shono
Advertisement

অবিকল যেন সুশান্ত সিং রাজপুত, হৃতিকের পাশে কে এই অভিনেতা?

'বিক্রম ভেদা' ছবিতে দেখা গিয়েছে এই অভিনেতাকে।
Posted: 04:46 PM Feb 25, 2023Updated: 04:46 PM Feb 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতকে যে মানুষ এখনও ভুলতে পারেনি তার প্রমাণ মাঝে মধ্য়েই পাওয়া যায়। এই যেমন হৃতিক রোশনের পাশে তাঁর বডি ডাবলকে দেখে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে গুলিয়ে ফেললেন অনুরাগীরা। রাতারাতি ভাইরাল হল হৃতিক ও তাঁর বডি ডাবলের ছবি। এই ব্যক্তির নাম মনসুর আলি খান। যার চেহারার সঙ্গে সুশান্ত সিং রাজপুতের মিল খুঁজে পেয়েছেন নেটিজেনরা। ‘বিক্রম ভেদা’ ছবিতে বহু অ্যাকশন দৃশ্য়ে হৃতিকের হয়ে মারপিট করতে দেখা গিয়েছে মনসুর আলি খানকে।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় মনসুর হৃতিককে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ছিলেন। আর সেই পোস্টই রাতারাতি ভাইরাল হয়ে যায়। তাঁকে যে সুশান্ত সিং বলে অনেকেই ভুল করবেন, তা আন্দাজও করতে পারেননি মনসুর।

প্রসঙ্গত, বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে প্রথম থেকেই রহস্য ছিল। তাঁর মৃত্যু যে স্বাভাবিক নয়, সে সময় এই নিয়ে নানা মহল থেকে নানা প্রশ্ন উঠেছিল। তবে এবার সুশান্ত সিংয়ের মৃত্যু নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য করলেন মর্গের এক কর্মী।

[আরও পড়ুন: ‘সেলফি’ ফ্লপ হতেই অক্ষয়ের সঙ্গে কঙ্গনার তুলনা! পালটা করণ জোহরকে তোপ অভিনেত্রীর]

মর্গের কর্মীর নাম রূপকুমার শাহ। সংবামাধ্যমকে তিনি জানিয়েছেন, ‘ওই দিন পাঁচটি মৃতদেহ ময়নাতদন্তের জন্য আনা হয়। আমরা শুনেছিলাম, তার মধ্যে একটি নামজাদা কারও। আমরা ময়নাতদন্ত করতে গিয়ে জানতে পারি, সেটি সুশান্তের দেহ। ওঁর সারা গায়ে বেশ কিছু ক্ষত চিহ্ন ছিল। আর গলা-ঘাড়ের কাছেও তিনটি দাগ ছিল। মৃতদেহের ময়নাতদন্তের ভিডিও রেকর্ড হওয়ার কথা। কিন্তু উচ্চপদস্থরা বলেন, শুধু স্টিল ছবিই তোলা হবে। আমরা সেভাবেই কাজটি করি।’

[আরও পড়ুন: ‘বাবার অত্যাচারে বহুবার আত্মহত্যার চেষ্টা করেছি’, ছোটবেলার কথা তুলে কেঁদে ফেললেন উরফি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement