shono
Advertisement

কীভাবে পার্থ চট্টোপাধ্যায়ের হাত থেকে খোলা হল আংটি? রিপোর্ট পেশ আদালতে, জেলের সমস্যা জানালেন অর্পিতা

শোনা যাচ্ছে, দিল্লি থেকে আইনজীবী আসবেন পার্থ চট্টোপাধ্যায়ের জন্য।
Posted: 05:24 PM Jun 19, 2023Updated: 05:24 PM Jun 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘদিন ধরে জেলবন্দি পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। বন্দিদশায় শুনানিতে তাঁর হাতে আংটি নিয়েও প্রশ্ন উঠেছিল। এবার আংটি কাণ্ডে আদালতে জমা পড়ল রিপোর্ট। এদিকে পার্থ ঘনিষ্ঠ অর্পিতা এদিন শুনানিতে জানালেন জেলে তাঁর সমস্যার কথা।

Advertisement

নিয়োগ দুর্নীতি মামলায় গতবছর গ্রেপ্তার করা হয় পার্থ চট্টোপাধ্যায়কে। পরবর্তীতে জামিনের আবেদন করেছিলেন আইনজীবী। সেই সময় প্রভাবশালী তত্ত্ব দেখিয়ে তা খারিজ করে আদালত। সেই সময় প্রশ্ন উঠেছিল, পার্থ চট্টোপাধ্যায়ের হাতে থাকা আংটি নিয়ে। ডেকে পাঠানো হয় প্রেসিডেন্সি সংশোধনাগারের জেল সুপারকে। কিন্তু তিনিও আদালতের ভর্ৎসনার মুখে পড়েন। এদিন আংটি খোলা নিয়ে আদালতের কাছে রিপোর্ট পাঠানো হয় কারা দপ্তরের তরফে। সেখানেই জানানো হয়েছে, জেলে যাওয়ার সময়ই আংটি খোলার চেষ্টা করা হয়েছিল। কিন্তু সেই সময় আংটি খোলার চেষ্টা করলে ব্যাথা পান পার্থ চট্টোপাধ্যায়। চিৎকার শুরু করেন। পরবর্তীতে তাঁর ওজন কমেছে অনেকটাই। তারপর আংটি খোলা হয়েছে। তবে তখনও চোট পেয়েছেন প্রাক্তন মন্ত্রী। জানা গিয়েছে, এদিন আদালতে পার্থর আইনজীবী জানিয়েছেন, মামলার জন্য দিল্লি থেকে আসবেন এক আইনজীবী।

[আরও পড়ুন: মনোনয়ন তুলে নিলেন বনগাঁ সাংগঠনিক জেলা তৃণমূলের চেয়ারম্যান শ্যামল রায়, নেপথ্যে গোষ্ঠীকোন্দল?]

এদিকে এদিন ভারচুয়ালি আদালতে পেশ করা হয়েছিল অর্পিতা মুখোপাধ্যায়কেও। এদিন বিচারকের কাছে একাধিক সমস্যার কথা জানান তিনি। অর্পিতার অভিযোগ, জেলে চিকিৎসা হচ্ছে না ঠিক মতো। একাধিক সমস্যা রয়েছে। বিচারক অর্পিতাকে আশ্বাস দিয়েছেন, জেলকে চিকিৎসার জন্য সুপারিশ করবেন বলে।

[আরও পড়ুন: বড়বউ তৃণমূলের প্রার্থী, ছোটবউ বিজেপির! দুই জায়ের ‘ভোটযুদ্ধে’র সাক্ষীর তেহট্ট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement