যান্ড ‘পিংকফ্লয়েড’ সদস্য রজার ওযাটার্সের গলাতেও। এবার অনুষ্ঠানে মোদি বিরোধী প্রসঙ্গ উত্থাপন করেই বিপাকে পড়ল জন অলিভারের কমেডি শো ‘দ্য লাস্ট উইক টুনাইট উইদ জন লিভার’। যার জেরে হটস্টার থেকে তুলে নেওয়া হল অলিভারের কমেডি শোয়ের একটি পর্ব।

Advertisement

এই সপ্তাহে ‘দ্য লাস্ট উইক টুনাইট উইদ জন লিভার’-এর বিশেষ পর্ব ছিল ভারত প্রসঙ্গে। বিশেষ করে, মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের ভারত সফরকে কেন্দ্র করে। সেই পর্বেই জন অলিভার ট্রাম্পের এই ৩৬ ঘণ্টার ভারত সফর নিয়ে প্রশ্ন তোলেন। শুধু তাই নয়, সংশোধিত নাগরিকত্ব আইনের প্রতিবাদের জেরে দিল্লিজুড়ে যে সাম্প্রদায়িক হানাহানির সৃষ্টি হয়েছে, সেসব প্রসঙ্গও তাঁর শোয়ে উত্থাপন করেছিলেন অলিভার। মোদি সরকারকে বিঁধে বেশ কিছু কথাও ছিল ‘দ্য লাস্ট উইক টুনাইট’-এর ওই পর্বে। যার জেরে হটস্টার এল-ই না সেই পর্ব।

[আরও পড়ুন: অ্যাসিড আক্রান্ত বঙ্গকন্যা সঞ্চয়িতার বিয়ে দিলেন শাহরুখ, টুইটে শুভেচ্ছা নবদম্পতিকে]

প্রসঙ্গত, ফেব্রুয়ারির ২৫ তারিখ, মঙ্গলবার সকাল ৬টায় হটস্টারে ওই নতুন পর্বের মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু তা এখনও অবধি ওয়েব চ্যানেলে ছাড়া হয়নি নির্মাতাদের তরফে। আন্তর্জাতিক গণমাধ্যম সূত্রে খবর, রাজনৈতিক কন্টেন্টের জন্যই এই পর্ব মুক্তি পায়নি। ইউটিউবে ‘দ্য লাস্ট উইক টুনাইট’-এর ওই পর্বের ট্রেলার আগেই মুক্তি পেয়েছিল। সেখানেই দেখা গিয়েছিল সঞ্চালক জন অলিভারকে CAA, ট্রাম্পের ভারত সফর নিয়ে কথা বলতে।

[আরও পড়ুন: অ্যাসিড আক্রান্ত বঙ্গকন্যা সঞ্চয়িতার বিয়ে দিলেন শাহরুখ, টুইটে শুভেচ্ছা নবদম্পতিকে]

The post মোদির নিন্দা করায় জনপ্রিয় মার্কিন কমেডিয়ানের শোয়ের বিশেষ পর্ব ব্লক করল হটস্টার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement