shono
Advertisement

অন্ধ দম্পতির উন্মত্ত শরীরী খেলায় মাতোয়ারা ‘কাবিল’

ছোঁয়াছুঁয়ি খেলা নানা আঙ্গিকে উঠে এসেছে গানের ভিডিওয়। The post অন্ধ দম্পতির উন্মত্ত শরীরী খেলায় মাতোয়ারা ‘কাবিল’ appeared first on Sangbad Pratidin.
Posted: 09:27 PM Dec 08, 2016Updated: 03:57 PM Dec 08, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় মাসখানেক হয়ে গেল মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। তার পরে অনেক জলই বয়ে গিয়েছে মুম্বইয়ের সাগর দিয়ে। ‘রইস’-এর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় এগিয়ে থাকার জন্য এক দিন আগে ছবি মুক্তির সিদ্ধান্ত নিয়েছে টিম ‘কাবিল’। কিন্তু, প্রচার এখনও পর্যন্ত তেমন জোরদার নয়। স্রেফ একটা ট্রেলার, তার পরে আর কিছুই দেখা যাবে না ‘কাবিল’-এর তরফে? গান-টানও নয়?

Advertisement


এই প্রশ্নটা যখন তোলপাড় ফেলেছে হৃতিক রোশনের ভক্তদের মনে, ঠিক তখনই মুক্তি পেল ‘কাবিল’-এর প্রথম গান- ‘কাবিল হুঁ’! সেই গানে ধাপে ধাপে দেখা গেল এক অন্ধ দম্পতির ঘর খোঁজা, পরস্পরকে প্রেমপ্রস্তাব দেওয়া এবং ঘর বাঁধার কাহিনি। ‘কাবিল হুঁ’ গানে এভাবেই দৃশ্যের হাত ধরে প্রেমের সুরে শ্রোতাকে মজাতে চাইলেন রাজেশ রোশন।


ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে, এক নির্মীয়মাণ বহুতলের একটা ফ্ল্যাটে দাঁড়িয়ে রয়েছেন ইয়ামি গৌতম আর হৃতিক রোশন। তাঁরা একটা আস্তানা খুজছেন। ঘর বাঁধবেন বলে। সঙ্গত কারণেই প্রশ্ন জাগবে- অন্ধ দম্পতি কী ভাবে বুঝতে পারবেন যে এই নির্মীয়মাণ ফ্ল্যাটই হতে পারে তাঁদের সুখের আস্তানা?


গানের শুরুতে সে কথা ধরা দিয়েছে নায়িকার কণ্ঠে। অন্ধ নায়িকা জানিয়েছেন, না-ই বা দেখা গেল কিছু, অন্তত ছুঁয়ে অনুভব তো করা যাবে! সেই ছোঁয়াছুঁয়ি খেলা এর পর নানা আঙ্গিকে উঠে এসেছে গানের ভিডিওয়। কখনও সেই ছোঁওয়ায় মিশেছে এনগেজমেন্ট রিং হাতে পাওয়ার বিশুদ্ধ চমক, কখনও বা অ্যামিউজমেন্ট পার্কে হাত ধরে বিশ্বাসের পারম্পর্য গড়ে তোলা। কখনও বা হাতে অন্য হাতের ছোঁওয়া নিয়ে বিয়ের দিকে এগোনো! কখনও শুধুই পরস্পরকে নিবিড় করে পাওয়া!


ছবি মুক্তির আগে অন্ধ দম্পতির সেই সব হাসি-খেলার মুহূর্ত দেখে নিন নিচের ভিডিওয়। দেখবেন, স্রেফ ইচ্ছে থাকলেই কত সহজে পেরিয়ে আসা যায় সব প্রতিবন্ধকতা!

The post অন্ধ দম্পতির উন্মত্ত শরীরী খেলায় মাতোয়ারা ‘কাবিল’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement