shono
Advertisement

ভাগলপুর স্টেশনে হাওড়া-গয়া প্যাসেঞ্জার ট্রেনে থেকে উদ্ধার ৭৬টি রিভলভার

প্রশ্নের মুখে রেলের যাত্রী নিরাপত্তা। The post ভাগলপুর স্টেশনে হাওড়া-গয়া প্যাসেঞ্জার ট্রেনে থেকে উদ্ধার ৭৬টি রিভলভার appeared first on Sangbad Pratidin.
Posted: 11:40 AM Jul 26, 2018Updated: 12:10 PM Jul 26, 2018

সুব্রত বিশ্বাস: গন্তব্যে পৌঁছনোর ট্রেনে রুটিন তল্লাশি চলছিল। বিহারের ভাগলপুরে হাওড়া-গয়া প্যাসেঞ্জার ট্রেন থেকে ৭৬টি রিভলভার উদ্ধার করল আরপিএফ। তবে রিভলভারগুলি পুরোপুরি ব্যবহারের উপযোগী ছিল না বলে জানা গিয়েছে। তদন্তকারীদের অনুমান, আরও উন্নত করার জন্যই আগ্নেয়াস্ত্রগুলি নিয়ে আসা হচ্ছিল বিহারে। ফের প্রশ্নে মুখে রেলের যাত্রী নিরাপত্তা। এদিকে ‘সংবাদ প্রতিদিন’ খবর প্রকাশ হতেই নড়েচড়ে বসল আরপিএফ। শেওড়াফুলি স্টেশন থেকে সরিয়ে দেওয়া হল শ্রাবণী মেলার বাজার।

Advertisement

[রামায়ণ এক্সপ্রেসের পর সুফি ও বুদ্ধিস্ট সার্কিট ভ্রমণে বিশেষ ব্যবস্থা রেলের]

এ দেশের সিংহভাগ মানুষই এখনও ট্রেনে যাতায়াত করেন। কিন্তু, রেল পরিষেবা নিয়ে অভিযোগের শেষ নেই। হাওড়া-গয়া প্যাসেঞ্জার ট্রেন থেকে আবার উদ্ধার হল ৭৬টি রিভলভার! যাত্রী আতঙ্কিত। জানা গিয়েছে, বুধবার ভোরে বিহারের ভাগলপুরের পৌঁছয় হাওড়া-গয়া প্যাসেঞ্জার ট্রেন। ট্রেনে রুটিন তল্লাশি করছিলেন আরপিএফ জওয়ানরা। সাধারণ কামরায় শৌচাগারের উপরে একটি প্যানেল রাখা ছিল ৭৬টি রিভলভার। তবে কোনওটাই পুরোপুরি ব্যবহারের উপযুক্ত ছিল না বলে জানা গিয়েছে। প্রাথমিকভাবে তদন্তকারীদের অনুমান, আগ্নেয়াস্ত্রগুলি আরও উন্নত করতেই বিহারে আনা হচ্ছিল। হাওড়া কিংবা তার আশেপাশের কোনও স্টেশন থেকে রিভলভারগুলি তোলা হয়েছিল হাওড়া-গয়া প্যাসেঞ্জার ট্রেনের সাধারণ কামরায়। কিন্তু, সেক্ষেত্রে ভাগলপুর পর্যন্ত ঘটনাটি ট্রেনের নিরাপত্তারক্ষীদের নজরে পড়ল না কেন? প্রশ্ন তুলেছেন যাত্রীরা।

এদিকে  ‘সংবাদ প্রতিদিন’-এ প্রকাশিত খবরে নড়চড়ে বসল আরপিএফ। ভোগান্তি কমল যাত্রীদের। শ্রাবণী মেলা উপলক্ষ্যে রীতিমতো বাজার বসে গিয়েছিল হুগলির শেওড়াফুলি স্টেশনে। প্ল্যাটফর্মে চলাফেরা করতে সমস্যা হচ্ছিল যাত্রীদের। খবরটি প্রকাশিত হয় ‘সংবাদ প্রতিদিন’। বুধবার শেওড়াফুলি স্টেশন থেকে বাজারটি উঠিয়ে দিল আরপিএফ।

[ আলোয়ার কাণ্ডের আতঙ্ক! উপহারের গরু ফেরালেন রাজ্যসভার এই সাংসদ

The post ভাগলপুর স্টেশনে হাওড়া-গয়া প্যাসেঞ্জার ট্রেনে থেকে উদ্ধার ৭৬টি রিভলভার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement