shono
Advertisement

‘ইন্ডিয়া অকুপায়েড পাকিস্তান’! ‘ফাইটার’-এর ট্রেলারে ধুন্ধুমার অ্যাকশন আর দেশপ্রেমের বার্তা

পুলওয়ামার প্রতিশোধের প্রসঙ্গও রয়েছে ছবিতে।
Posted: 12:31 PM Jan 15, 2024Updated: 12:45 PM Jan 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশ আর দেশের যোদ্ধাদের গল্প বলবে হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোন, অনিল কাপুরের ‘ফাইটার’ (Fighter Movie)। এমন আভাস আগে থেকেই ছিল। তার অন্যথা হল না ট্রেলারে। যেখানে পুলওয়ামার প্রতিশোধের পাশাপাশি ‘ইন্ডিয়া অকুপায়েড পাকিস্তান’-এর মতো শব্দও ব্যবহার করা হয়েছে।

Advertisement

প্রথম থেকেই দীপিকা পাড়ুকোন, হৃতিক রোশন (Hrithik Roshan) অভিনীত ‘ফাইটার’ ছবি নিয়ে উৎসাহ ছিল তুঙ্গে। এক ফ্রেমে হৃতিক ও দীপিকার (Deepika Padukone) রসায়ন দেখার জন্য অধীর আগ্রহে অনুরাগীরা। সেই আগ্রহ আরও বাড়িয়ে দিয়েছে ছবির পোস্টার ও গানের ঝলক। ট্রেলারে দীপিকা-হৃতিকের খুনসুটি দেখা যায়। আবার ফাইটার জেট ওড়ানোর দৃশ্যও রয়েছে।

[আরও পড়ুন: রাধিকা আপ্তের পর সোনু সুদ, বিমানবন্দরে দুর্বিষহ অভিজ্ঞতা ‘মসিহা’র]

ছবিতে স্কোয়াড্রন লিডার শামশের পাঠানিয়া ওরফে প্যাটির চরিত্রে অভিনয় করেছেন হৃতিক। দীপিকাকেও স্কোয়াড্রন লিডার হিসেবেই দেখা যাবে। নাম মিনাল রাঠোর ওরফে মিন্নি। অনিল কাপুর অভিনয় করেছেন গ্রুপ ক্যাপ্টেন রাকেশ জয় সিং ওরফে রকির চরিত্রে। দেশের সেরা ফাইটার পাইলটদের নিয়ে একটি টিম গঠন করা হয়। তারই ক্যাপ্টেন রকি। পিওকে অর্থাৎ পাকিস্তান অকুপায়েড কাশ্মীরে ঢুকে পুলওয়ামার বদলা নিতে বলা হয় রকির টিমকে।

পরে আবার প্যাটির মুখেই পিওকের বদলা হিসেবে ‘ইন্ডিয়া অকুপায়েড পাকিস্তান’ কথাটি শোনা যায়। হৃতিক, দীপিকা, অনিল ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন করণ সিং গ্রোভার, অক্ষয় ওবেরয়, সনজিদা শেখ, তালাত আজিজ, সঞ্জীব জয়সওয়াল। ২৫ জানুয়ারি অর্থাৎ সাধারণতন্ত্র দিবসের ঠিক আগেই মুক্তি পাচ্ছে  সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ফাইটার’।

[আরও পড়ুন: রামমন্দির উদ্বোধনের আগেই অযোধ্যায় জমি কিনে ফেললেন অমিতাভ! দাম কত?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement