shono
Advertisement

কঙ্গনার বিরুদ্ধে মামলায় হৃতিককে সমন পাঠাল ক্রাইম ব্রাঞ্চ, শনিবারই হাজিরার নির্দেশ

নতুন বিতর্কের সূত্রপাত!
Posted: 10:24 AM Feb 26, 2021Updated: 11:59 AM Feb 26, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের মাথাচাড়া দিয়ে উঠল কঙ্গনা রানাউত (Kangana Ranaut) বনাম হৃতিক রোশন (Hrithik Roshan) মামলা। হৃতিককে সমন পাঠাল মুম্বই পুলিশের (Mumbai Police) ক্রাইম ব্রাঞ্চ। ২৭ ফেব্রুয়ারি অর্থাৎ কালই অভিনেতাকে ক্রাইম ইন্টেলিজেন্স ইউনিটের সামনে হাজিরা দিতে বলা হয়েছে। দুই তারকার মধ্যে যে মেল বিনিময় হয়েছিল, সেই সম্পর্কে হৃতিকের বয়ান রেকর্ড করা হবে।

Advertisement

২০১৩ সালে মুক্তি পেয়েছিল ‘কৃশ ৩’। সেই ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন হৃতিক ও কঙ্গনা। তারপর থেকেই দু’জনের সম্পর্কের গুঞ্জন শোনা যায়। কঙ্গনার অভিযোগ ছিল, মিথ্যে কথা বলে তাঁর সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন হৃতিক। তখন তিনি সুজানের সঙ্গে বৈবাহিক সম্পর্কে ছিলেন। কঙ্গনা সেই সময় দাবি করেছিলেন, হৃতিকই নাকি মেইল পাঠাতেন তাঁকে।

[আরও পড়ুন: শ্রীদেবীর পর তিনিই নাকি বেস্ট কমেডিয়ান! টুইটারে আত্মপ্রশংসা কঙ্গনার ]

কঙ্গনার অভিযোগ নিয়ে প্রকাশ্যে সেভাবে কখনও মন্তব্য করেননি হৃতিক। কিন্তু, ২০১৬ সালে কঙ্গনার বিরুদ্ধে সাইবার সেলের দ্বারস্থ হন বলিউড তারকা। অনলাইনে হেনস্তার অভিযোগ আনেন। পরে সেই মামলা ক্রাইম ইন্টেলিজেন্স ইউনিটে স্থানান্তরিত করা হয়। এর আগে হৃতিকের আইনজীবী মহেশ জেঠমালানি মুম্বই পুলিশকে জানিয়েছিলেন, ২০১৬ সালে তাঁর মক্কেল মামলাটি করেছিলেন কিন্তু তা নিয়ে আজ পর্যন্ত কিছুই করা হয়নি। উলটে তাঁর মক্কেল ও তাঁর পরিবারকে মানসিক যন্ত্রণা সহ্য করতে হয়েছে এই দীর্ঘ সময় ধরে। অবিলম্বে এই মামলার উপযুক্ত তদন্তের দাবি জানিয়েছিলেন মহেশ। তার জেরে আবার কঙ্গনা লিখেছিলেন, “আবার সেই কাঁদুনি গল্প শুরু হয়েছে, আমাদের ব্রেক-আপের এত বছর বাদেও, আর ওর ডিভোর্সের পরও জীবনে এক পা এগোতে পারেনি। কোনও মহিলাকে ডেট পর্যন্ত করেনি। আমি যখন সাহস সঞ্চয় করে ব্যক্তিগত জীবনে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি, আবার একই নাটক শুরু করেছে। হৃতিক রোশন ছোট্ট একটা সম্পর্কের জন্য আর কতদিন কাঁদবে?” যদিও হৃতিককে সমন পাঠানোর ঘটনায় এখনও পর্যন্ত কোনও মন্তব্য সোশ্যাল মিডিয়ায় করেননি বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’।

[আরও পড়ুন: করোনা আক্রান্ত ছোটপর্দার ‘উজান’ শন বন্দ্যোপাধ্যায়, রয়েছেন হোম আইসোলেশনে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement